scorecardresearch
 

Garbeta Accident: গড়বেতায় ভয়াবহ দুর্ঘটনা, লরি-বাসের সংঘর্ষে মৃত ৩; আহত বহু

পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা প্রাণ কাড়ল কমপক্ষে ৩ জনের। রবিবার দুপুরে গড়বেতার তুলসীচটি এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এই দুর্ঘটনায় মৃত কমপক্ষে ৩। আহত অন্তত ১৬।

Advertisement
গড়বেতায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা গড়বেতায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা
হাইলাইটস
  • গড়বেতায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা
  • লরির সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ

পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা প্রাণ কাড়ল কমপক্ষে ৩ জনের। রবিবার দুপুরে গড়বেতার তুলসীচটি এলাকায়  যাত্রীবাহী বাসের সঙ্গে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এই দুর্ঘটনায়  মৃত কমপক্ষে ৩।  আহত অন্তত ১৬। 

লরি ও যাত্রীবাহী বাসের মুখোমুখি মুখোমুখি সংঘর্ষে তিনজনের মৃত্যুর খূরে শিলমোহর পড়েছে । স্থানীয় সূত্রে খবর, ঘটনাস্থলে লরি এবং বাসের চালক ও এক মহিলার মৃত্যু হয়েছে। তবে তাঁদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা থানার তুলসীচটি এলাকার ৬০ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনাটি ঘটে।  প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুসারে, চন্দ্রকোনা রোড থেকে যাত্রী ভর্তি করে বেসরকারি একটি বাস গোয়ালতোড়ের দিকে যাচ্ছিল। রবিবার দুপুরে ওই সময় উল্টো দিক থেকে আসছিল একটি মালবাহী লরি। গড়বেতার তুলসীচটি এলাকায় মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

প্রচন্ড বৃষ্টির মাঝে এই দুর্ঘটনায় গাড়ির ভেতরে থাকা যাত্রীদের কুড়িজনের বেশি গুরুতর চোট পান। ঘটনাস্থলে মৃত্যু হয় তিনজনের। আশঙ্কাজনক অবস্থায় আহত ১৬ জনকে উদ্ধার করে প্রথমে ভর্তি করা হয় গড়বেতা হাসপাতালে পরে সেখান থেকে মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ। 

Advertisement