Advertisement

Amitabh Bachchan: ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন কোভিড জয়ী অমিতাভ

বহু বলিউড তারকারা ভ্যাকসিন (Vaccine) নিয়েছেন। ঈদের সময়ে সলমন খানও করোনা টীকা নিয়েছেন। এবার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে, সেই ছবি শেয়ার করলেন বলিউড অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। 

ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন অমিতাভ বচ্চন (ছবি: ইন্সটাগ্রাম)
Aajtak Bangla
  • মুম্বই,
  • 16 May 2021,
  • अपडेटेड 5:16 PM IST
  • ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন অমিতাভ বচ্চন।
  • নিজেই সোশ্যাল পেজে শেয়ার করেছেন সেই ছবি।
  • গত বছরে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন বিগ বি।

করোনার (Corona Virus) দাপট বেড়েই চলেছে। এর মধ্যে বহু বলিউড তারকারা ভ্যাকসিন (Vaccine) নিয়েছেন। ঈদের সময়ে সলমন খানও করোনা টীকা নিয়েছেন। এবার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে, সেই ছবি শেয়ার করলেন বলিউড অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। 

সোশ্যাল পেজে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, মুখে মাস্ক, হেয়ার ক্যাপ সব মিলিয়ে নিজেকে সুরক্ষিত রাখার চেষ্টা করেছেন বিগ বি। ছবির সঙ্গে ক্যাপশনে তিনি লিখেছেন, "দ্বিতীয়টাও হয়ে গেছে। কোভিডের টা, ক্রিকেটেরটা না! সরি সরি এটা খুব খারাপ ছিল..."  মজা করে, নিজেই সেকথা লিখেছেন অমিতাভ। 

 

 

আরও পড়ুন: দিল্লির গুরুদ্বারের কোভিড কেয়ার সেন্টারে ২ কোটি টাকা অনুদান অমিতাভ বচ্চনের 

গত বছর কোভিডে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা বচ্চন। পজিটিভ রিপোর্ট আসার পরেই অমিতাভ ও অভিষেককে হাসপাতালে ভর্তি করা হয়। সেই সময়ে 'বিগ বি' ভক্তেরা মন্দিরে পুজো দিয়ে প্রার্থনা করেছিলেন, তাঁর দ্রুত আরোগ্য কামনার জন্য। সুস্থ হয়ে সকল অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছিলেন অমিতাভ।

আরও পড়ুন: জানুন 'কৌন বনেগা ক্রোড়পতি' রেজিস্ট্রেশন পদ্ধতি 

প্রসঙ্গত, 'গুলাবো সিতারো' ছবিতে শেষ বার দেখা গিয়েছিল অমিতাভ বচ্চনকে। এই ছবিটি ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পায়। শীঘ্রই 'কৌন বনেগা ক্রোড়পতি'-র শ্যুটিং শুরু হবে। এবারও এই শোয়ের সঞ্চালকের ভূমিকায় থাকবেন তিনি। এছাড়াও রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে অয়ন মুখার্জির ছবি 'ব্রহ্মাস্ত্র'-তে দেখা যাবে অভিনেতাকে। এ বছরের শুরুর দিকে অমিতাভ বচ্চনের 'চেহেরে' ছবির ট্রেলর প্রকাশ্যে এসেছিল। তবে দেশে কোভিড -১৯ পরিস্থিতির বার বাড়ন্ত হওয়ার কারণে ইমরান হাশমি ও রিয়া চক্রবর্তী অভিনীত ছবিটির মুক্তি স্থগিত করা হয়েছে আপাতত। অজয় দেবগনের পরিচালনায় ‘মেডে’ ছবিতেো দেখা যাবে বিগ বি-কে। এরপরে তাঁর পাইপলাইনে রয়েছে 'আঁখে ২' এবং 'ঝুন্ড' ছবিগুলি। 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement