Advertisement

Bhool Bhulaiyaa Blockbuster: বক্স অফিসে বিপুল সফল 'ভুল ভুলাইয়া ২'! কার্তিকের ছবির লক্ষ্মীলাভ ১৭৫ কোটি

Kartik Aaryan- Bhool Bhulaiyaa 2: বক্স অফিসে বিপুলভাবে সফল এই ছবি। এমনকি বলা যায়, প্রত্যাশার চেয়েও বেশি আয় করছে ছবিটি। এখন পর্যন্ত 'ভুল ভুলাইয়া ২'-র আয় ১৭৫ কোটি টাকা।

'ভুল ভুলাইয়া ২' ছবিতে কার্তিক আরিয়ান
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 16 Jun 2022,
  • अपडेटेड 10:05 PM IST

২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনীস বাজমী পরিচালিত বহু প্রতীক্ষিত ছবি 'ভুল ভুলাইয়া ২' (Bhool Bhulaiyaa 2)। বক্স অফিসে বিপুলভাবে সফল এই ছবি। এমনকি বলা যায়, প্রত্যাশার চেয়েও বেশি আয় করছে ছবিটি। এখন পর্যন্ত 'ভুল ভুলাইয়া ২' Bhool Bhulaiyaa 2 Box Office Collection) -র আয় ১৭৫ কোটি টাকা। অক্ষয় কুমারের 'সম্রাট পৃথ্বীরাজ'-কেও হারিয়ে দিয়েছে এই ছবি। নির্মাতা থেকে তারকারা দারুণ খুশি সকলে।

বক্স অফিসে হিট 'ভুল ভুলাইয়া ২'

সম্প্রতি, চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ ছবিটির মোট বক্স অফিস সংগ্রহ সম্পর্কে ট্যুইট করেন, যেখানে তিনি ছবিটিকে 'ব্লকবাস্টার' বলে উল্লেখ করেছেন। সেটি রি-ট্যুইট করে কার্তিক আরিয়ান (Kartik Aaryan) লিখেছেন, "ভুল ভুলাইয়া ২' ছবিটি এবার সার্টিফায়েড ব্লকবাস্টার।"

 

  আরও পড়ুন:  কেকে-র গান গেয়ে রিহার্সাল করছেন আদৃত! ভালোবাসায় ভরালেন ফ্যানেরা

কমেডি- হররধর্মী (Comedy- Horror Movie) এই ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আডবাণী। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাবু, রাজপাল যাদব, অভিনয় রাজ সিং, অমর উপাধ্যায়ের মতো শিল্পীরা। মুক্তির পর থেকে দেশজুড়ে বেশীরভাগ শো হাউজফুল হয় এই ছবির। 

আরও পড়ুন: প্রেম করছেন আহির- রঞ্জা? এবার প্রতিক্রিয়া জানালেন গৌরব -ইধিকা

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত 'ভুল ভুলাইয়া' (Bhool Bhulaiyaa) -র সিক্যুয়েল এই ছবিটি। প্রথমটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। কোনও ছবির সিক্যুয়েলে বক্স অফিসে এমন সাফল্য পেতে খুব কমই দেখা যায়। তবে শেষ পর্যন্ত ২০০ কোটির মাইলফলক এই ছবি ছুঁয়ে ফেলে কিনা, সেটাই এখন দেখার। 

 

Advertisement
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement