Advertisement

Devlina Kumar: মায়ের বিয়ের বেনারসী-গলায় ফুলের মালা, আবার বিয়ের পিঁড়িতে নাকি দেবলীনা?

Devlina Kumar: অভিনেত্রী দেবলীনা কুমার মাঝে মধ্যেই খবরের শিরোনামে চলে আসেন। বিধায়ক দেবাশিস কুমারের মেয়ে দেবলীনার সাহসী অবতারের জন্য তাঁকে প্রায়ই ট্রোলের মুখে পড়তে হয়। তবে এইসব বিষয়কে খুব একটা পাত্তা দিতে নারাজ তিনি। বরং নিজের ছন্দে থাকতেই ভালোবাসেন উত্তম কুমারের নাতবউ।

দেবলীনা কুমার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 21 Jan 2024,
  • अपडेटेड 11:18 AM IST
  • অভিনেত্রী দেবলীনা কুমার মাঝে মধ্যেই খবরের শিরোনামে চলে আসেন।

অভিনেত্রী দেবলীনা কুমার মাঝে মধ্যেই খবরের শিরোনামে চলে আসেন। বিধায়ক দেবাশিস কুমারের মেয়ে দেবলীনার সাহসী অবতারের জন্য তাঁকে প্রায়ই ট্রোলের মুখে পড়তে হয়। তবে এইসব বিষয়কে খুব একটা পাত্তা দিতে নারাজ তিনি। বরং নিজের ছন্দে থাকতেই ভালোবাসেন উত্তম কুমারের নাতবউ। গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে বেশ কয়েক বছর হল সংসার করছেন। তবে নতুন করে বিয়ের সাধ এখনও মনে হয় মন থেকে যায়নি, তাই ফুলের মালা পরে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করলেন গৌরব-ঘরনী। 

দেবলীনা সোশ্যাল মিডিয়ায় যে ছবি পোস্ট করেছেন, সেখানে তাঁকে রয়্যাল ব্লু রঙের বেনারসী শাড়িতে দেখা গিয়েছে। এই শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ ও সোনার গয়নার দারুণ সুন্দরী লাগছিল অভিনেত্রীকে। তবে এই শাড়ি তাঁর নয় তা ক্যাপশনেই উল্লেখ করে দিয়েছেন অভিনেত্রী। দেবলীনা এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, মায়ের বিয়ের শাড়ি। নস্টালজিয়া, সবসময় বিশেষ। এরপর তিনি মজা করে তাঁর মালা পরা ছবির জন্য লিখেছেন যে নিছকই মজার জন্যই মালা পরেছেন তিনি।

 

বর-বউয়ের ওয়েডিং চেয়ারে বসে দেবলীনা। গলায় আবার বিয়ের মালা! এই ছবি পোস্ট করতেই অনেকেই বলছেন আবার বিয়ে করলেন নাকি অভিনেত্রী। শাড়ি থেকে ওয়েস্টার্ন সব পোশাকেই দেবলীনাকে দারুণ দেখায়। আনফিট ফিগার থেকে নিজেকে ফিট করে তুলতে অভিনেত্রী কসরৎ কম করেন না, তা তাঁর ভিডিও-ছবি দেখলেই বোঝা যায়। ভবানীপুরের বাড়ি থেকে সাইকেল চালিয়ে নিউটাউনে যান আবার কখনও বা জিমেই ঘাম ঝরাতে দেখা যায় দেবলীনাকে। স্বামী গৌরবের সঙ্গে সুখেই সংসার করছেন তিনি। 

তবে এইসবের মাঝে তাঁকে ট্রোল কম হতে হয় না। সম্প্রতি স্বামীর সঙ্গে ভ্যাকেশনে গিয়ে বিকিনি লুকসে ধরা দিতেই একের পর এক কটাক্ষ ধেয়ে আসে তাঁর দিকে। দেবলীনার এই ছবি দেখার পর রীতিমতো বিরক্ত হন সকলে। তবে কাউকেই কোনও উত্তর দেননি দেবলীনা। কিন্তু অভিনেত্রী সব সময় প্রতিটি বিষয়েই নিজের মতামত প্রকাশ করেন। যে কোনও বিষয় নিয়ে বরাবরই স্পষ্টবাদী তিনি। তবে এ ক্ষেত্রে তেমন কোনও মন্তব্য করেননি তিনি। সোশ্যাল মিডিয়ায় নায়িকা বেশ সক্রিয়। সারাক্ষণই কিছু না কিছু পোস্ট করতে থাকেন। ফলে তাঁর অনুরাগীর সংখ্যাও অনেক।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement