Advertisement

Uorfi Javed Death Threat: 'পিটিয়ে মেরে ফেলা হবে...,' উরফিকে খুনের হুমকি! শোরগোল

Uorfi Javed: মারধরের হুমকি অবধি দেওয়া হচ্ছে বলিউড অভিনেত্রী উরফি জাভেদকে। নিজের একটি ভিডিও শেয়ার করেন তিনি, যেখানে দেখা যাচ্ছে থানার বাইরে বসে রয়েছেন।

অভিনেত্রী উরফি জাভেদ
Aajtak Bangla
  • মুম্বই,
  • 17 Apr 2023,
  • अपडेटेड 8:51 AM IST

সংবাদের শিরোনামে থাকেন উরফি জাভেদ (Uorfi Javed)। ফের আলোচনায় বলিউড অভিনেত্রী (Bollywood Actress)। রবিবার উরফি জানান যে, তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। এমনকী মারধরের হুমকি অবধি দেওয়া হচ্ছে তাঁকে। নিজের একটি ভিডিও শেয়ার করেন তিনি, যেখানে দেখা যাচ্ছে থানার বাইরে বসে রয়েছেন। ভিডিওতে অভিনেত্রী বলেন যে, পরিচালক নীরজ পান্ডের অফিস থেকে ফোন পেয়েছেন তিনি। প্রোজেক্ট সম্পর্কে কথা বলার জন্য সেই ব্যক্তি উরফিকে (Uorfi) তাঁর অফিসে ডেকেছিলেন।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর উরফি একটি পোস্ট শেয়ার করে বিস্তারিত জানান। তিনি লেখেন, "নীরজ পান্ডের অফিস থেকে কেউ আমায় ফোন করেছিলেন। সে ব্যক্তি আমায় বলেন যে, তিনি পরিচালকের সহকারী এবং তাঁর স্যার আমার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন। আমি তাঁকে বলেছিলাম যে, আমি সাক্ষাৎ-এর আগে প্রোজেক্টের সমস্ত বিবরণ চাই। এতে ওই ব্যক্তি আমার ওপর রেগে যান এবং আমায় বলেন নীরজ পান্ডেকে অপমান করার সাহস কী করে হল? 

আরও পড়ুন: কার সঙ্গে প্রেম করছেন পিঙ্কিজি? নেটপাড়ায় আলোচনায় জুটি

অভিনেত্রী আরও লেখেন, "ওই ব্যক্তি আমায় বলেন যে, তিনি আমার গাড়ির নম্বর জানেন এবং আমার সম্পর্কে সব জানেন। আমায় পিটিয়ে মেরে ফেলা উচিত, এটাই আমার প্রাপ্য। কারণ আমি খারাপ পোশাক পরি। আমি সম্পূর্ণ তথ্য ছাড়া তাঁর সঙ্গে দেখা করতে অস্বীকার করার কারণেই ওই ব্যক্তি আমাকে এই সব বলেছিলেন।"

 

 

আরও পড়ুন: একেন বাবুর প্রিয় পাঁঠার মাংস, অনির্বাণ খান না! শ্যুটিংয়ে কীভাবে সামলান?

গত বছরের ডিসেম্বরে এক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছিলেন উরফি জাভেদ। উরফিকে গালিগালাজ ও ধর্ষণের হুমকিতে ভরা অডিও ক্লিপ পাঠানোর অভিযোগ ছিল, এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তর নাম নবীন রঞ্জন গিরি বলে জানা গেছে। ভারতীয় দণ্ডবিধির ধারা ৩৫৪এ (যৌন হয়রানি), ৩৫৪ডি (স্টকিং), ৫০৬(২)- (মৃত্যুর হুমকি), ৫০৯ (একজন মহিলার শালীনতা অবমাননা)-এর অধীনে মামলা নথিভুক্ত করা হয়েছিল। এর আগেও উরফি জাভেদ বহুবার ধর্ষণ ও খুনের হুমকি পাওয়ার কথা জানান। লেখক চেতন ভগতও উরফির পোশাক নিয়ে মন্তব্য করেন। এরপরে অভিনেত্রী তাঁকে পাল্টা জবাব দেন। 

Advertisement

আরও পড়ুন: বিরতির পর 'রামপ্রসাদ' ফিরবেন সোশ্যালে? Exclusive সব্যসাচী

প্রসঙ্গত,পরিচালক নীরজ পান্ডে এই গোটা বিষয়টিতে এখনও কোনও প্রতিক্রিয়া জানাননি। 'এ হোয়েনেসডে', 'বেবি' এবং 'স্পেশাল ২৬'-র মতো ছবিগুলি পরিচালনা করেছেন। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement