Advertisement

Koushani Mukherjee: 'স্বপ্ন সত্যি হল,' সলমনের সঙ্গে ছবিতে আপ্লুত 'ফ্যান গার্ল' কৌশানী

Koushani Mukherjee: তিনি যে সলমন খানের বিরাট একজন ভক্ত তা টলিউডের অনেকেই জানেন। টাইগার থ্রি দেখতেও প্রেমিককে নিয়ে চলে গিয়েছিলেন সিনেমা হলে। শুধু তাই নয়, কলকাতায় সলমনের কনসার্টেও পৌঁছে গিয়েছিলেন। তখন অবশ্য সলমনের সঙ্গে তাঁর ছবি তোলা বা দেখা-সাক্ষাৎ হয়নি। তবে সেই সুযোগও চলে এল খুব তাড়াতাড়ি।

কৌশানী মুখোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 06 Dec 2023,
  • अपडेटेड 12:27 PM IST
  • তিনি যে সলমন খানের বিরাট একজন ভক্ত তা টলিউডের অনেকেই জানেন। টাইগার থ্রি দেখতেও প্রেমিককে নিয়ে চলে গিয়েছিলেন সিনেমা হলে।

তিনি যে সলমন খানের বিরাট একজন ভক্ত তা টলিউডের অনেকেই জানেন। টাইগার থ্রি দেখতেও প্রেমিককে নিয়ে চলে গিয়েছিলেন সিনেমা হলে। শুধু তাই নয়, কলকাতায় সলমনের কনসার্টেও পৌঁছে গিয়েছিলেন। তখন অবশ্য সলমনের সঙ্গে তাঁর ছবি তোলা বা দেখা-সাক্ষাৎ হয়নি। তবে সেই সুযোগও চলে এল খুব তাড়াতাড়ি। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সলমন খানের সঙ্গে শুধু দেখাই হল না তাঁর সঙ্গে ছবিও তুললেন টলিউডের মিষ্টি নায়িকা কৌশানী মুখোপাধ্যায়। 

সোশ্যাল মিডিয়ায় কৌশানী সেই ছবি পোস্ট করলেন এবং তাঁর ফ্যান গার্ল মুমেন্ট শেয়ার করলেন সকলের সঙ্গে। কৌশানী সলমনের সঙ্গে তাঁর ছবি শেয়ার করে বলেন, আক্ষরিক অর্থেই আমার স্বপ্ন সত্যি হল। তুমিই (সলমন খান) বরাবর  আমার স্বপ্নের মানুষ। আর কথায় বলে না, কত এল কত গেল টাইগার তো টাইগারই আর সবসময় থাকবে। আমার ফ্যান গার্ল মোমেন্ট। আই লাভ ইউ, তুমি সারা দেশের ভাইজান হতে পারো, কিন্তু আমার কাছে ভাই ছাড়া বাকি সব কিছু। সলমন খান যুগ যুগ জিও।” 

এদিন কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে প্রধান অতিথি হিসাবে এসেছিলেন সলমন খান। আর মঞ্চে তাঁর ড্রিম বয়কে দেখে নিজের উচ্ছাস ধরে রাখতে পারেননি কৌশানী। এদিন কৌশানীর সাজও নজর কেড়েছিল সকলের। চলচ্চিত্র উৎসবের মঞ্চে তাঁর গর্জাস লুক সকলের নজর কেড়েছে। গাঢ় লাল রংয়ের পাতলা ফিনফিনে সিমারি শাড়ি আর ম্যাচিং ব্লাউডে জাস্ট ফাটাফাটি কৌশানী। টাইট করে বাঁধা চুল, গলায়-কানে-হাতে ম্যাচিং জুয়েলারিতে কৌশানীর দিক থেকে যেন চোখ ফেরানো যাচ্ছে না। কৌশানীর কাছে অন্যান্য নায়িকারা একেবারে ফিকে লাগছিল। 

এর আগেও কৌশানী একাধিকবার জানিয়েছেন যে তাঁর প্রিয় হিরো হলেন সলমন খান। আর কলকাতা চলচ্চিত্রের মঞ্চে নায়িকার সেই স্বপ্নই পূরণ হল। সলমনের হাত জড়িয়ে ছবি তুললেন কৌশানী। হাসি যেন থামছিল না তাঁর। অনিল কাপুর, সোনাক্ষী সিনহা, মহেশ ভাট সহ আর কারোর সঙ্গেই কিন্তু ছবি তোলেননি কৌশানী।   

Advertisement

প্রসঙ্গত, ২৮ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে থালি গার্ল হয়েছিলেন টলি অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এছাড়াও বিভিন্ন সময় ঋতুপর্ণা সেনগুপ্ত, কোয়েল মল্লিক, মিমি চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকেই এই দায়িত্ব সামলেছেন। চলতি বছরে কৌশানী সুন্দরভাবে এই দায়িত্ব পালন করলেন। উদ্বোধনী অনুষ্ঠানের মতো সমাপ্তি অনুষ্ঠানেও থাকছে একাধিক চমক। 

     

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement