Advertisement

Madhumita Sarcar: ভি নেক কালো জাম্পস্যুটে মধুমিতা, মুগ্ধ নেটিজেনরা, VIRAL

Madhumita Sarcar: অভিনেত্রী মধুমিতা সরকার টলিউডের খুবই পরিচিত মুখ। তাঁর সোশ্যাল মিডিয়ায় একাধিক হট অবতার ভক্তদের মন জয় করে সবসময়। তিনি তাঁর অনুরাগীদের ধরে রাখতে সিদ্ধহস্ত। আরও একবার মধুমিতা তাঁর হট অবতারে ধরা দিলেন নেট দুনিয়ায়। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। দিলখুশ অভিনেত্রী যে কোনও বলিউড তারকাদের মাত দিতে পারেন এক কথায়।

মধুমিতা সরকার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Mar 2023,
  • अपडेटेड 3:20 PM IST
  • অভিনেত্রী মধুমিতা সরকার টলিউডের খুবই পরিচিত মুখ।
  • তাঁর সোশ্যাল মিডিয়ায় একাধিক হট অবতার ভক্তদের মন জয় করে সবসময়
  • তিনি তাঁর অনুরাগীদের ধরে রাখতে সিদ্ধহস্ত।

অভিনেত্রী মধুমিতা সরকার টলিউডের খুবই পরিচিত মুখ। তাঁর সোশ্যাল মিডিয়ায় একাধিক হট অবতার ভক্তদের মন জয় করে সবসময়। তিনি তাঁর অনুরাগীদের ধরে রাখতে সিদ্ধহস্ত। আরও একবার মধুমিতা তাঁর হট অবতারে ধরা দিলেন নেট দুনিয়ায়। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। দিলখুশ অভিনেত্রী যে কোনও বলিউড তারকাদের মাত দিতে পারেন এক কথায়। 

হট অবতারে ধরা দিলেন মধুমিতা সরকার
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রিল ভিডিও পোস্ট করে শিরোনামে উঠে এসেছেন মধুমিতা সরকার। ভি নেক জাম্পস্যুটে ঠিকরে বেরোচ্ছে বক্ষের একাংশ। কখনও দাঁড়িয়ে কিংবা কখনও দুধ সাদা বিছানায় শুয়ে শরীরী উষ্ণতায় ভক্তদের পাগল করে দিয়েছেন মধুমিতা সরকার। এর আগেও বারংবার হট ভিডিও-ছবি পোস্ট করে শিরোনামে এসেছেন অভিনেত্রী। 

 

আরও পড়ুন: দেবচন্দ্রিমার 'হট' মনোকিনি, খোলা পোশাকে VIRAL অভিনেত্রী

কিলার পোজে ভিডিও ঘুম উডিয়েছে নেটিজেনের
এই পোশাকের সঙ্গে মধুমিতা চোখে মোটা করে কাজল পরেছেন। তাঁর কিলার চাহনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছে। খোলা চুলে উপচে পড়ছে যৌবন। মধুমিতার শরীর নেশায় চোখ সরাতে পারছেন না ভক্তরা। নায়িকার অ্যাটিটিউটে মুগ্ধ নেটিজেনরা। অভিনয়ের পাশাপাশি মধুমিতা ট্রেন্ডিং রিলসে ভিডিও তৈরি করে থাকেন। 

মধুমিতা সরকার ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

সর্বদা চর্চায় থাকেন মধুমিতা সরকার
টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারকে নিয়ে সর্বদাই চর্চা লেগেই রয়েছে। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি। কখনও তাঁর সম্পর্ক নিয়ে আবার কখনও বা তাঁর বিয়ে নিয়ে বা তাঁর ডিভোর্স নিয়ে একাধিকবার শিরোনামে এসেছেন অভিনেত্রী। মাঝে অভিনেতা সৌরভ দাসকে নিয়েও তাঁর সম্পর্কের গুজবে উত্তাল ছিল টিনসেল টাউন। কিন্তু সেটা যে নিছকই গুজব তা নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করলেও ইদানিং ওয়েব সিরিজে পর্দা কাঁপাচ্ছেন মধুমিতা সরকার। তবে বড়পর্দাতেই তার উজ্জ্বল উপস্থিতি নজর কাড়ে।

Advertisement

আরও পড়ুন: প্রেম থেকে ব্রেকআপ, তারপর থেকে সিঙ্গল টলিউডের এই ৭ অভিনেত্রী

চিনি-র সিক্যুয়েন্সে মধুমিতা কাজ করছেন
এই মুহূর্তে মধুমিতা কাজ করছেন মৈনাক ভৌমিকের চিনি সিনেমার সিক্যুয়েন্স চিনি ২-তে। এই সিনেমায় অভিনেত্রীকে অপরাজিতা আঢ়্যর সঙ্গে দেখা যাবে। ভিন্ন সামাজিক স্তর থেকে উঠে আসা দুই স্বতন্ত্র ব্যক্তির জীবনধারা ফুটে উঠবে ছবিতে। মৈনাক ভৌমিক পরিচালিত চিনি ২ -ছবিতে অনেক টুইস্ট অপেক্ষা করছে। আপাতত চিনি ২- মুক্তির অপেক্ষায় দর্শক। 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement