Advertisement

Bharti Singh Pregnant: মা হতে চলেছেন ভারতী! ভাঙড়া করে নিজেই সুখবর দিলেন কমেডি ক্যুইন

Bharti Singh Pregnant: সম্প্রতি অনেক কেজি ওজন কমিয়ে শিরোনামে এসেছিলেন ভারতী সিং। সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেন ভারতী, যেখানে হবু মায়ের প্রতিক্রিয়া দেখতে পেয়েছেন ফ্যানেরা।

ভারতী সিং ও হর্ষ লিম্বাচিয়া
Aajtak Bangla
  • মুম্বই,
  • 11 Dec 2021,
  • अपडेटेड 10:44 AM IST
  • মা হতে চলেছেন কমেডিয়ান ভারতী সিং।
  • কাজ থেকে বিরতি নিয়েছেন কমেডি ক্যুইন।
  • ২০১৭ সালের ডিসেম্বর মাসে তিনি গাঁটছড়া বাঁধেন হর্ষ লিম্বাচিয়ার সঙ্গে।

মা হতে চলেছেন কমেডিয়ান ভারতী সিং (Bharti Singh)। নিজেই ছবি শেয়ার করে সুখবর দিলেন কমেডি ক্যুইন (Comedy Queen)। ভারতী, তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiyaa), জসমিন ভাসিন এবং আলি গোনি ফ্যানেদের জন্য বিশেষ ভাবে খবরটি দিয়েছেন। ছবিতে 'মম টু বি' (Mom To Be) ভারতীর বেবি বাম্প (Baby Bump) যথেষ্ট স্পষ্ট। চোখ মুখও উজ্জ্বল হয়ে উঠেছে তাঁর। শোনা যাচ্ছে আগামী বছর এপ্রিল মাসে, তারকা জুটির পরিবারে আসবে ছোট্ট অতিথি। 

সম্প্রতি অনেক কেজি ওজন কমিয়ে শিরোনামে এসেছিলেন ভারতী সিং। সোশ্যাল পেজে একটি ভিডিও শেয়ার করেন ভারতী, যেখানে হবু মায়ের প্রতিক্রিয়া দেখতে পেয়েছেন ফ্যানেরা। কমেডি ক্যুইন বলে কথা, আর অন্য রকম কিছু করবেন না, তা কখনও হয়? ভিডিওটিতে দেখা যাচ্ছে আনন্দে ভাঙড়া করছেন তিনি। 

 

 

যদিও, ভারতী নিজের খবরটি সকলকে জানানোর আগে, তাঁর এক কাছে বন্ধু সংবাদমাধ্যমকে এই সুখবর দিয়েছিলেন। তিনি জানান, প্রেগন্যান্সির একেবারে প্রাথমিক পর্যায়ে রয়েছেন ভারতী সিং। কাজ থেকেও বিরতি নিয়ে বিশ্রামে আছেন তিনি। এই মুহূর্তে বেশি, পার্টি বা হ্যাং আউট করছেন না তিনি। শোনা যাচ্ছে, কিছুদিন বিশ্রাম নিয়েই কাজে ফিরবেন তিনি। কপিল শর্মার শো-তে ফের দেখা যাবে তাঁকে। শুধু তাই না, খুব শীঘ্রই শুরু হবে তাঁর গেম শো। এই মুহূর্তে সেটাতেও মনোযোগী থাকতে চান তিনি। 

আরও পড়ুন:  'শ্রীময়ী'-র জায়গা নেবে 'গাঁটছড়া'! দর্শকদের মনে জায়গা করতে পারবে নতুন মেগা?

 

 

কিছুদিন আগেই দুবাই ভ্যাকেশন থেকে ফিরেছেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। জল্পনা ছিল, তিনি 'ভিক্যাট'-র বিয়েতে হাজির থাকবেন। পরে তিনি নিজেই বিমানের ভিত্রের কিছু ছবি শেয়ার করে জানান তিনি মুম্বইয়ের বাড়িতে ফিরছেন এবং বলিউডের গ্র্যান্ড ওয়েডিংয়ের সাক্ষী থাকবেন না। 

Advertisement

আরও পড়ুন:  একে অপরের প্রেমে পড়েছেন ইন্দ্রাশিস-অনিন্দ্য! সিদ্ধান্ত নিলেন বিয়ের...

প্রসঙ্গত,  ২০১৭ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেছিলেন ভারতী ও হর্ষ। গত বছর নভেম্বর মাসে মাদক মামলায় জড়িত হয় ভারতী ও হর্ষের নাম। গ্রেফতার করা হয় স্বামী -স্ত্রী দু'জনকেই। ভারতী সিংয়ের প্রোডাকশন অফিস এবং বাড়ি থেকে মোট ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement