Advertisement

Sayantika-Mimi: প্রিয়জনকে হারালেন সায়ন্তিকা, নতুন সদস্য এল মিমির বাড়িতে

Sayantika-Mimi: টলিউড তারকাদের পোষ্যপ্রেমের কথা সকলেই জানেন। নিজেদের ব্যস্ততা থেকে সময় বের করে তাঁরা পোষ্যদের সঙ্গে সময় কাটান। রাজ-শুভশ্রী থেকে মিমি, নুসরত, অঙ্কুশ সকলের কাছেই রয়েছে পোষ্য। আর তাঁদের পোষ্যপ্রেমের কথা সোশ্যাল মিডিয়ায় সকলেই জানেন। আর তাদের কিছু হয়ে গেলে শোকে কাতরও হন টলিউড তারকারা।

মিমি-সায়ন্তিকা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Dec 2023,
  • अपडेटेड 4:27 PM IST
  • টলিউড তারকাদের পোষ্যপ্রেমের কথা সকলেই জানেন। নিজেদের ব্যস্ততা থেকে সময় বের করে তাঁরা পোষ্যদের সঙ্গে সময় কাটান।

টলিউড তারকাদের পোষ্যপ্রেমের কথা সকলেই জানেন। নিজেদের ব্যস্ততা থেকে সময় বের করে তাঁরা পোষ্যদের সঙ্গে সময় কাটান। রাজ-শুভশ্রী থেকে মিমি, নুসরত, অঙ্কুশ সকলের কাছেই রয়েছে পোষ্য। আর তাঁদের পোষ্যপ্রেমের কথা সোশ্যাল মিডিয়ায় সকলেই জানেন। আর তাদের কিছু হয়ে গেলে শোকে কাতরও হন টলিউড তারকারা। বছর শেষে দুই টলিউড তারকার পোষ্য প্রেমের কথা উঠে এল সোশ্যাল মিডিয়ায়।  

কিছুদিন আগেই মিমি তাঁর মৃত পোষ্য চিকুর জন্মদিন পালন করেছেন। আর সেই সময়ই জানিয়েছিলেন যে তিনি আরও একটি পোষ্য নিতে চান। সোশ্যাল মিডিয়ায় আবেদনও করেছিলেন তিনি। তবে এবার আর কোনও বিদেশি কুকুর নয়, একেবারে দেশি কুকুরকে দত্তক নিলেন মিমি। এখন তাকে নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। মিমির বাড়ির নতুন সেই অতিথির নাম ছোটু। বড়দিনের সময়ই মিমি তাঁর বাড়ির নতুন পোষ্যের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন। অভিনেত্রীর কাছে রয়েছে আরও দুই পোষ্য। আর তাদের সঙ্গেই এখন বেড়ে উঠবে ছোটুও। 

একদিকে, সাংসদ-অভিনেত্রী মিমির বাড়িতে নতুন অতিথি আসার আনন্দ অপরদিকে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বছর শেষে শোকে কাতর হলেন। তাঁর প্রিয় পোষ্য আর নেই। গত ২৯ ডিসেম্বর মারা যায় সায়ন্তিকার আদরের ফেনি। অভিনেত্রী ফেনির সঙ্গে কাটানো বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন। বাঁকুড়ার দায়িত্বে থাকা তৃণমূল নেত্রী সায়ন্তিকা আবেগঘন পোস্ট করেন ফেনিকে নিয়ে। তিনি লেখেন, ফেনি, তুমি হলে পরী। কখনও আমাদের কোনও সমস্যা হয়নি, এমনকী তোমার চলে যাওয়ার দিনও। তুমি সর্বদা আমাদের মনে ও ভাবনায় থাকবে, বিশেষ করে মা-বাবার কাছে। যদিও তাঁরা চেষ্টা করছে তোমার এই শূণ্যস্থান নিয়ে বেঁচে থাকার। আমি জানি ওঁরা ঠিক পারবে কারণ শো মাস্ট গো অন। বছরের শেষদিনে আমি এটা বলতে চাই তুমি আশীর্বাদ ছিলে বাবা, মা, সিরাজ, টিকি, কালুয়া ও আমার জন্য়। শান্তিতে থেকো।

Advertisement

প্রসঙ্গত, চলতি বছরেই নুসরত জাহানও তাঁর প্রিয় পোষ্যের মৃত্যুতে শোকাতর হয়ে গিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তার মৃত্যুর কথা। সেই সময় অভিনেত্রীকে ট্রোলের মুখে পড়তে হয়। অপরদিকে, দু বছর আগে ক্যান্সারের সঙ্গে লড়ে মারা যায় মিমির পোষ্য চিকু। মিমি তার প্রত্যেক জন্মদিন পালন করে চিকুর কবরস্থানে গিয়ে। এই বছরও অভিনেত্রী চিকুর জন্মদিন পালন করে এবং সেই সময়ই জানান যে তিনি নতুন পোষ্য নিতে চান।  

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement