Advertisement

Actor Dev: এলোমেলো চুল-গালভর্তি দাড়ি, সেক্টর ফাইভের রাস্তায় ঘুরছেন দেব, ব্যাপার কী?

Actor Dev: সেক্টর ফাইভের জনবহুল রাস্তা। আর সেখানেই উদভ্রান্তদের মতো হেঁটে-চলে বেড়াতে দেখা গেল দেবকে। চুল উসকো-খুসকো, চেক শার্ট ও বাদামী রঙের প্যান্ট, একমুখ দাড়ি। এভাবেই সেক্টর ফাইভে ঘুরে বেড়াচ্ছেন দেব।

দেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Feb 2024,
  • अपडेटेड 5:29 PM IST
  • সেক্টর ফাইভের জনবহুল রাস্তা। আর সেখানেই উদভ্রান্তদের মতো হেঁটে-চলে বেড়াতে দেখা গেল দেবকে।

সেক্টর ফাইভের জনবহুল রাস্তা। আর সেখানেই উদভ্রান্তদের মতো হেঁটে-চলে বেড়াতে দেখা গেল দেবকে। চুল উসকো-খুসকো, চেক শার্ট ও বাদামী রঙের প্যান্ট, একমুখ দাড়ি। এভাবেই সেক্টর ফাইভে ঘুরে বেড়াচ্ছেন দেব। উদ্দেশ্য অজানা। হাত দিয়ে সবাইকে বলছেন সরে যেতে। আবার কখনও বা হাঁটতে হাঁটতেই কাউকে জিজ্ঞেস করছেন খেয়েছে কিনা, তারপরই দেখা গেল মাথায় হাত দিয়ে দেব ইশারায় জানালেন একটু অপেক্ষা করতে। কিন্তু এভাবে উদভ্রান্তদের মতো দেব কেনই বা সেক্টর ফাইভের রাস্তায় ঘুরছেন?

আসলে সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি টেক্কা-র শ্যুটিং হচ্ছিল সেক্টর ফাইভে। আর সেখানেই দেবকে দেখা গেল তাঁর চরিত্রে। টেক্কা ছবিতে দেব কিডন্যাপারের ভূমিকায় অভিনয় করবেন। জানুয়ারি থেকেই এই ছবির শ্যুটিং শুরু হয়েছে, যার প্রথম পর্বের শ্যুটিং শেষ হল সম্প্রতি। এই ছবিতে দেবের সঙ্গে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় ও রুক্মিণীকে। প্রসঙ্গত, গত বছরই সৃজিত ঘোষণা করেছিলেন যে দেব ও রুক্মিণীকে নিয়ে তিনি ছবি তৈরি করতে চলেছেন। এ আগে দেব-সৃজিতকে একসঙ্গে দেখা গিয়েছিল জুলফিকার ছবিতে। আর ২০২৪ সালের পাওনা হল, একসঙ্গে হাত মিলিয়ে ছেন দেব আর সৃজিত।

প্রসঙ্গত, ক্রিসমাসের দিন ঘোষণা হয়েছিল টেক্কা-র। দেবের জন্মদিন উপলক্ষে ছবির টিজার পোস্টার প্রকাশ্যে আনেন সৃজিত। এটি একটি থ্রিলার ঘরনার ছবি। ছবির ফার্স্ট লুক পোস্টার আভাস দিয়েছে এই গল্পের কেন্দ্রে থাকবে একটি মেয়ে। যার মাথায় বন্দুক ধরে আছে পাশে থাকা পুরুষটি। এবার প্রশ্ন এই বন্দুকবাজই কি দেব? নাকি দেব বাঁচাতে আসবেন খুদেকে? তা জানতে অপেক্ষা করতে হবে টিজার ভিডিও কিংবা ট্রেলার আসার। গত বছরই দেবকে বাঘা যতীন ও ব্যোমকেশের চরিত্রে দেখেছেন দর্শক। সম্প্রতি দেবের প্রধান ছবিতেও অভিনেতার অভিনয় প্রশংসা পেয়েছে। 

Advertisement

টেক্কা ছবিতে দেবের লুকস সামনে আসার পরই দর্শকেরা মনে করছেন এই ছবিতেও দেব দারুণ কিছু একটা করে দেখাবেন। দেব বরাবরই চরিত্রের খাতিরে নিজেকে ভেঙে আবার গড়তে ভালোবাসেন। এবারও যে তার ব্যতিক্রম হবে না এটা বলাই বাহুল্য। সৃজিত ও দেব ইতিমধ্যেই ঘোষণা করেছেন যে এই ছবির শ্যুটিংয়ের প্রথম পর্যায় হয়ে গিয়েছে। তবে বাকি রয়েছে শ্যুটিং। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২৪-এর পুজোতেই মুক্তি পাবে টেক্কা।

TAGS:
Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement