Advertisement

Koushani-Rwitobroto: প্রথমবার ঋতব্রত-কৌশানী একসঙ্গে, গল্প লিখবেন 'ডিয়ার ডায়েরি'-তে

Koushani-Rwitobroto: স্কুল জীবন পেরিয়ে কলেজ জীবনে প্রবেশ এক আলাদা অনুভূতি। কলেজ লাইফেই আসে নতুন বন্ধু, আসে প্রথম প্রেমের ছোঁয়া। কলেজ জীবনের সেই স্বর্ণালী যুগ অনেকেই ভুলতে পারেন না। সেইসব দিনগুলোই ছিল দারুণ সময়। টলিউডে কলেজ লাইফকে দেখানো হয়েছে বহুবার। এবারও সেই কলেজ জীবন নিয়েই ছবি তৈরি হতে চলেছে। যেখানে একঝাঁক তরুণ তুর্কীদের দেখা যাবে।

ঋতব্রত ও কৌশানী মুখোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Apr 2023,
  • अपडेटेड 5:37 PM IST
  • স্কুল জীবন পেরিয়ে কলেজ জীবনে প্রবেশ এক আলাদা অনুভূতি।
  • কলেজ লাইফেই আসে নতুন বন্ধু, আসে প্রথম প্রেমের ছোঁয়া। কলেজ জীবনের সেই স্বর্ণালী যুগ অনেকেই ভুলতে পারেন না।
  • এবারও সেই কলেজ জীবন নিয়েই ছবি তৈরি হতে চলেছে। যেখানে একঝাঁক তরুণ তুর্কীদের দেখা যাবে।

স্কুল জীবন পেরিয়ে কলেজ জীবনে প্রবেশ এক আলাদা অনুভূতি। কলেজ লাইফেই আসে নতুন বন্ধু, আসে প্রথম প্রেমের ছোঁয়া। কলেজ জীবনের সেই স্বর্ণালী যুগ অনেকেই ভুলতে পারেন না। সেইসব দিনগুলোই ছিল দারুণ সময়। টলিউডে কলেজ লাইফকে দেখানো হয়েছে বহুবার। এবারও সেই কলেজ জীবন নিয়েই ছবি তৈরি হতে চলেছে। যেখানে একঝাঁক তরুণ তুর্কীদের দেখা যাবে। 

শ্যাডো ফিল্মসের ব্যানারে তৈরি হতে চলেছে ডিয়ার ডায়েরি। যেখানে দেখা যাবে একাধিক অভিনেতা-অভিনেত্রীদের। ইতিমধ্যেই এই সিনেমার ঘোষণা হয়ে গিয়েছে। ঋতব্রত মুখোপাধ্যায়, কৌশানী মুখোপাধ্যা, বনি সেনগুপ্ত ও ফলক রশিদ রায় সহ বেশ কিছু চেনা মুখকে এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে। শ্যাডো ফিল্মসের পক্ষ থেকে যে পোস্টারটি শেয়ার করা হয়েছে সেখানে অভিনেতাদের লুকসও পরিবর্তন করা হয়েছে। 

আরও পড়ুন: দেবলীনার জন্য স্পেশাল ডিশ, রবিবারের দুপুরে চিংড়ি রান্না করলেন গৌরব

কৌশানী পরে রয়েছেন চশমা, ঋতব্রত লুকস একেবারে মজাদার এবং ফলকের লুকস দেখে বোঝাই যাচ্ছে তিনি এই সিনেমায় টম বয়ের চরিত্রে রয়েছেন। তবে এখনও বনির লুকস প্রকাশ্যে আনা হয়নি। এই সিনেমার পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। ছবির কাজ এখনও শুরু হয়নি। তবে যতটুকু দেখে বোঝা যাচ্ছে যে এটা পুরোপুরি কলেজ জীবনের ওপর তৈরি হওয়া একটি সিনেমা হতে চলেছে। যেখানে ভালোবাসা-বন্ধুত্বকে প্রাধান্য দেওয়া হবে। শ্যাডো ফিল্মসের পক্ষ থেকে এই ছবির ঘোষণা করে ক্যাপশনে লিখেছেন, ডায়রিতে লেখা গল্পের কথা। বিসমিল্লা খ্যাত পরিচালক একেবারে অন্য ধরনের সিনেমা তৈরি করতে চলেছেন এ বিষয়টি একেবারেই স্পষ্ট। 

আরও পড়ুন: প্লেব্যাকে DEBUT ঋতব্রতর, 'প্রজাপতি'র হাত ধরে নতুন অধ্যায় শুরু

এই মুহূর্তে ঋতব্রত ব্যস্ত রয়েছেন ফেলুদা সিনেমা নিয়ে। এখানে ফেলুদা তথা পরমব্রতর সঙ্গে তোপসের চরিত্রে দেখা যাবে ঋতব্রতকে। এছাড়াও পরিচালক সুব্রত সেনের প্রজাপতি সিনেমায় অভিনয়ের পাশাপাশি ঋতব্রতকে প্লেব্যাক করতেও দেখবেন দর্শকেরা। অপরদিকে বনি ও কৌশানী দুজনেই কিছুদিন আগেই ইডির যন্ত্রণা থেকে মুক্তি পেয়েছেন। এখন একেবারে কেরিয়ারের দিকেই মন দিতে চান তাঁরা। বনি এই সিনেমায় কলেজ বয়-এর পাশাপাশি আরও একটি সিনেমায় নেগেটিভ চরিত্রে অভিনয় করতে চলেছেন। আশা করা যাচ্ছে পুজোর মধ্যেই দর্শকেরা নতুন বাংলা সিনেমা পেতে চলেছেন। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement