scorecardresearch
 

Train Cancelled: রবিবার প্রচুর ট্রেন বাতিল হাওড়ায়, ভোগান্তির আশঙ্কা, রইল লিস্ট

ট্র্যাক ও সিগন্যাল রক্ষণাবেক্ষণের জন্য রবিবার একগুচ্ছ ট্রেন বাতিল হতে চলেছে। হাওড়া-বর্ধমান কর্ড, ব্যান্ডেল-নৈহাটি, বর্ধমান-হাওড়া মেন লাইন, কাটোয়া-আজিমগঞ্জ এবং খানা-গুমানি বিভাগে ট্র্যাক, ওভার হেডের তারের মেরামতের কাজ এবং সিগন্যাল রক্ষণাবেক্ষণ কাজ হবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ট্র্যাক ও সিগন্যাল রক্ষণাবেক্ষণের জন্য রবিবার একগুচ্ছ ট্রেন বাতিল হতে চলেছে
  • রবিবার অর্থাৎ ৩০ তারিখ এই বিভাগগুলিতে ট্রেন চলাচল বন্ধ থাকবে

Train Cancelled: ট্র্যাক ও সিগন্যাল রক্ষণাবেক্ষণের জন্য রবিবার একগুচ্ছ ট্রেন বাতিল হতে চলেছে। হাওড়া-বর্ধমান কর্ড, ব্যান্ডেল-নৈহাটি, বর্ধমান-হাওড়া মেন লাইন, কাটোয়া-আজিমগঞ্জ এবং খানা-গুমানি বিভাগে ট্র্যাক, ওভার হেডের তারের মেরামতের কাজ এবং সিগন্যাল রক্ষণাবেক্ষণ কাজ হবে। যে কারণে হাওড়া বিভাগের ওপর, ইন্টিগ্রেটেড মেগা ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক থাকবে। রবিবার অর্থাৎ ৩০ তারিখ এই বিভাগগুলিতে ট্রেন চলাচল বন্ধ থাকবে। ট্রেন ও ট্র্াকের রক্ষণাবেক্ষণ এবং মসৃণ যাতায়াতের জন্য এই কাজ অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

ট্রাফিক এবং পাওয়ার ব্লকের কারণে রবিবার একগুচ্ছ ট্রেন বাতিল ও কিছু রুট পরিবর্তন করা হয়েছে। 

কী কী ট্রেন বাতিল থাকবে:
হাওড়া থেকে ট্রেন বাতিল থাকবে ৯টি। বর্ধমান থেকে ৫টি, মেমারি থেকে ১টা, শিয়ালদহ থেকে ৩টি। ডানকুনি থেকে ৩টি ও চন্দনপুর থেকে ১টি, আসানসোল থেকে ১টি , ব্যান্ডেল থেকে ৫টি, কাটোয়া থেকে ৫টি। আজিমগঞ্জ থেকে ৩টি ও নৈহাটি থেকে ৩টি ট্রেন বাতিল থাকবে। 

আরও পড়ুন

সময়সূচি পরিবর্তন হচ্ছে যে ট্রেনগুলির-
 হাওড়া, রামপুরহাট, রাধিকাপুর, বোলপুর শান্তিনিকেতন, আপ কাটোয়া জংশন থেকে কিছু ট্রেনের সময় বদলানো হয়েছে।

কিছু ট্রেন নিয়ন্ত্রণ:
কিছু ট্রেন ৩০ মিনিট থেকে ১ ঘণ্টা ও ২ ঘণ্টা পর চালানো হবে।

যে ট্রেনগুলি বাতিল থাকবে তার তালিকা দেখে নিন-

ফলে রবিবার যাত্রী ভোগান্তির আশঙ্কা রয়েছে। যদিও এদিন ছুটির দিন তবুও যেসমস্ত যাত্রীরা যাতায়াত করবেন তাদের সমস্যা হতে পারে। 

Advertisement