Advertisement

#BoycottKareenaKhan! সীতা চরিত্রে 'তৈমুরের মা' করিনাকে বয়কটের ডাক নেটিজেনদের

রামায়ণ (Ramayana) পিরিয়ড ড্রামায় সীতা চরিত্রে অভিনয় করতে পারেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এবার তার জেরে বলিউডে করিনাকে বয়কটের ডাক নেটিজেনদের একাংশের। 

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান
Aajtak Bangla
  • মুম্বই,
  • 12 Jun 2021,
  • अपडेटेड 9:09 PM IST
  • রামায়ণের পিরিয়ড ড্রামায় দেখা যেতে পারে করিনা কাপুর খানকে।
  • এই ছবিতে সীতার (Sita) ভূমিকায় অভিনয়ের অফার দেওয়া হয়েছে করিনাকে।
  • সীতার চোখ দিয়ে দেখানো হবে এই রামায়ণ। 

বলিউড অভিনেত্রী করিনা কাপুর খানকে (Kareena Kapoor Khan) খুব শীঘ্রই একটি পিরিয়ড ড্রামায় (Period Drama) দেখা যাবে বলে খবর চাউর হয়। কিন্তু বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে ছবির জন্য নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন সইফ আলি খানের বেগমজান। অলৌকিক দেসাইয়ের (Alaukik Desai) এই ছবিতে সীতার (Sita) ভূমিকায় অভিনয়ের অফার দেওয়া হয়েছে করিনাকে। সীতার চোখ দিয়ে দেখানো হবে এই রামায়ণ (Ramayana)। কিন্তু এই চরিত্রটি করার জন্য কত টাকা চেয়েছেন নায়িকা, তা শুনলে অনেকেরই চক্ষু চড়ক গাছ হতে পারে! এবার তার জেরে বলিউডে করিনাকে বয়কটের ডাক নেটিজেনদের একাংশের। 

#BoycottKareenaKhan- এই মুহূর্তে ট্যুইটারে ট্রেন্ডিং। নেটাগরিকদের একাংশ দাবী করেছেন করিনাকে সীতা বলে মানবেন না তাঁরা। সেখানে নজরে এসেছে ভিন্ন ধরনের যুক্তি। কেউ বলছেন তৈমুরের মা কখনও সীতা চরিত্রে অভিনয় করতে পারে না। তো কেউ আবার লিখেছেন, সীতা চরিত্র অভিনয় করার অধিকার নেই করিনা কাপুর খানের। 

 

আরও পড়ুন: জল্পনার অবসান? সামনে এল নুসরতের বেবি বাম্পের ছবি! 

শুধু তাই না, বহু নেটিজেন আবার প্রতিবাদের হুমকি দিয়েছেন। তাঁরা বলেছেন, চলচ্চিত্র নির্মাতারা সাধারণ মানুষের আবেগ নিয়ে খেলতে পারেন না, সীতা চরিত্রে করিনাকে দিয়ে অভিনয় করিয়ে। একজন লিখেছেন, "সইফ এর আগে 'তাণ্ডব'-এ মানুষের ভাবাবেগে আঘাত করেছে।" সোশ্যাল মিডিয়া সম্পূর্ণ ছেয়ে গেছে মিমে। কোনও মিমে আবার রামায়ণের সূর্পণখা রূপে দেখানো হয়েছেন বেবোকে। 

 

 

বহু নেটিজেন দাবী করেছেন কোনও হিন্দু অভিনেত্রীকে সীতা চরিত্রে অভিনয়ের সুযোগ দিতে হবে। এর আগে ছেলের নাম তৈমুর রাখার পরও বহু ট্রোলিংয়ের স্বীকার হতে হয়েছিল 'সইফিনা'কে।  

আরও পড়ুন: মালাইকার বিকিনি লুক উত্তাপ ছড়াচ্ছে নেটপাড়ায়! ইতিমধ্যে Viral Photo 

Advertisement

 

প্রসঙ্গত, শোনা যাচ্ছে এই ছবিতে সীতার চরিত্র করার জন্য সর্বপ্রথম করিনাকেই ভাবে হয়েছে। ৬-৮ কোটি টাকা পারিশ্রমিকে তিনি এই কাজটি করবেন বলেই ঠিক ছিল। এবার হঠাৎই সেটি বাড়িয়ে ১২ কোটি টাকা চাটছেন বেবো! আসলে সম্পূর্ণ ছবির কাজ শেষ করতে প্রায় ৮-১০ মাস সময় লাগবে, সেজন্যেই তিনি এই পরিমাণ অর্থ চাইছেন।  

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement