Advertisement

Sidharth Malhotra-Kiara Advani wedding: বান্ধবী কিয়ারার বিয়েতে আম্বানি-কন্যা ইশা, VIP-তে ছয়লাপ গেস্ট লিস্ট

সিদ্ধার্থ ও কিয়ারা বিয়েতে বলিউড ইন্ডাস্ট্রির খুব বাছাই করা কিছু তারকাদের থাকার সম্ভাবনা রয়েছে। আর শোনা যাচ্ছে কিয়ারার প্রিয় বান্ধবী তথা মুকেশ আম্বানীর মেয়ে ইশা আম্বানীও এই বিয়েতে যোগ দিতে পারেন।

কিয়ারা ও ইশা
Aajtak Bangla
  • মুম্বই,
  • 03 Feb 2023,
  • अपडेटेड 10:32 AM IST
  • সিদ্ধার্থ ও কিয়ারা বিয়েতে বলিউড ইন্ডাস্ট্রির খুব বাছাই করা কিছু তারকাদের থাকার সম্ভাবনা রয়েছে
  • আর শোনা যাচ্ছে কিয়ারার প্রিয় বান্ধবী তথা মুকেশ আম্বানীর মেয়ে ইশা আম্বানীও এই বিয়েতে যোগ দিতে পারেন।
  • কিয়ারা এর আগেই জানিয়েছিলেন যে তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে একজন হলেন ইশা আম্বানী।

আরও একবার বিগ ফ্যাট ওয়েডিং দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে গোটা বলিউড। চলতি মাসের ৬ তারিখেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদবানী। অন্য বলিউড তারকাদের বিয়ের মতোই তাঁরা তাঁদের বিয়ে অত্যন্ত ব্যক্তিগত পরিসরে করতে চান। সে কারণে সিদ-কিয়ারার খুব ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরা ছাড়া আর কেউই এই বিয়েতে উপস্থিত থাকবেন না বলে জানা গিয়েছে। সিদ-কিয়ারা ইতিমধ্যেই রাজস্থানের জয়সলমেরের পাঁচতারা হোটেল বুক করে ফেলেছেন। এই বিলাসবহুল হোটেলই সিদ-কিয়ারার বিয়েতে আসা অতিথিদের ৪ দিনের থাকার জায়গা। সিদ্ধার্থ ও কিয়ারা বিয়েতে বলিউড ইন্ডাস্ট্রির খুব বাছাই করা কিছু তারকাদের থাকার সম্ভাবনা রয়েছে। আর শোনা যাচ্ছে কিয়ারার প্রিয় বান্ধবী তথা মুকেশ আম্বানীর মেয়ে ইশা আম্বানীও এই বিয়েতে যোগ দিতে পারেন। 

কিয়ারার বিয়েতে আসতে পারেন তাঁর বান্ধবী ইশা
কিয়ারা এর আগেই জানিয়েছিলেন যে তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে একজন হলেন ইশা আম্বানী। কিয়ারা এর আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, ইশা আমার খুবই ঘনিষ্ঠ বন্ধু। সে আমার অনেক পুরনো বন্ধু। আমার সব প্রিয় বান্ধবীরাই আমার স্কুলের। সানিয়া, করিনা, চার্ভি, অনুজা, সাক্ষী, ইশা। কিয়ারা এও উল্লেখ করেন যে স্কুল বন্ধু হওয়ার কারণেই তিনি ও ইশা একে-অপরকে চেনেন এবং তাঁরা খুবই ভালো বন্ধু। তাই ইশা আম্বানীর জয়সলমেরে কিয়ারার বিয়েতে আসার সম্ভাবনা বেশ জোরালো। 

আরও পড়ুন: করণ জোহর, শাহিদ কাপুর এবং... সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে VIP গেস্ট লিস্ট

ইশা-কিয়ারা বন্ধুত্ব
ইশার সঙ্গে কিয়ারার বন্ধুত্ব নিয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন যে অনেকেই মনে করেন তাঁর বন্ধু ইশা হওয়ার কারণে তাঁকে কর্মজীবনে কোনও সংঘর্ষ করতে হয়নি। কিয়ারার এটা শুনতে ভালো লাগলেও ইশা শুধুই তাঁর ভালো বন্ধু এবং তাঁর কর্মজীবনের সঙ্গে ইশার কোনও সম্পর্ক নেই। অভিনেত্রী এও জানান যে লোকে যদি এটা মনে করে থাকেন তবে এটা নিয়ে তাঁর কোনও সমস্যা নেই কোনও অভিযোগ নেই। শোনা যাচ্ছে, ইশার বাবা মুকেশ আম্বানী ও কিয়ারার বাবা জগদীপ আদবানী তাঁরাও খুব ভালো বন্ধু। তাই ইশা আর কিয়ারার বন্ধুত্ব শুধু স্কুলেই সীমাবদ্ধ নয়, তাঁরা পারিবারিকভাবে একে অপরের বন্ধুও বটে। 

Advertisement
কিয়ারা-ইশা একসঙ্গে

অতিথি তালিকায় ভিআইপিরা
সূত্রের খবর, সিদ-কিয়ারা বিয়েতে অংশ নিতে রাদস্থানে আসতে পারেন শাহিদ কাপুর ও মীরা রাজপুত, করণ জোহর, বরুণ ধাওয়ানের মতে বলিউড তারকারা। শুক্রবার অর্থাৎ ৩ ফেব্রুয়ারি থেকে জয়সলমেরে অতিথি আসা শুরু হয়ে যাবে। তারকা জুটি অতিথিদের জন্য মরুভূমিতে উটে করে সাফারি সহ খাওয়া-দাওয়ার ব্যবস্থাও করা হয়েছে। সঙ্গে আছে একাধিক ফান অ্যাক্টিভিটিজ। এছাড়া অতিথিদের কমপ্লিমেন্টারি উপহার হিসাবে স্পা-এর ভাউচারও দেওয়া হবে বলে জানা গিয়েছে।  

আরও পড়ুন: জয়সলমেরে বসবে সিড- কিয়ারার বিয়ের আসর, অতিথিদের জন্য বিলাসবহুল আয়োজন

৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে বিয়ের রীতি
সিদ-কিয়ারার বিয়ের উৎসব শুরু হবে ৪ ফেব্রুয়ারি মেহেন্দি দিয়ে এরপর ৫ ফেব্রুয়ারি সঙ্গীতের অনুষ্ঠান রয়েছে এবং ৬ ফেব্রুয়ারি সাত পাকে ঘুরবেন এই জুটি। বিয়ের ছবি প্রকাশ্যে এনে এই জুটি প্রথমবার তাঁদের সম্পর্কে শিলমোহর দেবেন। জয়সলমেরে বিয়ের পর দিল্লি ও মুম্বইতে দুটি রিসেপশনের ব্যবস্থাও করা হবে বলে জানা যাচ্ছে।       

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement