Advertisement

Arnab-Ipshita: টেলি পাড়ায় বিয়ের মরশুম, কবে বিয়ে করছেন ঈপ্সিতা-অর্ণব

Arnab-Ipshita: আইনি বিয়ে অনেকদিন আগেই হয়ে গিয়েছে। কথা ছিল ২০২২ সালেই বিয়ে করবেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি ঈপ্সিতা মুখোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়। কিন্তু আইনি বিয়ের পর ঈপ্সিতা ও অর্ণবের মধ্যে মনোমালিন্য দেখা গিয়েছিল। শোনা গিয়েছিল, তাঁরা এই সম্পর্ক নাকি ভেঙে দিতে চান। তবে এখন সেইসব অতীত।

ঈপ্সিতা ও অর্ণব ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 May 2023,
  • अपडेटेड 5:12 PM IST
  • আইনি বিয়ে অনেকদিন আগেই হয়ে গিয়েছে। কথা ছিল ২০২২ সালেই বিয়ে করবেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি ঈপ্সিতা মুখোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়। কিন্তু আইনি বিয়ের পর ঈপ্সিতা ও অর্ণবের মধ্যে মনোমালিন্য দেখা গিয়েছিল। শোনা গিয়েছিল, তাঁরা এই সম্পর্ক নাকি ভেঙে দিতে

আইনি বিয়ে অনেকদিন আগেই হয়ে গিয়েছে। কথা ছিল ২০২২ সালেই বিয়ে করবেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি ঈপ্সিতা মুখোপাধ্যায় ও অর্ণব বন্দ্যোপাধ্যায়। কিন্তু আইনি বিয়ের পর ঈপ্সিতা ও অর্ণবের মধ্যে মনোমালিন্য দেখা গিয়েছিল। শোনা গিয়েছিল, তাঁরা এই সম্পর্ক নাকি ভেঙে দিতে চান। তবে এখন সেইসব অতীত। এখন আবার একসঙ্গে ঈপ্সিতা ও অর্ণবকে দেখা যায়। 

এরই মধ্যে টেলিভিশনে বিয়ের ধুম পড়েছে। সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, মিষ্টি সিং সহ বেশ কিছু টেলিভিশন তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। তারই মাঝে ঈপ্সিতা-অর্ণবের বিয়ে কবে বা তাঁরা কবে বিয়ে করছেন তা নিয়ে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে চলছে জোর গুঞ্জন। ২৫ মে ছিল জামাইষষ্ঠী। ঈপ্সিতার মাও জামাই অর্ণবের জন্য বিশেষ আয়োজন করেছিলেন। বিশেষ দিনে জামাইকে পাত পেড়ে খাওয়ালেন ঈপ্সিতার মা। ফল, মিষ্টি থেকে নানা রকেমের রান্না সব তৈরি করেছিলেন অর্ণবের জন্য।

এইসবের মাঝেই নতুন করে কৌতুহল দেখা দিল তবে কী এই বছরেই চারহাত এক হচ্ছে ঈপ্সিতা-অর্ণবের। নতুন করে বিয়ের তারিখ তবে কী চূড়ান্ত হল? এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে ঈপ্সিতা বলেন, অর্ণবের জন্য মা-বাবা খুব অল্পই আয়োজন করেছিলেন। আর আমাদের আইনি বিয়ে তো সারা হয়েই গিয়েছিল। আর আগের বারও আমরা আমাদের বিয়ের তারিখ কাউকে জানায়নি। আর এখনই এই বিষয়ে নিজেরাই কিছু জানি না। ঈপ্সিতা তাঁর ও অর্ণবের অতীত অভিজ্ঞতা নিয়েও জানান যে পূর্ব অভিজ্ঞতা থেকে মনে হয়েছে নিজেরা সম্পূর্ণ তৈরি হয়ে তারপর সামাজিক বিয়ের সিদ্ধান্ত নেওয়া উচিত। বাড়তি চাপ হিসাবে ভবিষ্যতে এটাকে দেখতে চান না ঈপ্সিতা। 

এই মুহূর্তে তাঁরা নিশ্চিত ভাবে কিছুই বলতে পারছেন না৷ কিছু দিন আগে শেষ হয়েছে অর্ণবের ‘আলতা ফড়িং’ সিরিয়ালটি। ঈপ্সিতাকে দর্শক দেখছেন ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে। এখন তাঁরা দু’জনেই খানিকটা ফাঁকা। একে অপরকে আরও ভাল ভাবে চিনে-বুঝে নিতে চান। প্রসঙ্গত, টেলিপাড়ায় কান পাতলেই শোনা যেত এই জুটির প্রেমের গুঞ্জন। ধারাবাহিক 'শ্রীময়ী'-তে জনপ্রিয় ছিল অর্ণব আর ঈশীর জুটি। একসঙ্গে কাজ করতে গিয়েই দুজনের প্রেমের সূত্রপাত। তবে আইনি বিয়ের পরও ঈপ্সিতা ও অর্ণবের মধ্যে দুরত্ব চলে এসেছিল। 

Advertisement

কিছুদিন আগে পাহাড়ে গিয়ে নিজেদের মধ্যেকার দুরত্ব মিটিয়ে নিয়েছিলেন। আবার কাছাকাছি চলে আসেন ঈপ্সিতা ও অর্ণব। তাই বলা চলে কাছে আসার পর এটাই প্রথম জামাই আদর অর্ণবের।    

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement