Advertisement

Singer K K Last Video : বার বার ঘাম মুছছেন, স্টেজে যখন অসুস্থ হলেন কেকে, সেই মুহূর্তের VIDEO

Singer K K Last Video: সহজ জীবন কখন কঠিন হয়ে যায়? জানিও না। মঙ্গলবার রাত পর্যন্ত আমরা যে কে কে-র গান শুনে আমাদের নিজেদের মনের বোঝা লাঘব করতাম। আজ সেই কে কে চিরতরে চুপ হয়ে গিয়েছেন। ৩১ মে রাতটি গায়কের জীবনের শেষ রাত। এবং এই খবরটি বিশ্বাস করা খুব কঠিন হয়ে উঠছে।

শিল্পী কে কে
Aajtak Bangla
  • নতুন দিল্লি,
  • 01 Jun 2022,
  • अपडेटेड 12:20 PM IST
  • সহজ জীবন কখন কঠিন হয়ে যায়?
  • মঙ্গলবার রাত পর্যন্ত আমরা যে কে কে-র গান শুনে আমাদের যাত্রা সহজ করতাম
  • সেই কে কে চিরতরে চুপ হয়ে গিয়েছেন

Singer K K Last Video: সহজ জীবন কখন কঠিন হয়ে যায়? জানিও না। মঙ্গলবার রাত পর্যন্ত আমরা যে কে কে-র গান শুনে আমাদের নিজেদের মনের বোঝা লাঘব করতাম। আজ সেই কে কে চিরতরে চুপ হয়ে গিয়েছেন। ৩১ মে রাতটি গায়কের জীবনের শেষ রাত। এবং এই খবরটি বিশ্বাস করা খুব কঠিন হয়ে উঠছে। তাঁর মৃত্যু সকলের কাছে মর্মাহত। এ কারণে তাকে নিয়ে অনেক ভিডিও ও ছবিও শেয়ার করা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

মুখে দাগ
ইয়ারো এবং পলের মতো সুপারহিট গান দিয়ে ক্যারিয়ার শুরু করা কে কে মঙ্গলবার একটি কনসার্টে কলকাতার বিবেকানন্দ কলেজে পৌঁছেছিলেন। অনুষ্ঠান চলাকালীন কেকে তাঁর পারফর্ম্যান্সে সেখানে উপস্থিত দর্শকদের যেন নাচতে বাধ্য করেন। পারফরম্যান্সের সময় কেকে পুরো দমে ছিলেন। কিন্তু ধীরে ধীরে তাঁর স্বাস্থ্যের অবনতি হতে থাকে।

কেকে-র শেষ অনুষ্ঠানের অনেক ভিডিওও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এর মধ্যে একটি ভিডিও এমন, যাতে তাঁকে তোয়ালে দিয়ে মুখ মুছতে দেখা যায়। ভিডিওতে কেকে-র স্বাস্থ্য খারাপ দেখাচ্ছে। কখনও তাঁকে ওপরে তাকাতে দেখা যায়, কখনও তাঁকে জলের বোতল নিয়ে যেতে দেখা যায়। ভাল লাগছে, তা দেখানোর জন্য যেন তিনিও মঞ্চে ঘুরেছেন।

আরও পড়ুন: প্রবীণ-মহিলারা বেশি সাইবার অপরাধের শিকার, বলছে NCRB-র তথ্য

আরও পড়ুন: স্যালারি ৫০ হাজার, তা-ও লাগবে না ট্যাক্স, কী করে? জানুন  

আরও পড়ুন: ডিনারের ঠিকঠিকানা নেই? বাড়বে ওজন, উড়বে ঘুম, সঙ্গে আরও সমস্যা

জল খেয়ে মঞ্চে হাঁটার পরও কেকে যখন সুস্থ বোধ করেননি, তখন তাঁকে হোটেলে ফিরিয়ে নেওয়া হয়। ভিডিওতে কেকে কনসার্ট থেকে বেরিয়ে আসতে দেখা যায়। কে কে তার মুখে ঘাম এবং তার অভিব্যক্তি তাঁর শারীরিক খারাপ অবস্থার কথা বলছে। 

Advertisement

খবরে বলা হয়েছে, ঘটনার পর তিনি মাটিতে লুটিয়ে পড়েছিলেন। যার কারণে তাঁর মাথায় ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। কে কে-র স্বাস্থ্যের অবনতি হলে তাঁকে কলকাতার সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে সব শেষ। সুরেলা সফর শেষ শিল্পীর।

নজরুল মঞ্চের বিরুদ্ধে অভিযোগ
কে কে মারা যাওয়ার পর ভক্তরা তাঁর জীবনের শেষ ভিডিও শেয়ার করে নজরুল মঞ্চের বিরুদ্ধে মামলা দায়েরের দাবি জানিয়েছেন। ভক্তরা বলছেন যে স্বাস্থ্যের অবনতি সত্ত্বেও, তাঁকে অনুষ্ঠানে পারফর্ম করানো হয়েছিল। বলা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন গায়ক। একই সঙ্গে তার মৃত্যুর জন্য নজরুল মঞ্চকে দায়ী করছেন ভক্তরা। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement