scorecardresearch
 

চন্দননগরে বাজলো পুর নির্বাচনের দামামা, দেওয়াল লিখন শুরু TMC-BJP-র

চন্দননগর নগরনিগমের বিদায়ী প্রশাসক তথা প্রাক্তন মেয়র রাম চক্রবর্তী জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিধায়ক ইন্দ্রনীল সেনের নেতৃত্বে চন্দননগরে যতো উন্নয়নমূলক কাজ হয়েছে তার নিরিখে সেখানকার মানুষ বিপুলভাবে তাঁদের জয়যুক্ত করবেন। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • চন্দননগরে পুর নির্বাচনের প্রস্তুতি
  • বিজেপি-তৃণমূলের দেওয়ার লিখন
  • জয়ের দাবি উভয় পক্ষেরই

রাজ্যে পৌরনিগম নির্বাচনের দামামা বেজে গিয়েছে। প্রার্থী ঘোষনার আগেই জোর কদমে আসরে নেমে পড়ল দুই যুযুধান রাজনীতিক প্রতিপক্ষ তৃণমূল এবং বিজেপি। মঙ্গলবার তৃণমূলে তরফে চন্দনগরের ৩৩ নম্বর ওয়ার্ডে বিশাল মিছিলের আয়োজন করা হয়। মিছিলের শেষে তৃণমূল তরফে দেওয়ালে দেওয়ালে জোড়া ফুলের প্রতীক আঁকা হয়। 

অন্যদিকে ভোটের প্রচারে বিজেপিও পিছিয়ে নেই। এদিন বিজেপির তরফে চন্দননগরের ২২ নম্বর ওয়ার্ডে দলীয় প্রতীক দেওয়ালে এঁকে প্রচারের এর সূচনা করা হয়। 

তৃণমূলের প্রচারে বিষয় চন্দননগর নগরনিগমের বিদায়ী প্রশাসক তথা প্রাক্তন মেয়র রাম চক্রবর্তী জানান, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং বিধায়ক ইন্দ্রনীল সেনের নেতৃত্বে চন্দননগরে যতো উন্নয়নমূলক কাজ হয়েছে তার নিরিখে সেখানকার মানুষ বিপুলভাবে তাঁদের জয়যুক্ত করবেন। 

অন্যদিকে তৃণমূলের দাবি উড়িয়ে হুগলি জেলার বিজেপি যুব মোর্চার সভাপতি সুরেশ সাউথ জানান, যদি তৃণমূল নির্বাচনে রিগিং বা অনৈতিকভাবে ভোট না করে তাহলে এবার চন্দননগর পৌরনিগমের বিজেপি ক্ষমতায় আসবে। 

 

Advertisement