Advertisement

Aamir Khan: 'কিছু লোক মনে করেন আমি এই দেশকে ভালোবাসি না', কেন বললেন আমির?

প্রায় চার বছর পর 'লাল সিং চাড্ডা'র মাধ্যমে বড় পর্দায় ফিরছেন বলিউড অভিনেতা আমির খান। অদ্বৈত চন্দন পরিচালিত, ছবিটি ১১ অগাস্ট, ২০২২-এ দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত। চলুন জেনে নেওয়া যাক কেন এমন বললেন অভিনেতা...

Aamir Khan
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 01 Aug 2022,
  • अपडेटेड 2:37 PM IST
  • প্রায় চার বছর পর 'লাল সিং চাড্ডা'র মাধ্যমে বড় পর্দায় ফিরছেন বলিউড অভিনেতা আমির খান।
  • অদ্বৈত চন্দন পরিচালিত, ছবিটি ১১ অগাস্ট, ২০২২-এ দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত।

প্রায় চার বছর পর 'লাল সিং চাড্ডা'র মাধ্যমে বড় পর্দায় ফিরছেন বলিউড অভিনেতা আমির খান। অদ্বৈত চন্দন পরিচালিত, ছবিটি ১১ অগাস্ট, ২০২২-এ দেশের শতাধিক প্রেক্ষাগৃহে মুক্তির জন্য প্রস্তুত। তার ছবি মুক্তির কয়েকদিন আগে, আমির খান মিডিয়ার সাথে আলাপচারিতায় 'লাল সিং চাড্ডা' ছবিটির সম্পর্কিত নানা প্রশ্নের উত্তর দেন। এই সময় আমির খানকে সোশ্যাল মিডিয়ায় 'বয়কট লাল সিং চাড্ডা' প্রবণতা সম্পর্কেও প্রশ্ন করা হয়েছিল। চলুন জেনে নেওয়া যাক এর উত্তরে ঠিক কী বলেছেন অভিনেতা...

সোশ্যাল মিডিয়ায় 'বয়কট লাল সিং চাড্ডা' প্রবণতা সম্পর্কে মিডিয়া আমির খানকে প্রশ্ন করলে, অভিনেতা বলেছিলেন, "লোকেরা যখন বলিউড এবং লাল সিং চাড্ডাকে বয়কট করার কথা বলছেন, তখন বিষয়টা জেনে আমি খুব দুঃখ পেয়েছি। বিশেষ করে যখন লোকেরা আমার ছবি বয়কট করার দাবি করেন, কারণ তারা মনে করেন যে আমি সেই তালিকায় রয়েছি যাঁরা দেশকে ভালোবাসি না। কিন্তু এটা সত্য নয়। দুর্ভাগ্যজনক যে কিছু লোক এটা বিশ্বাস করেন। তবে এমনটা কিন্তু সত্য নয়। অনুগ্রহ করে আমার ছবি বয়কট করবেন না। অনুগ্রহ করে আমার ছবিটি দেখুন।"

আসলে, ২০১৫ সালে, আমির খান তাঁর একটি মন্তব্যের কারণে দেশজুড়ে সমালোচনার মুখে পড়েছিলেন। তিনি বলেছিলেন, "আমাদের দেশ খুব সহনশীল। কিন্তু কিছু লোক আছেন, যারা বিদ্বেষ ছড়াচ্ছেন।" শুধু তাই নয়, আমির খানের প্রাক্তন স্ত্রী এবং চলচ্চিত্র নির্মাতা কিরণ রাও বলেছিলেন যে, তিনি ও তাঁর পরিবার এ দেশে নিরাপত্তার অভাব বোধ করছেন। তাই তার সন্তানদের নিরাপত্তার জন্য তিনি দেশ ছাড়ার কথা ভাবছেন। পুরোনো এই বক্তব্যের কারণে নেটিজেনরা তাকে হিন্দু-বিরোধী এবং ভারতবিরোধী বলছেন।

Advertisement

লাল সিং চাড্ডা সম্পর্কে কথা বলতে গেলে, এটি টম হ্যাঙ্কস অভিনীত হলিউড ফিল্ম ফরেস্ট গাম্প-এর অফিসিয়াল হিন্দি রিমেক। অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবিটিতে আমির ছাড়াও অভিনয় করেছেন কারিনা কাপুর খান এবং মোনা সিং। এবার দক্ষিণী অভিনেতা নাগা চৈতন্যের বলিউডে অভিষেক। লাল সিং চাড্ডা এর আগে এপ্রিলে মুক্তির কথা ছিল। কিন্তু নির্মাতারা ছবিটির মুক্তির তারিখ ১১ অগাস্ট পর্যন্ত পিছিয়ে দিয়েছেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement