Advertisement

Sudipta-Soumya Wedding: বিছানায় শুয়ে সেলফি সুদীপ্তার, সৌম্যর সঙ্গে হানিমুনে কোথায় যাচ্ছেন?

Sudipta-Soumya Wedding: ১ মে সাতপাকে বাঁধা পড়লেন টেলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও সৌম্য বক্সী। প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর ছেলের সঙ্গেই শুভ পরিণয় সারলেন অভিনেত্রী। রাজকীয় বিয়ে-বৌভাত-রিসেপশন মিটতেই কোথায় মধুচন্দ্রিমা সারতে যাচ্ছেন সুদীপ্তা ও সৌম্য তা নিয়ে কৌতুহলের শেষ নেই। তবে অভিনেত্রী নিজেই জানালেন তাঁর হানিমুনের প্ল্যান।

সুদীপ্তা-সৌম্যর রিসেপশন
Aajtak Bangla
  • ,
  • 07 May 2023,
  • अपडेटेड 7:02 PM IST
  • ১ মে সাতপাকে বাঁধা পড়লেন টেলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও সৌম্য বক্সী। প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর ছেলের সঙ্গেই শুভ পরিণয় সারলেন অভিনেত্রী।
  • রাজকীয় বিয়ে-বৌভাত-রিসেপশন মিটতেই কোথায় মধুচন্দ্রিমা সারতে যাচ্ছেন সুদীপ্তা ও সৌম্য তা নিয়ে কৌতুহলের শেষ নেই। তবে অভিনেত্রী নিজেই জানালেন তাঁর হানিমুনের প্ল্যান।

১ মে সাতপাকে বাঁধা পড়লেন টেলি অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় ও সৌম্য বক্সী। প্রাক্তন তৃণমূল বিধায়ক স্মিতা বক্সীর ছেলের সঙ্গেই শুভ পরিণয় সারলেন অভিনেত্রী। রাজকীয় বিয়ে-বৌভাত-রিসেপশন মিটতেই কোথায় মধুচন্দ্রিমা সারতে যাচ্ছেন সুদীপ্তা ও সৌম্য তা নিয়ে কৌতুহলের শেষ নেই। তবে অভিনেত্রী নিজেই জানালেন তাঁর হানিমুনের প্ল্যান। 

বিয়ের পর সুদীপ্তা

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই সুদীপ্তা তাঁর পদবী পরিবর্তন করে সুদীপ্তা বক্সী হয়েছেন। শুধু তাই নয়, বিয়ের পরের ছবিও তিনি শেয়ার করে নিয়েছেন তাঁর ভক্ত-অনুগামীদের সঙ্গে। বিয়ের পর প্রথম সেলফি শেয়ার করেন অভিনেত্রী। সেখানে অভিনেত্রীকে দেখা গিয়েছে, নীল রঙের হীউজকোট পরে রয়েছেন অভিনেত্রী। গলাতে রয়েছে সরু সোনার চেন, সিঁথিতে সিঁদুর। সুদীপ্তার মুখে নতুন বউয়ের আভা। ঠোঁটে লিপবাম লাগানো। অভিনেত্রীর এই ছবি তাঁর অনুগামীদের দারুণ পছন্দ হয়েছে।  

ছবি সৌজন্যে: Sudipta Banerjee-Soumya Bakshi Wedding: সুদীপ্তা এখন স্মিতা বক্সীর পুত্রবধূ, বিয়ের আসর কেমন? দেখুন

    তবে এখনই মধুচন্দ্রিমাতে যাওয়ার কোনও পরিকল্পনা নেই সুদীপ্তা ও সৌম্যর। কারণ এই সব বিয়ের অনুষ্ঠানের পরই অভিনেত্রীর সিরিয়ালের কাজ শুরু হয়ে যাবে। সেখানে তাঁকে ফিরতে হবে। সোহাগ জল ধারাবাহিকে বেণী বৌদি হিসাবে কাজ করছেন সুদীপ্তা। ধারাবাহিকের কাজ নিয়ে তিনি তাই খুবই ব্যস্ত। এই সিরিয়ালে তিনি নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও তিনি কিন্তু অন্যতম আকর্ষণ। তাই খুব বেশি ছুটি নেননি ছোটপর্দার বেণী। জানা গিয়েছে, চলতি মাসের ৯-১০ তারিখেই ফিরবেন শ্যুটে। তাই এখনই হানিমুন যেতে পারছেন না। 

     

    আরও পড়ুন: Sudipta Banerjee-Soumya Bokshi wediing: সুদীপ্তা-সৌম্যর গায়ে হলুদ-মেহেন্দি পর্ব সারা, অপেক্ষা শুধু শুভদৃষ্টির

    Advertisement

      সুদীপ্তা জানিয়েছেন যে হানিমুন কয়েক মাস দেরি করেই হবে। দুর্গাপুজো-কালীপুজো কাটিয়ে তাঁরা একান্তে সময় কাটাতে যাবেন। আসলে সৌম্যর বাড়িতে খুব বড় করে কালীপুজো হয়। আর বাড়ির বউ হিসাবে সুদীপ্তাকে থাকতেই হবে সেই পুজোয়। সুতরাং সব কাজ মিটিয়ে তবেই হানিমুনে যেতে পারবেন তাঁরা। এছাড়া এখন সৌম্যর পৈত্রিক বাড়িতে যাবেন সুদীপ্তা ও সৌম্য। যা ঘাটাল থেকে আরও কিছুটা এগিয়ে। সেখানে শ্বশুরবাড়ির অনেক সদস্যের বাস। রয়েছেন দশভূজা মা। যাকে পুজো দেবেন জোড়ায়। এরপর সত্যনারায়নের পুজোও রয়েছে।

      সুদীপ্ত-সৌম্যর রিসেপশন পার্টিতে রাজনৈতিক ও টলিউড তারকাদের চাঁদের হাট বসেছিল। অরূপ বিশ্বাস, স্বরূপ বিশ্বাস, চন্দ্রিমা ভট্টাচার্যের মতো তৃণমূল নেতারা এসেছিলেন সৌম্য আর সুদীপ্তার রিসেপশনে। বিয়েতে লাল বেনীরসী পরলেও রিসেপশনে সুদীপ্তা সেজেছিলেন লহেঙ্গায়। প্রসঙ্গত, এক অনুষ্ঠানে দেখা হয়েছিল সুদীপ্তা ও সৌম্যর। এরপর সেই আলাপ প্রেমে পরিণতি পায়। বছর চারেক সম্পর্কে থাকার পরই তাঁরা বিয়ে করেন।  

      Read more!
      Advertisement

      RECOMMENDED

      Advertisement