scorecardresearch
 

রাজ্যে আরও ভয়ানক করোনা! রেকর্ড ১৪৭ জনের মৃত্যু

রাজ্যে করোনা পরিস্থিতি যেন লাগামছাড়া। গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে।

Advertisement
Corona Corona
হাইলাইটস
  • বাংলায় করোনার সংক্রমণ যেন থামার নাম নেই
  • দৈনিক মৃত্যুতে ফের রেকর্ড এরাজ্যে

রাজ্যে করোনা পরিস্থিতি যেন লাগামছাড়া। গত ২৪ ঘণ্টায় রেকর্ড সংখ্যক করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। আজ রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে যে  মেডিক্যাল বুলেটিন সামনে এসেছে সেখানে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১৪৭ জনের  আক্রান্ত ১৯ হাজার ১১৭ জন। 

রাজ্যের স্বাস্থ্য দফতর আরও জানিয়েছে, রাজ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৯ হাজার ১১৩ জন। এই নিয়ে রাজ্যে করোনা আক্রান্ত হয়ে সুস্থ হলেন ৯ লাখ ৮৮ হাজার ৩৪১ জন। রাজ্যে সুস্থতার হার ৮৭.২০ শতাংশ। 

আরও পড়ুন : স্বাস্থ্যসাথী কার্ডে না, জমি-বাড়ি বেচলো ছেলে

সংক্রমণের নিরিখে জেলাগুলির মধ্যে শীর্ষে রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে নতুন করে আক্রান্ত ৪ হাজারেরও বেশি মানুষ মৃত ৩৯ জন। দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা। সেখান গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৩৪৫১ জন। মৃত্যু হয়েছে ৪৩ জনের। 

স্বাস্থ্য দফতর আরও  জানিয়েছে, এই নিয়ে রাজ্যে মৃতের সংখ্যা  বেড়ে দাঁড়াল ১৩ হাজার ২৪৮। আর আক্রান্ত ১১ লাখ ৩৩ হাজার ৪৩০। এখন রাজ্যে সক্রিয় রোগীর সংখ্যা প্রায় ১ লাখ ৩২ হাজার। 

আরও পড়ুন : VIDEO: আংশিক লকডাউনের প্রথম দিনেই শুনশান হাওড়া ব্রিজ চত্বর

কলকাতা ও উত্তর ২৪ পরগনাও সংক্রমণ বেড়েই চলেছে। এছাড়াও হাওড়া, হুগলি ও উত্তর ২৪ পরগনায় আক্রান্ত হাজারেরও বেশি। পশ্চিম মেদিনীপুরে আক্রান্তের সংখ্যা হাজারের কিছু কম।  

Advertisement