scorecardresearch
 

Sandeshkhali Police Camp Attack: সন্দেশখালিতে পুলিশ ক্যাম্পে হামলা, ১ কনস্টেবল আশঙ্কাজনক, আহত একাধিক

সন্দেশখালিতে আক্রান্ত পুলিশ। ভোটের মুখে ফের নতুন করে অশান্তি ছড়াল সন্দেশখালিতে। সংবাদমাধ্যম সূত্রে খবর, শীতুলিয়া পুলিশ ক্যাম্পের ভিতরে ঢুকে হামলা করে দুষ্কৃতীরা। জানা যায়, গতকাল রাতে পুলিশ ক্যাম্পের ভিতরে পুলিশ কনস্টেবলের ওপর হামলা, মাথায় রড দিয়ে আঘাত করা হয়।

Advertisement
সন্দেশখালি পুলিশ স্টেশন (সংগৃহীত) সন্দেশখালি পুলিশ স্টেশন (সংগৃহীত)

Attack in Sandeshkhali Police Camp: সন্দেশখালিতে আক্রান্ত পুলিশ।  ভোটের মুখে ফের নতুন করে অশান্তি ছড়াল সন্দেশখালিতে। সংবাদমাধ্যম সূত্রে খবর, শীতুলিয়া পুলিশ ক্যাম্পের ভিতরে ঢুকে হামলা করে দুষ্কৃতীরা। জানা যায়, গতকাল রাতে পুলিশ ক্যাম্পের ভিতরে পুলিশ কনস্টেবলের ওপর হামলা, মাথায় রড দিয়ে আঘাত করা হয়। আহত এক কনস্টেবল আশঙ্কাজনক অবস্থায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। এই ঘটনায় এখনও পর্যন্ত ৩ জন আটক হয়েছে। সোমবার রাত ১১টার পরে শীতুলিয়া পুলিশ ফাঁড়িতে ঢুকে পড়ে দুষ্কৃতীরা।

সন্দেশখালির একটি ফ্লাড সেন্টারে শীতুলিয়ার এই পুলিশ ফাঁড়ি। সেই ফাঁড়িতে আচমকা কয়েকজন হামলা চালায়। এলাকার লোকজনও তাতে থতমত খেয়ে যায়। আচমকা কী এমন ঘটল যে লিশ ফাঁড়িতে আক্রমণ চালাতে হল তা নিয়ে জল্পনা রয়েছে।

জানা যায়, দুষ্কৃতীরা পুলিশকর্মীদের লাঠি, রড দিয়ে মারতে শুরু করে। একজন কনস্টেবল গুরুতর আহত হন। তাঁকে জখম অবস্থায় সন্দেশখালির খুলনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কনস্টেবলের অবস্থার আরও অবনতি হওয়ায় কলকাতার বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

আরও পড়ুন

এদিকে, সন্দেশখালিতে একাধিক দুর্নীতিতে যুক্তে শেখ শাহজাহান ইডির হাতে গ্রেফতার হওয়ার পর, আপাতত ইডি কাস্টাডিতেই রয়েছেন। নিয়মমতো প্রতি ৪৮ ঘণ্টায় তাঁকে একবার স্বাস্থ্য পরীক্ষা করাতে নিয়ে যেতে হয়। মঙ্গলবার  সকালেও স্বাস্থ্য পরীক্ষা করানোর জন্য নিয়ে যাওয়া হয় শাহজাহানকে। এর আগে শাজাহান দাবি করেছিল, তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যে। তাঁর বিরুদ্ধে রাজনৈতিক হিংসা ও রাজনৈতিক ষড়যন্ত্র করা হয়েছে। তবে এদিন তাঁকে স্বাস্থ্য পরীক্ষা করাতে নিয়ে যাওয়ার সময় শাজাহান জানায়, সে কোনও প্রশ্নের উত্তর দিতে রাজি নয়।

Advertisement