scorecardresearch
 

Donald Trump : গ্রেফতার ডোনাল্ড ট্রাম্প, পর্ন তারকা মামলায় এবার শুনানির মুখোমুখি

পর্নস্টারকে গোপনে অর্থ দেওয়ার মামলায় গ্রেফতার আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প। তিনি আদালতের পৌঁছতেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। গত ৩০ মার্চ ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে গোপনে অর্থ দেওয়ার অভিযোগ আনা হয়। প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি হিসেবে ট্রাম্পই প্রথম যিনি ফৌজদারি মামলায় বিচারের মুখোমুখি হচ্ছেন। 

Advertisement
ডোনাল্ড ট্রাম্প ডোনাল্ড ট্রাম্প
হাইলাইটস
  • গ্রেফতার ডোনাল্ড ট্রাম্প
  • পর্ন তারকা সংক্রান্ত মামলায় গ্রেফতার
  • অশান্তি এড়াতে কড়া পুলিশি ব্যবস্থা

পর্নস্টারকে গোপনে অর্থ দেওয়ার মামলায় গ্রেফতার আমেরিকার প্রাক্তন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প (Donald Trump)। তিনি আদালতের পৌঁছতেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। গত ৩০ মার্চ ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে গোপনে অর্থ দেওয়ার অভিযোগ আনা হয়। প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি হিসেবে ট্রাম্পই প্রথম যিনি ফৌজদারি মামলায় বিচারের মুখোমুখি হচ্ছেন। 

ট্রাম্পের আদালতে হাজিরা নিয়ে নিউইয়র্কে তাঁর সমর্থকদের জমায়েত দেখা যেতে পারে। তাই যে কোনওরকম অশান্তি ও বিশৃঙ্খলা এড়াতে ট্রাম্প টাওয়ার থেকে ম্যানহাটন কোর্ট পর্যন্ত ৩৫ হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে। তাঁর বিরুদ্ধে কী কী অভিযোগ রয়েছে তা আদালতে জানানো হবে। 

ডোনাল্ড ট্রাম্পের পোস্ট
ডোনাল্ড ট্রাম্পের পোস্ট

ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে কী অভিযোগ?
ডোনাল্ড ট্রাম্পের নাম যে মামলায় জড়িত, তা ২০১৬ সালে তাঁর রাষ্ট্রপতি হওয়ার ঠিক আগের। অভিযোগ, ট্রাম্প মুখ বন্ধ রাখতে এবং তাঁর সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রকাশ না করার জন্য এক পর্ন তারকাকে ১.৩০ লক্ষ মার্কিন ডলার দিয়েছিলেন।  স্টর্মি ড্যানিয়েলস নামে ওই পর্ন তারকার অভিযোগ, নেভাদায় একটি সেলিব্রিটি গল্ফ টুর্নামেন্টের সময় ট্রাম্প তাঁকে তাঁর হোটেল রুমে আমন্ত্রণ জানিয়েছিলেন এবং টিভি তারকা বানানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন।

কে এই স্টর্মি ড্যানিয়েলস?
পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসের আসল নাম স্টেফানি গ্রেগরি ক্লিফোর্ড। তিনি ১৯৭৯ সালের ১৭ মার্চ লুইসিয়ানাতে জন্মগ্রহণ করেন। লুইসিয়ানাতেই বেড়ে ওঠেন স্টর্মি এবং অর্থ উপার্জনের জন্য হাই স্কুলের সময় স্ট্রিপ ক্লাবে কাজ শুরু করেন। এক প্রতিবেদনে বলা হয়েছে, ৯ বছর বয়সে স্টর্মি এক বয়স্ক ব্যক্তির দ্বারা যৌন নির্যাতনের শিকার হন। ২০০০ সালে, স্টর্মি একজন স্ট্রিপ ড্যান্সার হয়ে উঠেছিলেন। সেই সময় ডেভন মিচেলের সঙ্গে তাঁর সাক্ষাৎ হয়। মিশেলই তাঁকে প্রাপ্তবয়স্কদের ছবিতে কাজ করা জন্য নিয়ে যান। স্টর্মি অনেক বিখ্যাত ম্যাগাজিনের জন্যই শ্যুট করেছেন। তার মধ্যে রয়েছে প্লেবয়, হাস্টলার, পেন্টহাউস, হাই সোসাইটি, জিকিউ এবং এফএইচএম।

Advertisement

আরও পড়ুন - সিকিমে ভয়াবহ তুষারপাত, বহু ট্যুরিস্ট আটকে, একাধিক মৃত্যুর আশঙ্কা

 

Advertisement