Advertisement

বলিউড

নতুন অধ্যায় শুরু দিয়ার জীবনে, জেনে নিন দ্বিতীয় বিয়ের পর সুখে আছেন যে বলিউড তারকারা

Aajtak Bangla
  • 16 Feb 2021,
  • Updated 10:21 AM IST
  • 1/11


দ্বিতীয়বার বিয়ে করলেন অভিনেত্রী দিয়া মির্জা। তবে কেবল দিয়া নন, বলিউডের একাধিক তারকা রয়েছেন যাঁদের  প্রথম বার বিয়ে সুখের হয়নি। কী যায় আসে তাতে? সুখী দাম্পত্যের কোনও চাবিকাঠি হয় কী? আবারও প্রেমে পড়েছেন তারা। ঘর বেঁধেছেন। দ্বিতীয় বার বিয়ের পর রয়েছেন দিব্যি। জেনে নিন তারা কারা।
 

  • 2/11

সোমবার জীবনের নতুন অধ্যায় শুরু করছেন দিয়া মির্জা।  সাত পাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী। চুপিসাড়েই বৈভব রেখির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন প্রাক্তন মিস এশিয়া প্যাসিফিক। ২০১৪ সালে নিজের (প্রাক্তন) বিজনেস পার্টনার সাহিল সঙ্ঘার সঙ্গে বিয়ে করেন দিয়া মির্জা। এরপর আচমকাই ছন্দপতন। বিয়ের পাঁচ বছরের মাথায়, ২০১৯ সালের অগস্ট মাসে বিচ্ছেদের ঘোষণা সারেন দিয়া-সাহিল।

  • 3/11

সইফ আলি খান
১৯৯১ সালে বিয়ে অমৃতা সিংহকে। তাদের রয়েছে দুই সন্তানও। ২০০৪ সালে অবশ্য ভেঙে যায় সেই সম্পর্ক। তারপর থেমে থাকেনি জীবন।  ২০১২ সালে কারিনা কপুরের সঙ্গে পরিণয়সূত্রে আবদ্ধ হন শর্মিলা পুত্র। হয় রূপকথার বিয়ে। আদরের ছেলে তৈমুরকে নিয়ে কারিনা-সইফ দিব্যি আছেন। খুব শীঘ্রই তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথিও। 
 

  • 4/11

বনি কাপুর
প্রথম স্ত্রী মোনার সঙ্গে আট বছরের বিবাহিত জীবনে ছেদ পড়ে বলিউডের প্রথম সারির এই নির্মাতার। অংশুলা ও অর্জুন দুই সন্তানও ছিল তখন তার। ১৯৯৬ সালে বিচ্ছেদের পর শ্রীদেবীর সঙ্গে বিয়ে হয় বনির। সুখী দম্পতি হিসাবেই পরিচিত ছিলেন তারা। জাহ্নবী ও খুশি দুই মেয়েও রয়েছে শ্রীদেবী ও বনির।
 

  • 5/11

জাভেদ আখতার
হানি ইরানির সঙ্গে বিয়ে হয়েছিল গীতিকার জাভেদ আখতারের। চিত্রপরিচালক ও অভিনেতা  ফারহান এবং  জোয়া  আখতার তাঁদেরই সন্তান। পরবর্তীতে সেই বিয়ে ভেঙে যায়। ১৯৮৪ সালে জাভেদ বিয়ে করেন অভিনেত্রী সাবানা আজমিকে।

  • 6/11

রাজ বব্বর
নাদিরা জাহিরের সঙ্গে প্রথমে  বিয়ে হয়েছিল রাজের। তাঁদের রয়েছে জুহি ও আর্য নামে দুই সন্তানও। পরবর্তীতে ভেঙে যায় সেই বিয়ে। রাজ বিয়ে করেন স্মিতা পাটিলকে। অভিনেতা প্রতীক বব্বর রাজ ও স্মিতার সন্তান।

  • 7/11

সঞ্জয় দত্ত
সঞ্জয় দত্তের প্রথম বিয়ে হয়েছিল রিচা শর্মার সাথে। ১৯৯৬ সালে রিচা শর্মা ব্রেন টিউমারমারা যান। এর পরে ১৯৯৮ সালে সঞ্জয় দত্ত দ্বিতীয়বার বিয়ে করেন  রিয়া পিল্লাইকে। সেই বিয়েও টেকেনি। ২০০৫ সালে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। ২০০৮ সালের ফেব্রুয়ারিতে সঞ্জয় দত্ত মান্যতা দত্তকে বিয়ে করেন। তাদের দুটি সন্তানও রয়েছে। ক্যানসারকে জয় করে ফিরে এসে সুখী পারিবারিক জীবন কাটাচ্ছেন দু'জনে।
 

  • 8/11

কিরণ খের
বলিউডে কিরণ খের ও অনুপম খেরের জুটি একটি উদাহরণ। কিরণের প্রথম বিয়ে হয়েছিল গৌতম বেরির সাথে। কিরণের সাথে তাঁর এক ছেলে সিকান্দার খেরও রয়েছে। তবে তাদের বিবাহ বেশি দিন স্থায়ী হয়নি। পরে তিনি অনুপম খেরকে বিয়ে করেন। অনুপম কিরণের ছেলে সিকান্দারকে দত্তক নেন। কিরণ এবং অনুপমের বিয়ে হয়েছিল ১৯৮৫ সালে।
 

  • 9/11

করণ সিং গ্রোভার
অভিনেতা করণ সিং গ্রোভারের তিনটি বিয়ে হয়েছে। তাঁর প্রথম বিয়ে হয়েছিল শ্রদ্ধা নিগমের সাথে। এর পরে তিনি জেনিফার উইগেটকে বিয়ে করেছিলেন। তবে সেই বিয়েও  ব্যর্থ হয়। তৃতীয়বারের মতো ২০১৬ সালের ৩০ এপ্রিল তিনি  অভিনেত্রী বিপাসা বসুকে বিয়ে করেছিলেন। সুখী দম্পতি হিসাবেই তার ইন্ডাস্ট্রিতে পরিচিত।

  • 10/11


ধর্মেন্দ্র
‘তুম হাসি, ম্যায় জওয়ান’-এর সেটে আলাপ হেমা মালিনীর সঙ্গে। তখন ধর্মেন্দ্র বিবাহিত। রয়েছে দুই সন্তানও। পরবর্তীতে ভেঙে যায় ধর্মেন্দ্রর প্রথম বিয়ে। ধর্মেন্দ্র বিয়ে করেন বলিউডের ‘ড্রিম গার্ল’-কে। শোনা যায়  ধর্মেন্দ্র হেমা মালিনীকে বিয়ে করার জন্য ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন, যদিও পরে তিনি তা অস্বীকার করেছিলেন।

  • 11/11

আমির খান
ছোটবেলার প্রেমিকা রিনার সঙ্গে ১৯৮৭ সালে সাত পাকে বাঁধা পড়েন আমির। তবে ২০০২ সালে সেই বিয়ে ভেঙে যায়। পরে আমির বিয়ে করেন কিরণ রাওকে। দ্বিতীয় বিয়ের পর বলিউডের হার্টথ্রব কিন্তু খুব ভাল আছেন।

Advertisement
Advertisement