Advertisement

Pori Moni: জন্মদিনে প্রেমিক সাকলায়েনের সঙ্গে ঘনিষ্ঠ পরী, সামনে এল নতুন ভিডিও

অভিনেত্রী পরীমনিরর ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনের যে একটি সম্পর্ক গড়ে উঠেছিল, তা নিয়ে গত কয়েকদিন হল কম আলোচনা হচ্ছে না। বলতে গেলে পরীর মাদক মামলায় জড়িয়ে যাওয়ার থেকেও সাকলায়েনের সঙ্গে তাঁর প্রেম নিয়ে তোলপাড় হচ্ছে বাংলাদেশে। এর মাঝেই পরীমনি ও গোলাম সাকলায়েনের নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও
Aajtak Bangla
  • ঢাকা,
  • 11 Aug 2021,
  • अपडेटेड 6:42 PM IST
  • পরীমনি ও গোলাম সাকলায়েনের নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে
  • যেখানে প্রেমিক যুগলকে একসঙ্গে কেক কাটতে দেখা যাচ্ছে
  • ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও

অভিনেত্রী পরীমনিরর ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েনের যে একটি সম্পর্ক গড়ে উঠেছিল, তা নিয়ে গত কয়েকদিন হল কম আলোচনা হচ্ছে না। বলতে গেলে পরীর মাদক মামলায় জড়িয়ে যাওয়ার থেকেও  সাকলায়েনের সঙ্গে তাঁর প্রেম নিয়ে তোলপাড় হচ্ছে বাংলাদেশে। এর মাঝেই পরীমনি ও গোলাম সাকলায়েনের নতুন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে জন্মদিনের পার্টিতে প্রেমিক যুগলকে একসঙ্গে কেক কাটতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: পরীমনিকে সাড়ে ৩ কোটির গাড়ি উপহার!

মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যায় ইলিয়াস হোসাইন নামে একটি ইউটিউব চ্যানেল থেকে আপলোড করা হয় ভিডিওটি। ভিডিওর ক্যাপশনে বলা হয়, ‘পরীমনি ও পুলিশ কর্মকর্তা সাকলাইনের গোপন ভিডিও! সাকলায়েন পরীমনির সাথে তার অবৈধ সম্পর্কের কথা অস্বীকার করলেও তাদের গোপন একটি ভিডিওটি আমাদের কাছে পাঠান নাম প্রকাশে অনিচ্ছুক আরেকজন পুলিশ কর্মকর্তা।’এক মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিওতে পরীমনিকে কালো-বেগুনি শাড়ি ও সাকলায়েনকে কালো শার্টে দেখা গেছে। সাকলায়েনকে কেক খাইয়ে দেওয়ার পর পরীমনিকে নাচতেও দেখা যায় ওই ভিডিওতে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ভিডিও।

 

বোট ক্লাব মামলার তদন্ত করতে গিয়ে নায়িকা পরীমনির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েন।বিপুল মাদকসহ পরীমনিকে গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদে এমনটাই জানতে পেরেছেন গোয়েন্দা কর্মকর্তারা। এ ঘটনায় গোলাম সাকলায়েনকে ডিবি থেকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (দাঙ্গা দমন বিভাগ, পশ্চিম) বদলি করা হয়। ইতিমধ্যে পরীমনি-সাকলায়েনকে নিয়ে একটি সিসিটিভি ফুটেজ আইনশৃঙ্খলা বাহিনীর হাতে এসেছে। ফুটেজটি সাকলায়েনের সরকারি বাসভবনের। সেখানে তারা এক সঙ্গে ১৮ ঘণ্টা সময় কাটান। এরপরেই  ইউটিউবে সাকলায়েন ও পরীমনির ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিও ভাইরাল হয়েছে। জানা যাচ্ছে এই ভিডিওটি সাকলায়েনের জন্মিদেনর দিন তোলা হয়। 

Advertisement

আরও পড়ুন: তদন্তে নেমে পরীমনির প্রেমে হাবুডুবু, কী হাল সেই পুলিশ কর্তার?

 ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম জানিয়েছেন, গোলাম সাকলায়েন শিথিলকে গোয়েন্দা বিভাগ (ডিবি) থেকে বদলি করা হয়েছে। তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, পুলিশ কর্মকর্তা সাকলায়েন পরীমনির কোনো মামলার সঙ্গে জড়িত ছিলেন না। সঙ্গত কারণে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কোনো সুযোগ নেই। তবে বাহিনীর শৃঙ্খলা ও নৈতিকতা ভঙ্গের কারণে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। একজন বিসিএস ক্যাডার অফিসার এ ধরনের অনৈতিক সম্পর্কে জড়াবে এটি কখনই প্রত্যাশিত নয়। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে  গোলাম সাকলায়েন শিথিল ও নায়িকা পরীমনির সম্পর্কের তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে পুলিশ সদরদফতর।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement