Advertisement

Katrina Kaif-Vicky Kaushal Wedding Theme: মেহেন্দি, সঙ্গীত থেকে বিয়ে! ভিকি-ক্যাটরিনার সব অনুষ্ঠানে থাকবে আলাদা থিম

Katrina Kaif-Vicky Kaushal Wedding Theme: আগামী ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট -ভিকি। বি-টাউনের প্রথম সারির দুই অভিনেতার বিয়ে, আর চর্চা হবে না তা কখনও হয়? এই জন্যেই জুটির বিয়ের ছোট খাটো কোনও তথ্যও সংবাদের শিরোনামে থাকছে।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ
Aajtak Bangla
  • মুম্বই,
  • 04 Dec 2021,
  • अपडेटेड 3:01 PM IST
  • আলোচনায় বলিউড জুটি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ।
  • আগামী ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট -ভিকি।
  • সামনে এল তাঁদের বিয়ের নানা অনুষ্ঠানের বিস্তারিত তথ্য।

Katrina Kaif- Vicky Kaushal Wedding Theme: এই মুহূর্তে আলোচনায় বলিউড জুটি ভিকি কৌশল (Vicky Kaushal ) এবং ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে। এই 'বিগ ইভেন্ট' ঘিরে প্রস্তুতি চলছে জোরকদমে। কারণ হাতে মাত্র আর কয়েকটা দিন বাকি। আগামী ৯ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন ক্যাট -ভিকি। বি-টাউনের প্রথম সারির দুই অভিনেতার বিয়ে, আর চর্চা হবে না তা কখনও হয়? এই জন্যেই জুটির বিয়ের ছোট খাটো কোনও তথ্যও সংবাদের শিরোনামে থাকছে। এবার সামনে এল ভিকি এবং ক্যাটরিনা সামনে এল তাঁদের বিয়ের নানা অনুষ্ঠানের বিস্তারিত তথ্য। 

ভিকি এবং ক্যাটরিনা রাজস্থানের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় গাঁটছড়া বাঁধবেন। ইতিমধ্যে চূড়ান্ত করা হয়েছে বিয়ের থিম। গত ৩ ডিসেম্বর, ভিকি কৌশলকে, ক্যাটরিনার মুম্বইয়ের বাড়িতে দেখা গিয়েছিল। সর্দার উধম অভিনেতা তাঁদের বিয়ের আগে পাপারাৎজিদের জন্য পোজ দিয়েছেন। শোনা যাচ্ছে, দম্পতি তাঁদের পরিবারের সঙ্গে আগামী ৬ ডিসেম্বর রাজস্থানে যাবেন। 

আরও পড়ুন:  মধ্যরাতে শ্যুটিং চলাকালীন মত্ত বাইকের ধাক্কা! দুর্ঘটনায় আহত প্রিয়াঙ্কা -অর্জুন

সূত্রের খবর, মেহেন্দির থিম হবে সোনালি, বেইজ, আইভরি এবং সাদা রঙের। সঙ্গীতের থিম হল ব্লিং। বর, কনে ছাড়াও বলিউডের অন্যান্য তারকাদের পারফরম্যান্স দেখা যাবে অনুষ্ঠানে। তাঁদের বিয়ের থিম, প্যাস্টেল সরবেট। 

 

ভিকি এবং ক্যাটরিনার আইনী বিয়ে

শোনা যাচ্ছে, ভিকি এবং ক্যাটরিনা তাঁদের সামাজিকবিয়ের আগে আইনী বিয়ে সেরে ফেলবেন। যার জেরে রেজিস্ট্রারকেও বাড়িতে ডাকার পরিকল্পনা রয়েছে।  

আরও পড়ুন:  ব্রেকআপের জল্পনা উড়িয়ে ফ্রেমবন্দি ক্রুশল- অদ্রিজা! তুমুল নাচ করলেন জুটিতে

এই তারকা জুটির ঘনিষ্ঠ এক সূত্র মারফত জানা গেছে, "ভিকি-ক্যাটরিনা রেজিস্ট্রারকে অভিনেতার জুহুর বাড়িতে ডেকে নেওয়ার পরিকল্পনা করছেন এবং উভয় পরিবারই এই অনুষ্ঠানের অংশ নেবেন। তাঁদের তিনজন সাক্ষীও থাকবে।" আগেই জানানো হয়েছে, ভিকি এবং ক্যাটরিনার বিয়ে স্পেশাল ম্যারেজ অ্যাক্ট, ১৯৫৪-অনুসারে হবে।

Advertisement


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement