Advertisement

Madhuri-Riteish on Kacha Badam: 'কাঁচা বাদাম'-এ বুঁদ টলি থেকে বলি তারকারা! ট্রেন্ডে গা ভাসালেন মাধুরী- রীতেশ

Madhuri Dixit-Riteish Deshmukh on 'Kacha Badam': এখনও 'কাঁচা বাদাম' জ্বরে কাবু নেটপাড়া। বীরভূমের 'বাদামকাকু'-র গানে বুঁদ টলিপাড়া থেকে মায়ানগরী। এমনকী এই গান ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। নয়া ট্রেন্ড থেকে বাদ গেলেন না দুই বলিউড তারকা।

মাধুরী দীক্ষিত ও রীতেশ দেশমুখ
Aajtak Bangla
  • মুম্বই ,
  • 31 Mar 2022,
  • अपडेटेड 8:42 PM IST

"বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম...." এখনও 'কাঁচা বাদাম' (Kacha Badam) জ্বরে কাবু নেটপাড়া। বীরভূমের 'বাদামকাকু' (Badam Kaku) -র গানে বুঁদ টলিপাড়া থেকে মায়ানগরী। এমনকী এই গান ছড়িয়ে পড়েছে দেশের বাইরেও। নয়া ট্রেন্ড (New Trend) থেকে বাদ গেলেন না দুই বলিউড তারকা। এবার মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ও রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) ট্রেন্ডিং এই গানের (Trending Song) সঙ্গে জমিয়ে নেচে শেয়ার করেছেন ইন্সটা রিলস (Insta Reels) যা, মুহূর্তে হয়েছে ভাইরাল (Viral)।

সুপার ভাইরাল গান 'কাঁচা বাদাম'-র ইন্সটা রিলস তৈরি হচ্ছে। যার বেশিরভাগটাই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। মাধুরী এবং রীতেশ একসঙ্গে একটি রিলস শেয়ার করেছেন। যেখানে জমিয়ে নাচছেন তাঁরা। প্রায়ই অন্যান্য তারকাদের সঙ্গে বিভিন্ন গানের তালে ইন্সটা রিলস বানান বলিউড ডিভা। এবারে তিনি বেছে নিলেন 'কাঁচা বাদাম' গানটি (Kacha Badam Song)।  

আরও পড়ুন: TRP: আরও ভাল স্কোর'মিঠাই'-র! চমক দিল 'উমা', কোন স্থানে 'গাঁটছড়া'?

শ্যুটিংয়ের ফাঁকে অন্যান্য তারকাদের সঙ্গে ট্রেন্ডিং রিলস (Trending Reels) তৈরি করেন মাধুরী দীক্ষিত।এদিন মাধুরী পরেছিলেন একটি নীল রঙা শিমারি লেহেঙ্গা। অন্য দিকে রিতেশ একেবারে 'ম্যান ইন ব্ল্যাক'। তাঁর পরনে কালো হাইনেক টি শার্ট ও ম্যাচিং ট্রাওজার। ভিডিওটি শেয়ার করে মাধুরী ক্যাপশনে লিখেছেন, "খুব মজা হয়েছে, তাই না রিতেশ? অনেক ধন্যবাদ, এভাবে আমার সঙ্গ দেওয়ার জন্য।"    

 

আরও পড়ুন:  'ম্যাজিক হয় অন্তরে...'! 'কলকাতার হ্যারি'-র ট্রেলার লঞ্চে চাঁদের হাট, দেখুন PHOTOS

প্রসঙ্গত, 'বাদামকাকু'-র নাম ভুবন বাদ্যকর। পেশায় বাদাম বিক্রেতা। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা তিনি।  স্ত্রী, দুই ছেলে, বউমা ও মেয়েকে নিয়ে বসবাস। ভাইরাল হওয়ার পর,  ভুবনবাবু উচ্ছ্বাসিত হয়ে আজতক বাংলাকে বলেন, "মোবাইলে আমার গান দেখছে সবাই। দেখা হলেই সবাই এসে প্রশংসা করে যাচ্ছে। ভালই লাগছে। গানটি আমিই লিখেছি। আমারই তৈরি। আমারই সুর, আমারই গলা। বাদাম বিক্রি করতেই এই গান তৈরি করেছি। এই গানের জন্য বহু মানুষই বাদাম কিনতে আসছেন। কেউ ৫ টাকার  টাকার বাদাম কিনছেন, কেউ ১০ টাকার। বিক্রিবাটা ভালই চলছে।" 

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement