scorecardresearch
 

প্রাক্তন প্রেমিকাকে জীবন্ত স্যুটকেসে ভরে জঙ্গলে ফেলল যুবক, তারপর যা হল...

প্রাক্তন প্রেমিকাকে মারধর করে জীবন্ত অবস্থায় স্যুটকেসে ভরে জঙ্গলে ফেলে আসার অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। স্যুটকেসের মধ্যেই মৃত্যু হয় ওই ওই যুবতীর। ঘটনায় অপরাধীকে কড়া শাস্তি দিয়েছে আদালত। ঘটনাটি ঘটেছে নিউইয়র্কের ক্যুইন্সে।

Advertisement
জেভিয়ার ও ভ্যালেরি (ছবি সূত্র-ইনস্টাগ্রাম) জেভিয়ার ও ভ্যালেরি (ছবি সূত্র-ইনস্টাগ্রাম)
হাইলাইটস
  • প্রাক্তন প্রেমিকাকে প্রচণ্ড মারধর যুবকের
  • মারধরের পর স্যুটকেসে ঢোকাল যুবক
  • শ্বাসরোধ হয়ে মৃত্যু যুবতীর

নৃশংসতার সমস্ত সীমা পেরিয়ে গেল এক যুবক। প্রাক্তন প্রেমিকাকে মারধর করে জীবন্ত অবস্থায় স্যুটকেসে ভরে জঙ্গলে ফেলে আসার অভিযোগ ওই যুবকের বিরুদ্ধে। স্যুটকেসের মধ্যেই মৃত্যু হয় ওই ওই যুবতীর। ঘটনায় অপরাধীকে কড়া শাস্তি দিয়েছে আদালত। ঘটনাটি ঘটেছে নিউইয়র্কের ক্যুইন্সে। নিহত যুবতীর নাম ভ্যালেরি রেয়েস (Valerie Reyes)। জেভিয়ার দা সিলভা রোজাস (Javier Da Silva Rojas) নামে ওই যুবককে ৩০ বছরের কারাদণ্ডের নির্দেশ দিয়েছে আদালত।

জানা যাচ্ছে, উভয়ের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল। কিন্তু কোনও এক কারণে তারা আলাদা হয়ে যায়। এরপর একদিন জেভিয়ার ভ্যালেরির বাড়িতে যায় এবং তাদের মধ্যে বচসা হয়। অভিযোগ, সেইসময় ভ্যালেরির মাথায় আঘাত করে জেভিয়ার। তাতে গুরুতর ভাবে আহত হয় ভ্যালেরি। মুখেও আঘাত লাগে তার। তবে তাতেও থামেনি জেভিয়ার। এরপর ভ্য়ালেরির হাত পা বেঁধে ও মুখ আটকে তাকে জীবন্ত অবস্থাতেই একটি স্যুটকেসে ভরে ফেলে সে। তারপর প্রায় ২০ কিলোমিটার দূরে জঙ্গলে ফেলে দেয় স্যুটকেসটি। 

শ্বাসরোধ হয়ে মৃত্যু
পুলিশ জানাচ্ছে, যেহেতু ভ্যালেরিকে জীবন্ত স্যুটকেসে বন্ধ করা হয়েছিল, তাই শ্বাসরোধ হয়ে মৃত্যু হয় তার। এরপর ভ্যালেরির পরিবারের অভিযোগের ভিত্তিতে জেভিয়ারকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। জেরায় উঠে আসে আসল ঘটনা। এক সপ্তাহ পর জঙ্গল থেকে উদ্ধার হয় দেহ। তদন্তে জানা গিয়েছে হত্যার পর ভ্যালেরির ল্যাপটপ ও ডেবিট কার্ড চুরি করে নেয় জেভিয়ার। একইসঙ্গে ভ্যালেরির অ্যাকাউন্ট থেকে প্রায় ৪ লক্ষ টাকাও বের করে নেয় সে। আদালত গত ২৩ সেপ্টেম্বর সাজা শুনিয়েছে জেভিয়ারকে।

 

Advertisement