Advertisement

Porimoni: প্রসেনজিত্‍ বা দেব নন, পরীমণির পছন্দের টলি নায়ক তবে কে?

Porimoni: প্রসেনজিৎ-দেব-জিৎ কেউই নয়, পরীমনির মন মজেছে টলিউডের এই অভিনেতার ওপর। বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনি কিছুদিন আগেই কলকাতা থেকে ঘুরে গেলেন। আর শুধু ঘোরাই নয়, ইদের জন্য এই শহর থেকে প্রচুর জিনিস শপিং করেও গিয়েছেন। এক অ্যাওয়ার্ড ইভেন্টে যোগ দিতেই ইদের আগে পুত্র রাজ্যকে নিয়ে শহর তিলোত্তমায় আসা।

পরীমনি ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Apr 2023,
  • अपडेटेड 10:28 AM IST
  • প্রসেনজিৎ-দেব-জিৎ কেউই নয়, পরীমনির মন মজেছে টলিউডের এই অভিনেতার ওপর।
  • বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনি কিছুদিন আগেই কলকাতা থেকে ঘুরে গেলেন।
  • আর এখানে এসেই জানালেন তাঁর পছন্দের টলিউড অভিনেতা আসলে কে

প্রসেনজিৎ-দেব-জিৎ কেউই নয়, পরীমনির মন মজেছে টলিউডের এই অভিনেতার ওপর। বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমনি কিছুদিন আগেই কলকাতা থেকে ঘুরে গেলেন। আর শুধু ঘোরাই নয়, ইদের জন্য এই শহর থেকে প্রচুর জিনিস শপিং করেও গিয়েছেন। এক অ্যাওয়ার্ড ইভেন্টে যোগ দিতেই ইদের আগে পুত্র রাজ্যকে নিয়ে শহর তিলোত্তমায় আসা। আর এখানে এসেই জানালেন তাঁর পছন্দের টলিউড অভিনেতা আসলে কে। 

পরীমনির পছন্দের অভিনেতার নাম অনির্বাণ ভট্টাচার্য। তাঁকেই সবচেয়ে বেশি ভালো লাগে অভিনেত্রীর। এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নিজের এই পছন্দের কথা অকপটে স্বীকার করেছেন তিনি। বাংলাদেশের অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয় যে টলিউডে তাঁর কোন অভিনেতাকে ভালোলাগে। একটুও সময় নষ্ট না করে পরীমনি জানিয়ে দেন অনির্বাণের নাম। প্রসঙ্গত, দুই বাংলাতে অনির্বাণ তাঁর অভিনয় দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। সেই তালিকায় রয়েছে পরীমনির নাম। 

 

অনির্বাণ ভট্টাচার্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: ইদে বাংলাদেশ ছেড়ে কলকাতায় পরীমনি, কী কিনে দিলেন ছেলেকে ?

ছেলে রাজ্যকে নিয়ে কলকাতা শহরে এসেছিলেন পরীমনি। তবে ইদের সকালেই তিনি বাংলাদেশ পাড়ি দেন। কারণ সেখানে তাঁর স্বামী শরিফুল ছিলেন। এ বছর পরীমনি ও শরিফুলের ইদ একেবারেই অন্যরকম কারণ তাঁদের সঙ্গে রয়েছে তাঁদের ৮ মাসের পুত্র রাজ্য। ছেলের প্রথম ইদে এই শহর থেকে প্রচুর জামা-জুতো কেনেন ছেলের জন্য। প্রথম ইদে ছেলে রাজ্য আত্মীয়-স্বজন, মা-বাবার থেকে তো অনেক উপহার পেয়েছেন। কিন্তু মা পরীমনি কিন্তু ইদের দিন স্বামী শরিফুলের কাছ থেকে সেলামি নিতে ভোলেননি। 

আরও পড়ুন: 'ওসব ধার করা ফেম চাই না', সারেগামাপা নিয়ে এ কী বললেন নোবেল?

Advertisement

স্বামী শরিফুলের কাছ থেকে ইদ উপলক্ষ্যে পরীমনি প্রায় লক্ষাধিক টাকার সেলামি পেয়েছেন বলে জানা গিয়েছে। তবে সেই টাকা নাকি তিনি একপ্রকার আদায় করে নিয়েছেন বলেই জানিয়েছেন এবং ইদের আগেই সেই টাকা তিনি হাতে পেয়ে গিয়েছিলেন বলেই জানান। আর সেলামির সেই টাকায় কলকাতায় নিজের পছন্দের সাজসজ্জার জিনিস কিনেছেন বলেই জানান। ইদের দিন স্বামীর জন্য পরীমনি রান্না করেছিলেন গরুর মাংস ও ভুনা খিচুড়ি।

 

 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement