scorecardresearch
 

Digha: দিঘায় সব হোটেল বুকিং বন্ধ ও বাতিল, কত দিন পর্যন্ত?

ভোটের মুখে দিঘা ঘুরতে যাওয়ার প্ল্যানে জল ঢালল নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনের গাইডলাইন অনুসারে, ভোট গ্রহণের দু'দিন আগে থেকে এলাকায় বহিরাগত লোকজন থাকতে পারবেন না। ষষ্ঠ দফার নির্বাচন ২৫ মে শনিবার অনুষ্ঠিত হবে।

Advertisement
 Tourists Crowd at Digha Sea Beach Tourists Crowd at Digha Sea Beach
হাইলাইটস
  • ভোটের মুখে দিঘা ঘুরতে যাওয়ার প্ল্যানে জল ঢালল নির্বাচন কমিশন।
  • নির্বাচন কমিশনের গাইডলাইন অনুসারে, ভোট গ্রহণের দু'দিন আগে থেকে এলাকায় বহিরাগত লোকজন থাকতে পারবেন না।

ভোটের মুখে দিঘা ঘুরতে যাওয়ার প্ল্যানে জল ঢালল নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনের গাইডলাইন অনুসারে, ভোট গ্রহণের দু'দিন আগে থেকে এলাকায় বহিরাগত লোকজন থাকতে পারবেন না। ষষ্ঠ দফার নির্বাচন ২৫ মে শনিবার অনুষ্ঠিত হবে। যার কারণে ২৩ তারিখ থেকে হোটেলগুলি খালি করার নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। যদিও এই নির্দেশের কথা মৌখিক ভাবে জানানো হয়েছে। কিন্তু কোনও নোটিশ জারি করা হয়নি। যা নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে হোটেল মালিকদের মধ্যে।

হোটেলগুলি জানিয়েছে, গরমের ছুটি চলছে। যার কারণে উইকন্ডে শনি ও রবিবার প্রচুর পর্যটক ভিড় জমছে দিঘা ,শংকরপুর, মন্দারমণি,তাজপুরের সৈকতে। এই পরিস্থিতিতে নির্বাচনের সময় হোটেলে পর্যটক রাখা নিয়ে সমস্যায় পড়েছেন হোটেল মালিকরা। সূত্রের খবর, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নির্বাচন কমিশনের নির্দেশের কথা জানানো হয়েছে। বেড়াতে এসে পর্যটকরা যাতে সমস্যায় না পড়েন তার জন্যে ২৩ মে থেকে ২৫ মে পর্যন্ত কোনও বুকিং না নেওয়ার জন্যে হোটেল মালিকদের বলা হয়েছে। 

ডিএসপি( ডিএন্ডটি) আবুনুর হোসেন সংবাদমাধ্যমকে বলেছেন, “কমিশনের গাইড লাইন মেনে চলার জন্যে হোটেল সংগঠনগুলিকে বলা হয়েছে। পাশাপাশি বহিরাগত আটকাতে দিঘার ওড়িশা বার্ডার এলাকায় নজরদারি ও চেকিং বাড়ানো হয়েছে। নজরদারি বাড়ানো হয়েছে উপকৃল এলাকা জুড়ে।”

আরও পড়ুন

 

TAGS:
Advertisement