Advertisement

Anupam Roy: সুখের সংসারে 'বাহারওয়ালা'! এই নায়কের কারণেই কি অনুপম-পিয়ার বিচ্ছেদ?

Anupam Roy: আমাকে আমার মতো থাকতে দাও অথবা বাড়িয়ে দাও তোমার হাত, যার কন্ঠের জাদুতে মজে আপামর বাঙালি সেই অনুপম রায়ের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের জানার আগ্রহ কিন্তু বিশাল। প্রথম বিয়ে করলেও অনুপম রায়ের সেই বিয়ে কিন্তু টেকেনি। এরপর দ্বিতীয় বিয়ে করেন গায়ক তাঁর দীর্ঘদিনের বন্ধু পিয়া চক্রবর্তীর সঙ্গে।

অনুপম-পিয়ার বিচ্ছেদের আসল কারণ কী
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Apr 2023,
  • अपडेटेड 6:45 PM IST
  • আমাকে আমার মতো থাকতে দাও অথবা বাড়িয়ে দাও তোমার হাত, যার কন্ঠের জাদুতে মজে আপামর বাঙালি সেই অনুপম রায়ের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের জানার আগ্রহ কিন্তু বিশাল
  • প্রথম বিয়ে করলেও অনুপম রায়ের সেই বিয়ে কিন্তু টেকেনি। এরপর দ্বিতীয় বিয়ে করেন গায়ক তাঁর দীর্ঘদিনের বন্ধু পিয়া চক্রবর্তীর সঙ্গে।
  • কিন্তু সেই বিয়েও ভেঙে যায়

আমাকে আমার মতো থাকতে দাও অথবা বাড়িয়ে দাও তোমার হাত, যার কন্ঠের জাদুতে মজে আপামর বাঙালি সেই অনুপম রায়ের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের জানার আগ্রহ কিন্তু বিশাল। প্রথম বিয়ে করলেও অনুপম রায়ের সেই বিয়ে কিন্তু টেকেনি। এরপর দ্বিতীয় বিয়ে করেন গায়ক তাঁর দীর্ঘদিনের বন্ধু পিয়া চক্রবর্তীর সঙ্গে। কিন্তু সেই বিয়েও ভেঙে যায়। পিয়া ও অনুপমের বিয়ের ভাঙার নেপথ্যে রয়েছে কোন কারণ জানেন। শোনা যায়, পিয়া ও অনুপমের জীবনে চলে এসেছিলেন তৃতীয় ব্যক্তি। আসুন জেনে নেওয়া যাক অনুপম ও পিয়ার বিয়ে কেন ভেঙেছিল। 

পিয়া-অনুপমের বিয়ে
২০১৫ সালে ৬ ডিসেম্বর পিয়া-অনুপমের বিয়ে হয়। অনুপমের স্ত্রী পিয়া গ্রেটার নয়ডার শিব নাডার বিশ্ববিদ্যালয়ে নৃ-বিজ্ঞানে পিএইচডি করেছেন। কলেজে পড়ার সময় থেকেই অনুপমের সঙ্গে তাঁর বন্ধুত্ব। অনুপমের প্রথম বিবাহ বিচ্ছেদের পর বন্ধুত্বকে দাম্পত্যের স্বীকৃতি দিয়েছিলেন তাঁরা। পিয়া নিজেও গান করেন। তবে অনুপম রায়ের মতো জনপ্রিয়তা তাঁর ছিল না। তাঁরা যে বিবাহ বিচ্ছেদের পথে এগোচ্ছেন তা ঘুণাক্ষরেও টের পাওয়া যায়নি।

 

আরও পড়ুন: Anupam Roy: আবার বিয়ে করছেন অনুপম? ডিভোর্সের দু'বছর পর মুখ খুললেন...

পিয়া নাকি পরমব্রতর সঙ্গে সম্পর্কে জড়ান
শোনা যায়, তাঁদের বিয়ে ভাঙার পিছনে রয়েছেন তৃতীয় ব্যক্তি। শুরু হয় কাণাঘুষো। শোনা যায় যে, পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পিয়া, সে কারণেই এই বিবাহ বিচ্ছেদ। সেই সময় নাকি পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিদেশিনী ইকার প্রেমের কথা কারোরই অজানা ছিল না। নেদারল্যান্ডের ইকা ও পরমব্রতর লং ডিস্টেনশ রিলেশনশিপের কথা টলিউডের সকলেই জানতেন। কিন্তু সেই প্রেমেও চিড় ধরে। এরই মাঝে পরমব্রতর জীবনে আসেন নাকি পিয়া, এমনটাই ছিল খবর। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে ছবি শেয়ারও করেন তাঁরা। যদিও পরমব্রতর কারণেই যে পিয়া-অনুপমের বিচ্ছেদ তা মানতে নারাজ ছিলেন অভিনেতা নিজে। 

Advertisement

আরও পড়ুন: পরকীয়া, মনোমালিন্য অবশেষে বিচ্ছেদ; এখন আলাদাই থাকেন এই তারকা জুটিরা

৬ বছরের দাম্পত্য জীবন ভাঙে
২০২১ সালে ৬ বছরের বৈবাহিক জীবনের ইতি ঘটিয়ে অনুপম রায় টুইট করে তাঁর ও পিয়ার বিচ্ছেদের কথা ঘোষণা করেন। সেই সময় তিনি জানিয়েছিলেন যে দাম্পত্যের অবসান ঘটিয়ে এবার থেকে তাঁরা স্বতন্ত্রভাবে দুজনে দুজনের বন্ধু হয়ে থাকতে চান। অনুপম জানিয়েছেন, পিয়ার সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্কের স্মৃতি মনে রাখার মতোই। এক সঙ্গে কাটানো বহু আনন্দের মুহূর্তের স্মৃতি রয়েছে তাদের। তবে ব্যক্তিগত স্তরে ছিল মতানৈক্য। তাই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দুজনে। সিদ্ধান্ত নিয়েছেন, স্বামী-স্ত্রী হিসেবে আর নয়, এবার তারা একে অপরের কাছের বন্ধু হয়ে আজীবন পাশে থাকবেন। বন্ধুবান্ধব, পরিবার এবং সকল শুভানুধ্যায়ীদের এই খবর জানিয়ে সকলের সমর্থন চান অনুপম এবং পিয়া। উল্লেখ্য, অনুপমের এটা দ্বিতীয় বিবাহ বিচ্ছেদ।

বিয়ের প্রতি আস্থা হারাননি গায়ক
কিছুদিন আগেই অবশ্য অনুপম রায় জানিয়েছেন যে তাঁর বিয়ে নামক প্রতিষ্ঠানের ওপর তাঁর কোনও তিক্ততা নেই এবং তিনি প্রেমকেও যথেষ্ট শ্রদ্ধার চোখে দেখে থাকেন। তবে এখনই আবার বিয়ে করার কথা বা সম্পর্কে জড়ানোর কথা ভাবছেন না। বরং এই মুহূর্তে তাঁর কাজকেই অগ্রাধিকার দিতে চান অনুপম।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement