Advertisement

Aparajita Auddy: মায়ের সঙ্গে ছবি পোস্ট অপরাজিতার, আবেগের বশে করে বসলেন এই ভুল

Aparajita Auddy: রবিবার ১৪ মে মার্দাস ডে। মায়েদের জন্য বিশেষ এইদিনে সকলেই চান তাঁদের জন্মদাত্রীকে একটু স্পেশাল ফিল করাতে। সাধারণ মানুষের পাশাপাশি টলিউড অভিনেত্রীরাও তাঁদের মায়েদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই আবেগে গা ভাসিয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। আর আবেগের তাড়নায় আন্তর্জাতিক মাতৃদিবসের পরিবর্তে লিখে বসসলেন আন্তর্জাতিক নারী দিবস।

অপরাজিতা আঢ্য ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 May 2023,
  • अपडेटेड 3:13 PM IST
  • রবিবার ১৪ মে মার্দাস ডে। মায়েদের জন্য বিশেষ এইদিনে সকলেই চান তাঁদের জন্মদাত্রীকে একটু স্পেশাল ফিল করাতে। সাধারণ মানুষের পাশাপাশি টলিউড অভিনেত্রীরাও তাঁদের মায়েদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই আবেগে গা ভাসিয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

রবিবার ১৪ মে মার্দাস ডে। মায়েদের জন্য বিশেষ এইদিনে সকলেই চান তাঁদের জন্মদাত্রীকে একটু স্পেশাল ফিল করাতে। সাধারণ মানুষের পাশাপাশি টলিউড অভিনেত্রীরাও তাঁদের মায়েদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই আবেগে গা ভাসিয়েছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। আর আবেগের তাড়নায় আন্তর্জাতিক মাতৃদিবসের পরিবর্তে লিখে বসসলেন আন্তর্জাতিক নারী দিবস। 

সদ্যই মাতৃহারা হয়েছেন অভিনেত্রী। সেই খবরও সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন তিনি। রবিবার মাদার্স ডে উপলক্ষ্যে অপরাজিতা আঢ্য তাঁর মা ও শাশুড়কে নিয়ে পোস্ট দেন। বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি আর সেই পোস্টের ক্যাপশনে অপরাজিতা লেখেন, 'আমার দুই মা দেবকী আর যশোদা... দেবকী ২৭ শে ফেব্রুয়ারি ইহলোক ত্যাগ করেছেন.... আমার জন্ম দাত্রী.... আর যশোদা আমার পালন করেছেন আমার শাশুড়ি মা .... জন্ম দাত্রী খুবই অসুখী ছিলেন আমায় নিয়ে ভাবতেন আমি যা করি সব ভুল করি..... আর পালন কর্ত্রী আমি ভুল করলেও বলেন একদম ঠিক করেছি..... আন্তর্জাতিক নারী দিবসে দুই মাকে জানাই সশ্রদ্ধ প্রণাম.... অনেক আদর তোমাদের দুজন কেই।' এই ক্যাপশনেই আন্তর্জাতিক মাতৃ দিবসের পরিবরর্তে নারী দিবস লিখে ফেলেন তিনি।

 

আরও পড়ুন: এই ১০ গানেই বেঁধে নিন মাদার্স ডে-এর সুর, মা-ও খুশি হবেন

 

যদিও এখনও পর্যন্ত এই পোস্ট নিয়ে কেউ কোনও বিরূপ কটাক্ষ করেননি। হয়ত অভিনেত্রীর আবেগকে বুঝেছেন। সেই আবেগের বশেই তিনি হয়ত এই ছোট্ট ভুলটি করে ফেলেছেন। পোস্টে মায়ের সঙ্গে অভিনেত্রীর অদেখা কিছু ছবি যেমন রয়েছে তেমনই শাশুড়ির সঙ্গেও ছবি পোস্ট করেছেন তিনি। অপরাজিতা একা নন, এর আগেও বহু অভিনেত্রীর এই ধরনের ভুল সামনে এসেছে এবং তার জন্য তাঁদের ট্রোলের মুখেও পড়তে হয়েছে। 

Advertisement

 

আরও পড়ুন: পিতৃপরিচয় ছাড়াই সন্তানদের বড় করছেন, চিনে নিন টলিউডের এই সিঙ্গল মাদার'দের

প্রসঙ্গত, মাদার্স ডে উপলক্ষ্যে টলিউড অভিনেত্রীদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। কিছুদিন আগেই অপরাজিতা আঢ্যর মা প্রয়াত হয়েছেন। দীর্ঘ রোগভোগের পর তিনি মারা যান। অপরাজিতা সোশ্যাল মিডিয়াতেই জানিয়েছিলেন যে তাঁর জীবনে তাঁর মায়ের কতটা অবদান রয়েছে। মাদার্স ডে-তে তাই হয় আবেগে ভেসে এই ভুলটি করে বসেছেন তিনি।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement