scorecardresearch
 

Nitin Gadkari Fell Sick: শিলিগুড়িতে হঠাত্‍ অসুস্থ কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি

উত্তরবঙ্গ সফরে এসে অসুস্থ কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি। একটি অনুষ্ঠান শেষ হওয়ার পরই অসুস্থ বোধ করছিলেন কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী। তাঁকে সঙ্গে সঙ্গে গ্রিন রুমে নিয়ে যাওয়া হয়। গ্রিন করিডোর করে চিকিৎসককে নিয়ে আসা হয়। 

Advertisement
অসুস্থ কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি (ফাইল ছবি) অসুস্থ কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি (ফাইল ছবি)
হাইলাইটস
  • উত্তরবঙ্গ সফরে এসে অসুস্থ কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি
  • একটি অনুষ্ঠান শেষ হওয়ার পরই অসুস্থ বোধ করছিলেন কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী

Nitin Gadkari Fell Sick in Siliguri: উত্তরবঙ্গ (North Bengal) সফরে এসে অসুস্থ কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি (Nitin Gadkari)। একটি অনুষ্ঠান শেষ হওয়ার পরই অসুস্থ (Sick) বোধ করছিলেন কেন্দ্রীয় সড়ক পরিবহন মন্ত্রী। তাঁকে সঙ্গে সঙ্গে গ্রিন রুমে নিয়ে যাওয়া হয়। গ্রিন করিডোর করে চিকিৎসককে নিয়ে আসা হয়। 

বৃহস্পতিবার শিলিগুড়ির শিবমন্দির থেকে সেবক ক্যান্টনমেন্ট পর্যন্ত একটি রাস্তার শিলান্যাস করতে এসেছিলেন গড়করি। সূত্রের খবর, দার্জিলিং মোড়ের কাছে দাগাপুর মাঠে চলছিল সেই অনুষ্ঠান। শিলান্যাসের অনুষ্ঠান শেষ করে তিনি করে মঞ্চ থেকে নেমে আসেন। কেন্দ্রীয় মন্ত্রীর রক্তে শর্করার মাত্রা কমে গিয়েছে, বলে জানা যায়। তাঁকে স্যালাইন দেওয়া হয়।

 কেন্দ্রীয় মন্ত্রীর মেডিক্যাল টিমের একজন চিকিৎসককে গ্রিন করিডোর করে নিয়ে আসা হয়। এরপর তাঁর চিকিৎসা শুরু হয়। প্রাথমিক চিকিৎসা হয় তাঁর। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ রাজু বিস্তা ও শিলিগুড়ির মেয়র গৌতম দেবও। বিশ্রামের জন্য রাজু বিস্তার (Raju Bista) বাড়িতে নিয়ে যাওয়া হয় গড়কড়িকে।

জানা যায়, এই অনুষ্ঠান শেষ করে ডালখোলা যাওয়ার কথা ছিল তাঁর।অসুস্থতার কারণে তা বাতিল হতে পারে। আজই দিল্লি ফিরতে পারেন তিনি।

Advertisement