Advertisement

Sahitya Aaj Tak Kolkata 2023: আমার কাজ দেখার জন্য মেয়েকে ঘুষ দিতে হয়, সাহিত্য আজতকের মঞ্চে বললেন স্বস্তিকা

তবে এই সিনেমা নিয়ে তিনি প্রথম থেকেই খুব টেনশনে ছিলেন। প্রসঙ্গত, সাহিত্য আজতক কলকাতা-র দুই মঞ্চে বাংলার সাহিত্য, কবিতা, গান নিয়ে বিস্তারিত চর্চা ও বিতর্ক সভা চলবে দুদিন ব্যাপী। প্রথম দিন কলা নিয়ে আড্ডা জমিয়ে দিলেন টলিউডের অন্যতম অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

সাহিত্য আজতক কলকাতার মঞ্চে আড্ডায় স্বস্তিকা মুখোপাধ্যায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Feb 2023,
  • अपडेटेड 8:00 PM IST
  • 'কলা' নিয়ে সাহিত্য আজতকের মঞ্চে আড্ডায় মাতলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায়।
  • তবে এই সিনেমা নিয়ে তিনি প্রথম থেকেই খুব টেনশনে ছিলেন
  • প্রসঙ্গত, সাহিত্য আজতক কলকাতা-র দুই মঞ্চে বাংলার সাহিত্য, কবিতা, গান নিয়ে বিস্তারিত চর্চা ও বিতর্ক সভা চলবে দুদিন ব্যাপী

'কলা' নিয়ে সাহিত্য আজতকের মঞ্চে আড্ডায় মাতলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায়। আর জে সারিকের সঙ্গে এই সিনেমা নিয়ে উঠে এল বহু অজানা কাহিনি। নেটফ্লিক্সের এই সিনেমায় স্বস্তিকা মুখোপাধ্য়ায়ের চরিত্রের নাম ছিল ইরা। তবে এই সিনেমা নিয়ে তিনি প্রথম থেকেই খুব টেনশনে ছিলেন। প্রসঙ্গত, সাহিত্য আজতক কলকাতা-র দুই মঞ্চে বাংলার সাহিত্য, কবিতা, গান নিয়ে বিস্তারিত চর্চা ও বিতর্ক সভা চলবে দুদিন ব্যাপী। প্রথম দিন কলা নিয়ে আড্ডা জমিয়ে দিলেন টলিউডের অন্যতম অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়।

আরও পড়ুন: 'ফের 'মুঘল এ আজম, 'উমরাও জান'-র মতো ছবি হলে, গানও ভাল হবে'

অন্বেষাকে ঘুষ দিতে হয়
অভিনেতা-অভিনেত্রীদের ক্ষেত্রে তাঁদের অভিভাবকরাই সবচেয়ে বড় সমালোচক হন। আর স্বস্তিকার সঙ্গে যেহেতু মেয়ে অন্বেষার সম্পর্ক খুবই ভালো তাই সে এই বিষয়ে কি মতামত দেন? এ প্রসঙ্গে স্বস্তিকা জানান যে তাঁর মেয়ে অন্বেষা তাঁর সিনেমা-সিরিজ নিয়ে খুব একটা আগ্রহ বোধ করেন না। স্বস্তিকাকেই সবসময় বলতে হয় মেয়েকে তাঁর সব সিনেমা-সিরিজ দেখার জন্য আর সেক্ষেত্রে মেয়ে অন্বেষাকে প্রায়ই এটা-ওটা ঘুষও দিয়ে থাকেন স্বস্তিকা। অভিনেত্রী এও বলেন যে তাঁর মেয়ে বিদেশে পড়াশোনা করছেন তাই তাঁর কাছে এখন বহু অজুহাত রয়েছে তাঁর কাজ না দেখার। তবে অন্বেষা তাঁকে খুব সমর্থন করে এবং সব বিষয়ে তাঁকে তাঁর মত দিয়ে থাকে।   

আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে বসছেন 'বেণী বৌদি'- সুদীপ্তা, তৃণমূল নেতার সঙ্গে বিয়ে মে মাসে

মেয়ে অন্বেষা সবচেয়ে বড় সমালোচক
স্বস্তিকা সাহিত্য আজতকের মঞ্চে জানিয়েছেন যে তাঁর মেয়ে অন্বেষা তাঁর সবচেয়ে বড় সমালোচক। তাই 'কলা' সিনেমা নিয়ে অভিনেত্রীর মধ্যে যে টেনশন-দ্বিমত ছিল তা তাঁর মেয়ে অন্বেষা দেখলে কিছুটা টেনশন তাঁর কম হবে। আর সেটাই হয়েছে। এই সিনেমায় স্বস্তিকার অভিনয় দারুণভাবে প্রশংসিত হয়েছে। প্রসঙ্গত, স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত কলা  সাদা-কালো নয়, ধূসর কিছু চরিত্রের গল্প।  নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ছবিটি যেন টাইম মেশিন। যাতে চড়ে সাদা-কালো জমানার গ্ল্যামার জগতের সন্ধান পাওয়া যায়। আর পাওয়া যায় মা ও মেয়ের কাহিনি। যে কাহিনি নিখুঁত না হয়েও মন ছুঁয়ে যায়। ‘কলা’ ছবিতে মা ও মেয়ের মান-অভিমানের গল্প দেখানো হয়েছে। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement