Advertisement

RRR Movie : এক সপ্তাহেই বাহুবলির রেকর্ড ভাঙল হিন্দি RRR, কত আয় জানেন?

বাহুবলি ১ ও বাহুবলি ২ এই ছবিদুটি বক্স অফিসে আলোড়ন ফেলে দিয়েছিল। দর্শক বুঁদ হয়ে দেখেছিল সেই ছবি। তবে কম যায় না RRR-ও। সিনে বিশেষজ্ঞদের মতে, রাজামৌলি যে একজন ভালো পরিচালক ও স্টোরিটেলার তা ফের প্রমাণ করলেন।

ফাইল ছবি
Aajtak Bangla
  • দিল্লি,
  • 30 Mar 2022,
  • अपडेटेड 6:45 PM IST
  • পরিচালক রাজামৌলি মানেই ধামাকা
  • বাহুবলি ছবি বানিয়ে উপার্জনের দিক থেকে রেকর্ড গড়েছিলেন তিনি
  • আর এবার RRR ছবিতেও মাত করলেন

পরিচালক রাজামৌলি মানেই ধামাকা। বাহুবলি ছবি বানিয়ে উপার্জনের দিক থেকে রেকর্ড গড়েছিলেন তিনি। আর এবার RRR ছবিতেও মাত করলেন। বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী,  RRR-এর হিন্দি ভার্সন মাত্র এক সপ্তাহের মধ্যেই বাহুবলির লাইইটাইম বিজনেস রেকর্ড ভেঙে দিয়েছে। সিনে বিশেষজ্ঞদের আশা, আরও নতুন নতুন রেকর্ড গড়বে এই ছবি। 

বাহুবলি ১ ও বাহুবলি ২ এই ছবিদুটি বক্স অফিসে আলোড়ন ফেলে দিয়েছিল। দর্শক বুঁদ হয়ে দেখেছিল সেই ছবি। তবে কম যায় না RRR-ও। সিনে বিশেষজ্ঞদের মতে, রাজামৌলি যে একজন ভালো পরিচালক ও স্টোরিটেলার তা ফের প্রমাণ করলেন। সিনে বিশেষজ্ঞরাও এও বলছেন, এই ছবির আরও রেকর্ড গড়া এখন শুধু সময়ের অপেক্ষা। 

RRR-এর ব্যবসা 

এখন বক্স অফিসে কার্যত একাই রাজত্ব করছে RRR। মাত্র ৩ দিনের মধ্যে বিশ্বজুড়ে এই ছবি ব্যবসা করেছে ৫০০ কোটি টাকার। সিনে বিশেষজ্ঞ তারণ আদর্শ জানিয়েছেন, ছবিটির হিন্দি ভার্সন সবথেকে দ্রুত ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। ইতিমধ্যেই ২০০ কোটির ব্যবসা করে ফেলেছে। 

আরও পড়ুন : TMC প্রার্থী শত্রুঘ্ন সিনহা ও বাবুল সুপ্রিয় কত টাকার মালিক? জানুন

এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরণ। পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে ধরা দিয়েছেন দুই বলি তারকা, আলিয়া ভাট ও অজয় দেবগণ। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement