Advertisement

মনোরঞ্জন

Christmas 2020: বড়দিনে বিনোদনে হাজির যেই ছবি, সিরিজগুলি

Aajtak Bangla
  • 24 Dec 2020,
  • Updated 9:43 AM IST
  • 1/7

 প্রতিবছর বড়দিনে মুক্তি পায় একগুচ্ছ সুপারহিট ছবি।এই বছর সেই চিত্র একেবারে আলাদা। প্রায় দীর্ঘ ৯ মাস সিনেমা হল ও মাল্টিপ্লেক্সগুলি বন্ধ থাকার পর নিউ নর্মালেও বিনোদন জগতের অবস্থা ফেরেনি।

  • 2/7

 এখনও মাছি তাড়াচ্ছে কলকাতা এমনকি মুম্বইয়ের বেশিরভাগ হলগুলি। দর্শক না হওয়ায় বন্ধ করে দিতে হয়েছে শহর ও শহরতলীর অনেক হল। তাই ডিজিটাল মাধ্যমই ভরসা। তাও সাহস যুগিয়ে মুক্তি পাচ্ছে কিছু ছবি। দেখে নিন সিনেমা হল ওটিটি প্ল্যাটফর্ম মিলিয়ে ছবি ও ওয়েব সিরিজগুলির তালিকা।

  • 3/7

চিনি:

মৈনাক ভৌমিক পরিচালিত 'চিনি' মুক্তি পেয়েছে বড়দিনের আগের দিন। মা ও মেয়ের মিষ্টি সম্পর্ক নিয়েই ছবির গল্প। 'চিনি'- তে মায়ের ভূমিকায় অপরাজিতা আঢ়্য ও মেয়ের ভূমিকায় মধুমিতা সরকার অভিনয় করেছেন। এছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সৌরভ দাস।

  • 4/7

ফেলুদা ফেরত: 

সৃজিত মুখার্জির পরিচালিত ওয়েব সিরিজ 'ফেলুদা ফেরত' আগামী ২৫ ডিসেম্বর স্ট্রিমিং হবে আড্ডা টাইমসের প্ল্যাটফর্মে। ফেলুদার এই সিরিজের ফেলুদার চরিত্রে টোটা রায়চৌধুরী অভিনয় করেছেন। এছাড়া লালমোহন গাঙ্গুলী চরিত্রে অনির্বাণ সেনগুপ্ত এবং তোপসের চরিত্রে দেখা যাবে কল্পন মিত্রকে।

  • 5/7

সপ্তাশ্ব বসু পরিচালিত ছবি 'প্রতিদ্বন্দ্বী', ডার্ক থ্রিলার ঘরানার। এই ছবিতে রয়েছেন রুদ্রনীল ঘোষ, শাশ্বত চ্যাটার্জি,সৌরভ দাস,সায়নী ঘোষ,রিনি ঘোষ, মাহি কর ও অন্যান্যরা। ছবির পরোতে পরোতে রয়েছে  রহস্য। ছবিটি আগে ২৫ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু ছবির তারিখ পরিবর্তন হয়ে মুক্তি পেতে চলেছে আগামী ১ জানুয়ারী। 

 

উনি পেশায় শিক্ষক.......................ছিলেন। #প্রতিদ্বন্দ্বী 🎬

Posted by Rudranil Ghosh Rudy on Friday, 18 December 2020

  • 6/7

কুলি নম্বর ১: 

১৫ বছর পরে পর্দায় আসছে 'কুলি নম্বার ১'। এবারে জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ান ও সারা আলি খান। ১৯৯৫ সালে মুক্তিপ্রাপ্ত একই নামের ছবির রিমেক এটি। দুটি ছবিরই পরিচালনার দায়িত্ব সামলেছেন ডেভিড ধাওয়ান। পুরনো ছবির গানের রিমেক ইতিমধ্যে সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে। আগামী ২৫ ডিসেম্বর থেকে অ্যামাজন প্রাইম ভিডিও-তে স্ট্রিমিং হবে ছবিটি।

  • 7/7

 শাকিলা : 

দক্ষিণী পর্ন ছবির একসময়ের  সেন্সেশন ছিলেন শাকিলা প্রায় দু'দশক একাই রাজত্ব করেছেন তিনি। ইন্দ্রজিৎ লঙ্কেশ পরিচালিত শাকিলার বায়োপিক 'শাকিলা'-তে এই চরিত্রে অভিনয় করেছেন রিচা চাড্ডা। এছাড়াও ছবিতে রয়েছেন রাজীব পিল্লাই ও পঙ্কজ ত্রিপাঠি।

Advertisement
Advertisement