Advertisement

Riya Sen: বিয়ের আগে প্রেগন্যান্ট থেকে নগ্ন ছবি ফাঁস, বিতর্কের নাম রিয়া সেন

Riya Sen: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির মহানায়িকা সুচিত্রা সেন। একসময় রীতিমতো ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন সুচিত্রা। তাঁর মেয়ে মুনমুন সেন হাতে গোটা কয়েকটি ছবিতে কাজ করেও যথেষ্ট সুখ্যাতি অর্জন করেছেন। সুচিত্রার দুই নাতনি রাইমা ও রিয়া টলিউডে বেশ পরিচিত মুখ।

রিয়া সেন ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 May 2023,
  • अपडेटेड 9:00 AM IST
  • বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির মহানায়িকা সুচিত্রা সেন। একসময় রীতিমতো ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন সুচিত্রা। তাঁর মেয়ে মুনমুন সেন হাতে গোটা কয়েকটি ছবিতে কাজ করেও যথেষ্ট সুখ্যাতি অর্জন করেছেন। সুচিত্রার দুই নাতনি রাইমা ও রিয়া টলিউডে বেশ পরিচিত মুখ।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির মহানায়িকা সুচিত্রা সেন। একসময় রীতিমতো ইন্ডাস্ট্রিতে রাজ করেছেন সুচিত্রা। তাঁর মেয়ে মুনমুন সেন হাতে গোটা কয়েকটি ছবিতে কাজ করেও যথেষ্ট সুখ্যাতি অর্জন করেছেন। সুচিত্রার দুই নাতনি রাইমা ও রিয়া টলিউডে বেশ পরিচিত মুখ। কিন্তু রাইমা যেভাবে বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা ধরে রাখতে পেরেছেন, তাঁর বোন রিয়া সেটা পারেননি। বরং অন্য বেশ কিছু কার্যকলাপের জন্য রিয়া সেন চর্চিত। 

 

 

আরও পড়ুন: মায়ের সঙ্গে ছবি পোস্ট অপরাজিতার, আবেগের বশে করে বসলেন এই ভুল

 

রিয়া সেনও একসময়ও বিতর্কের শীর্ষে ছিলেন। বলিউড দিয়ে শুরু হয়েছিল তাঁর যাত্রা। প্রথমে অবশ্য ফাল্গুনী পাঠকের ‘চুরি যো খনকি হাত মে’ ভিডিও অ্যালবাম দিয়ে শুরু হয়েছিল তার সফর। সেই সময় মিষ্টি মুখের ছিপছিপে গড়নের রিয়া সেন সকলের চোখ আকর্ষণ করেছিল। সেই সময় রিয়ার ওই ভিডিও অ্যালবামটি তুমুল জনপ্রিয়তা পায়। তাই তার জন্য খুলে গিয়েছিল বলিউডের রাস্তা। মুনমুন সেনের কন্যা ১৯৯১ সালে ‘বিষ কন্যা’ নামের ছবিতে প্রথম অভিনয় করেন।

 

এরপর ঝংকার, স্টাইল, রাগিনী এমএমএস রিটার্নসের মত ছবিতে অভিনয় করেন তিনি। রিয়ার রূপ এবং লাস্যময়ী চেহারার জন্য তিনি বি গ্রেড ছবির প্রস্তাব পেতে থাকেন। এরমধ্যেই কিছু ছবিতে কাজ করে ডুবে যায় তাঁর কেরিয়ার। পেশাগত জীবনের পাশাপাশি রিয়া সেনের ব্যক্তিগত জীবনও বেশ চর্চিত। বলিউড অভিনেতা অক্ষয় খান্না থেকে শুরু করে জন অ্যাব্রাহামদের সঙ্গে সম্পর্ক ছিল বলে শোনা যায়। তবে যাঁর সঙ্গে জড়িয়ে সবচেয়ে বেশি চর্চিত হন রিয়া সেন, তিনি হলেন আমিশা প্যাটেলের ভাই অস্মিত প্যাটেল। সেই সময় তাঁদের একটি এমএমএস ফাঁস হয়ে যায় ৯০ সেকেন্ডের ওই ভিডিও ঘিরে তুমুল বিতর্ক হয়েছিল রিয়াকে নিয়ে। 

Advertisement

আরও পড়ুন: মায়েদের সঙ্গে দিনভর মা দিবস উদযাপন টলি তারকাদের, দেখুন PHOTOS

এই এমএমএস বিতর্কের পর রিয়ার হাতে কাজ আসা কমে যায়। এখানেই থেমে থাকেননি অভিনেত্রী। ক্রিকেটার যুবরাজ সিং থেকে শুরু করে শ্রীশান্তের সঙ্গেও নাম জড়ায় বলে শোনা যায়। এরই মধ্যে ২০১৬ সালে শোনা যায় রিয়া নাকি বিয়ের আগেই গর্ভবতী হয়েছেন। তবে এই জল্পনাকে ভুয়ো বলে দাবি করেন অভিনেত্রী। এখন পর্দা থেকে দূরে কেবল সোশ্যাল মিডিয়াতেই তাঁর দেখা মেলে।

ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

গত বছর রাহুল গান্ধীর সঙ্গে ভারত জোড়ো যাত্রায় হেঁটে শিরোনামে এসেছিলেন রিয়া সেন। সেই সময় অনেকেই ভেবেছিলেন হয়ত সুচিত্রা-নাতনি কংগ্রেসে নাম লেখাতে চলেছেন। তবে সেই গুজবে কোনও শিলমোহর দেননি রিয়া। রিয়া নিজে কখনও সক্রিয় রাজনীতি করেননি। তবে মায়ের হয়ে প্রচার করেছেন। সেখানে দেখা গিয়েছিল রিয়ার দিদি রাইমাকেও।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement