Advertisement

Hiran Vs Dev: ভুললেন নাকি রাজনৈতিক শত্রুতা? দেবের গানে জমিয়ে নাচ হিরণের, VIRAL VIDEO

Hiran Vs Dev: রাজনীতির ময়দানে একে অপরের প্রতিদ্বন্দী। এই বছর লোকসভা নির্বাচন ২০২৪-এ ঘাটাল কেন্দ্র থেকে বিজেপির হয়ে দাঁড়িয়েছেন একসময়কার টলিউড অভিনেতা হরণ চট্টোপাধ্যায়। আর তাঁর বিপরীতে রয়েছেন এই কেন্দ্রের দুবারের জয়ী সাংসদ দেব তথা দীপক অধিকারী। ভোটের মঞ্চে রোজই একে-অপরকে তুলোধনা, কটাক্ষ সবই চলছে।

ঘাটালে দেব ও হিরণ ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Mar 2024,
  • अपडेटेड 3:20 PM IST
  • রাজনীতির ময়দানে একে অপরের প্রতিদ্বন্দী।

রাজনীতির ময়দানে একে অপরের প্রতিদ্বন্দী। এই বছর লোকসভা নির্বাচন ২০২৪-এ ঘাটাল কেন্দ্র থেকে বিজেপির হয়ে দাঁড়িয়েছেন একসময়কার টলিউড অভিনেতা হরণ চট্টোপাধ্যায়। আর তাঁর বিপরীতে রয়েছেন এই কেন্দ্রের দুবারের জয়ী সাংসদ দেব তথা দীপক অধিকারী। ভোটের মঞ্চে রোজই একে-অপরকে তুলোধনা, কটাক্ষ সবই চলছে। আর তারই মাঝে ভাইরাল হল হিরণের এক ভিডিও। যা দেখে নেটিজেনদের চোখ কপালে ওঠার জোগাড়। 

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে হিরণ নাচছেন। তবে তাঁর নাচার চেয়েও বড় বিষয় হল তিনি কার গানে নাচের এই ভিডিও তৈরি করেছেন। হিরণ নাচছেন দেবের একটি সিনেমার গানে। দেব ও কৌশানী অভিনীত হইচই আনলিমিটেড সিনেমার হবে রে হইচই গানেই নাচতে দেখা গিয়েছে হিরণকে। শুধু তাই নয়, এই রিল শেয়ার করে হিরণ দেবকে তাঁর সিনেমার জন্য শুভকামনা জানাতেও ভোলেননি। ট্যাগও করেছেন দেব, কৌশানী, রুক্মিণীকে। সোশ্যাল মিডিয়ায় হিরণের এই পুরনো ভিডিও রীতিমতো ভাইরাল। শুধু তাই নয়, সেই সময় হিরণ ও দেবের মধ্যে যে ভাল একটা সম্পর্ক ছিল, তা এই ভিডিও দেখেই প্রমাণিত।

হিরণ যে ভিডিও শেয়ার করেছিলেন সেখানে তাঁকে তাঁর বাড়িতেই এই ভিডিও করতে দেখা গিয়েছে। হিরণ যেখানে পরে রয়েছেন জিন্সের শার্ট ও আর্মি প্যান্ট। বাড়ির বসার ঘরেতে এই নাচের ভিডিও বানিয়েছেন হিরণ এবং খুব আনন্দ সহকারেই নাচছেন তিনি। এই ভিডিও শেয়ার হওয়ার পরই কমেন্ট বক্সে অনেকেই হিরণের প্রশংসা করেছেন। ভোটের মুখে হিরণের সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল। 

তবে রাজনীতিতে আসার পর থেকে দুই হিরোর এই সমীকরণটা পুরোপুরি বদলে যায়। এখন তাঁরা রাজনীতির ময়দানে মুখোমুখি লড়াইতে নেমেছেন। ঘাটাল লোকসভা কেন্দ্র কার হাতে যাবে, তা নিয়ে ধুন্ধুমার লড়াই দেব-হিরণের মধ্যে। আর দুই প্রতিদ্বন্দীরই একটাই হাতিয়ার ঘাটাল মাস্টার প্ল্যান। হিরণ ঘাটালবাসীর সঙ্গে জনসংযোগ বাড়ানোর কোনও সুযোগই ছাড়ছেন না। তাঁদের সঙ্গে চা খাওয়া থেকে দুপুরে মধ্যাহ্ন ভোজ, সবই চলছে। অপরদিকে দেবও জোরদার প্রচার শুরু করে দিয়েছেন। দেবকে দেখতে জনগণের ঢল উপচে পড়ছে। 

Advertisement

সম্প্রতি বিডিওর ঘরে ঢুকে পুলিশ-প্রশাসনকে হুমকি দেওয়ার অভিযোগে তাঁকে শো-কজ করেছিল নির্বাচন কমিশন। কমিশনকে কড়া জবাবও দিয়েছেন হিরণ। এর পাশাপাশি দেবকে তুলোধনা করতে যেমন ছাড়ছেন না তেমনি দেবও হিরণকে পাল্টা জবাব দিয়ে চলেছেন একের পর এক।   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement