Advertisement

Arijit Singh- Koyel Roy: শিলিগুড়িতে অরিজিত্‍ ধরলেন 'ম্যায় ফির ভি তুমকো...', কোয়েলও গেয়ে উঠলেন, VIDEO VIRAL

Arijit Singh- Koyel Roy: অরিজিৎ-এর ওয়ার্ক ম্যানেজমেন্ট থেকে শিডিউলের দেখভাল, অনেকটাই করেন তাঁর পত্নী। দু'জনের প্রেম ও বিয়েটাও যেন একেবারে সিনেমার মতো।

অরিজিৎ সিং ও তাঁর স্ত্রী কোয়েল রায় (ছবি সৌজন্য: ইনস্টাগ্রাম)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 07 Apr 2023,
  • अपडेटेड 10:49 AM IST

৪ এপ্রিল শিলিগুড়িতে ছিল অরিজিৎ সিংয়ের কনসার্ট (Arijit Singh Concert)। কলকাতার ওয়াটার থিম পার্ক অ্যাকোয়াটিকার কনসার্টের পর শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে (Siliguri Kanchanjungha Stadium) মঞ্চ কাঁপালেন সঙ্গীতশিল্পী। আগে থেকেই ফ্যানেদের মধ্যে উত্তেজনা ছিল চরমে। শুধু শিলিগুড়ি নয়, শোনা যাচ্ছে সিকিম, অসম, বিহার থেকেও প্রিয় শিল্পীর কনসার্ট শুনতে এসেছেন অরিজিতের ফ্যানরা (Arijit Singh Fan)। ৩ তারিখ ভোর রাতে ট্রেনে করে টিমের সঙ্গে নিউ জলপাইগুড়ি স্টেশনে নামেন তিনি। সেখানেও ছিল উপচে পড়া ভিড়।  

মঙ্গলবার উত্তরবঙ্গে অরিজিৎ-এর (Arijit Singh) কনসার্টের জন্যে তাঁর সঙ্গে সেখানে গিয়েছিলেন তিরিশ জন বন্ধু। এছাড়াও সঙ্গে ছিলেন স্ত্রী কোয়েল (Koyel Roy) এবং দুই ছেলে জুল ও আলি। শিল্পীর প্রায় সব কনসার্টেই সেখানে তাঁর সঙ্গে থাকেন এই বন্ধুরা। এছাড়া তাঁর সব কাজেই পাশে থাকেন ছায়াসঙ্গী কোয়েল। অরিজিৎ-এর ওয়ার্ক ম্যানেজমেন্ট থেকে শিডিউলের দেখভাল, অনেকটাই করেন তাঁর পত্নী। দু'জনের প্রেম ও বিয়েটাও যেন একেবারে সিনেমার মতো। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যে নজরে আসে তাঁদের আদরমাখা নানা মুহূর্ত। এদিনের কনসার্টেও নজরকাড়া কোয়েল। 

আরও পড়ুন:  দ্বিতীয় বিয়েটা তারাপীঠে সেরেছিলেন অরিজিত্‍, প্রথমবার কী হয়েছিল?

ভাবছেন কীভাবে? তাহলে কি মঞ্চে ছিলেন তিনিও? উত্তর হল 'না'। মঞ্চ নয়, ব্যাকস্টেজে ছিলেন অরিজিৎ সিং-এর 'সাপোর্ট সিস্টেম' কোয়েল। সেখান থেকেই ছোটবেলার বন্ধু- বর্তমান স্বামীকে 'চিয়ার' করে গিয়েছেন তিনি। শুধু তাই নয়, স্বামীর গান তিনি কতটা 'এনজয়' করেন, সে প্রমাণও মিলল। কালো হ্য়ান্ডলুম শাড়ি, হাতে লাল কাঁচের চুড়ি, সিঁথিতে চওড়া সিঁদুরে, এলো খোঁপায় গোঁজা সাদা ফুল.. মন্ত্রমুগ্ধের মতো অরিজিৎ সিং-এর গান শুনছেন কোয়েল। এই মুহূর্তগুলি লেন্সবন্দী করেছেন তাঁদের ফ্যানেরা।  

আরও পড়ুন:  তৃতীয় ব্যক্তির আগমনে সম্পর্কে চিড় শোভন- স্বস্তিকার? নীরবতা ভাঙলেন জুটি 

Advertisement

বৃষ্টি মাথায় নিয়েই শিলিগুড়ির এই কনসার্টে পারফর্ম করেছেন অরিজিৎ। শোয়ে বাংলার স্বর্ণযুগের গায়কদের শ্রদ্ধাঞ্জলী দিয়েছেন তিনি। সন্ধ্যা মুখোপাধ্যায়, মান্না দে, লতা মঙ্গেশকর-সহ একাধিক শিল্পীর বাংলা গান গেয়েছেন তিনি। 'ব্রহ্মাস্ত্র' ছবির গান 'দেবা দেবা', 'কেশরিয়া', 'ঝুমে জো পাঠান' সহ তাঁর সেরার সেরা গানগুলি এদিন লাইভ শোনার সুযোগ পেয়েছেন অনুগামীরা। ব্যাকস্টেজে অরিজিতের সঙ্গে 'ম্যায় ফিরভি তুমকো চাউঙ্গা’ বা ‘কেশরিয়া’ গানে গলা মেলাতে  দেখা গেল কোয়েল রায়কে। কখনও আবার তিনি নেচে উঠলেন সুপারহিট গান 'ঝুমে জো পাঠান'-র তালে তালে।

 

   

আরও পড়ুন: চোখে জল, বিষণ্ণ মুখে রণজয়! সোশ্যাল মিডিয়ায় ভেঙে পড়লেন অভিনেতা

   
প্রসঙ্গত, অরিজিৎ সিং-এর লাভ লাইফের দ্বিতীয় ইনিংস একেবারে গল্পের মতো। ছোটবেলার বান্ধবী কোয়েল রায়কে বিয়ে করেন সঙ্গীতশিল্পী। ২০১৪ সালে গাঁটছড়া বাঁধেন কোয়েল -অরিজিৎ। একই স্কুলে পড়াশোনা করতেন তাঁরা। তবে এই বিয়েতেও ছিল না কোনও জাকজমক। তারাপীঠে একেবারে কাছের বন্ধু- বান্ধব ও আত্মীয়দের নিয়ে সাত পাকে বাঁধা পড়েন জুটি। বিভিন্ন সূত্র থেকে জানা যায়, কোয়েল বিবাহবিচ্ছিন্না। তাঁর প্রথম পক্ষের এক সন্তানও রয়েছে। গ্ল্যামারের আলো, চাকচিক্য থেকে দূরেই থাকেন তিনি। বর্তমানে, জুল ও আলি- দুই ছেলেকে নিয়ে সুখী দাম্পত্য জীবন কাটছে জুটির। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement