scorecardresearch
 

TMC Star Campaigner List: TMC-র তারকা প্রচারকের লিস্টে 'অভিমানী' সায়ন্তিকা, রয়েছেন সোহম-সৌরভও

তারকা প্রচারকেরও নাম ঘোষণা করে ফেলল তৃণমূল। এদিকে বিজেপি রাজ্যে এখনও চার আসনে প্রার্থী ঘোষণা করতে পারল না। ব্রিগেডের সভায় ব়্যাম্প ওয়াক করিয়ে ৪২ প্রার্থীর প্রার্থীতালিকা ঘোষণা হয়। এভাবে প্রার্থীতালিকা ঘোষণা কার্যত নজিরবিহীন। এবার দেরি না করে ৪০ জন  স্টার ক্যাম্পেনারদের নামও প্রকাশ করল শাসক দল।

Advertisement
tmc star campaigner tmc star campaigner

তারকা প্রচারকেরও নাম ঘোষণা করে ফেলল তৃণমূল। এদিকে বিজেপি রাজ্যে এখনও চার আসনে প্রার্থী ঘোষণা করতে পারল না। ব্রিগেডের সভায় ব়্যাম্প ওয়াক করিয়ে ৪২ প্রার্থীর প্রার্থীতালিকা ঘোষণা হয়। এভাবে প্রার্থীতালিকা ঘোষণা কার্যত নজিরবিহীন। এবার দেরি না করে ৪০ জন  স্টার ক্যাম্পেনারদের নামও প্রকাশ করল শাসক দল। সেই নামের তালিকা পাঠানো হয়েছে নির্বাচন কমিশনে।

নিজেদের এক্স হ্যান্ডেলে তৃণমূল এই স্টার ক্যাম্পেনারদের তালিকা প্রকাশ করেছে। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়ে, সুব্রত বক্সীরা আছেন। এই ৪০ জনের মধ্যে তৃণমূল প্রার্থীরা যেমন আছেন, তেমনই আছে একঝাঁক তারকা মুখ। প্রচারে থাকবেন সাংসদ তথা পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা সৌরভ দাস, সোহম চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের মতো টলি পাড়ার মুখ। থাকবেন অদিতি মুন্সী। রাজনীতির ময়দানে জনপ্রিয় মুখ ফিরহাদ হাকিম, ব্রাত্য বসু, চন্দ্রিমা ভট্টাচার্য, বীরবাহা হাঁসদা, কুণাল ঘোষদেরও দেখা যাবে।

দেখুন তারকা প্রচারকের পুরো তালিকা


শোভনদেব চট্টোপাধ্যায়, মলয় ঘটক, মানস ভুইঞা, অরূপ বিশ্বাস, মমতা ঠাকুর, মনোজ তিওয়ারি, শশী পাঁজা, স্নেহাশীস চক্রবর্তী, বীরবাহা হাঁসদা, ঋতব্রত বন্দ্যোপাধ্যায়, প্রতিমা মণ্ডল, শান্তনু সেন, সমীর চক্রবর্তী, মোসারফ হোসেন, জয়প্রকাশ মজুমদাররাও প্রচারে থাকছেন।

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে টিকিট না পাওয়ায় অভিমানী হন অনেক তৃণমূল নেতা-কর্মীরাই। তার মধ্যে একজন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। টিকিট না পেয়ে ইস্তফা দেন তিনি। তাঁর জায়গা হয়েছে তারকা প্রচারকের তালিকায়।
 

Advertisement

Advertisement