Advertisement

Adrit Roy: ১০ বছরের সম্পর্কে ইতি আদৃতর! অন্য পাত্রের সঙ্গে আংটি বদল করলেন সুপ্রিয়া

Adrit Roy: শোনা গিয়েছিল রিল নয়, রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন আদৃত রায়। প্রথমে পাত্রীর ঝলক না মিললেও, শেষমেশ সামনে আসে তাঁর ছবি। নির্ধারিত সময় বিয়ে না হওয়ায়, অনেকে ভেবেছিলেন হয়তো কোভিডের জন্য বিয়ে পিছিয়েছে।

অভিনেতা আদৃত রায়
Aajtak Bangla
  • কলকাতা,
  • 04 Feb 2022,
  • अपडेटेड 10:37 AM IST
  • দীর্ঘদিনের বান্ধবী সুপ্রিয়ার সঙ্গে বিয়ে ভাঙল আদৃতর।
  • প্রায় ১০ বছরের সম্পর্ক ছিল তাঁদের।
  • ইতিমধ্যে অন্য পাত্রের সঙ্গে আংটি বদল করেছেন সুপ্রিয়া।

বাংলা টেলিভিশনের দর্শকদের মনে এই মুহূর্তে রাজত্ব করছেন মিঠাই ও সিদ্ধার্থ ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundoo) ও আদৃত রায় (Adrit Roy)। গত জুলাই মাস নাগাদ মন ভেঙেছিল আদৃতর ফ্যানেদের। শোনা গিয়েছিল রিল নয়, রিয়েল লাইফে বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেতা। কথা ছিল নভেম্বর মাসেই বিয়ে করবেন তিনি। প্রথমে পাত্রীর ঝলক না মিললেও, শেষমেশ সামনে আসে তাঁর ছবি। নির্ধারিত সময় বিয়ে না হওয়ায়, অনেকে ভেবেছিলেন হয়তো কোভিডের জন্য বিয়ে পিছিয়েছে। তবে এবার শোনা যাচ্ছে অন্য কথা। 

আদৃত রায়ের বিয়ে করার কথা ছিল তাঁর দীর্ঘদিনের বান্ধবী সুপ্রিয়া মণ্ডলকে। প্রায় দশ বছরের সম্পর্ক পরিণতি পাওয়ার কথা ছিল তাঁদের। সুপ্রিয়ার বাবা পেশায় মুম্বইয়ের পরিচিত আর্ট ডিরেক্টর। এছাড়া দু'বাড়িতেই সম্পর্ক ছিল বেশ ভাল। কিন্তু টেলিপাড়া সূত্রের খবর, আদৃতর ব্যস্ততাই কাল হয়ে দাঁড়ায়। কেরিয়ারের এই পর্যায় এসে দাঁড়িয়ে, এত তাড়াতাড়ি বিয়ে করতে চাননি। আর এজন্যেই নাকি তাঁদের বিয়ে ভেঙে গেছে। 

আরও পড়ুন: TRP: অবিশ্বাস্য! শীর্ষে 'গাঁটছড়া', 'আলতা ফড়িং', কোন স্থানে 'মিঠাই'?

তবে শুধু বিয়ে ভেঙেছে তাই নয়, ইতিমধ্যেই অন্য পাত্রের সঙ্গে আংটিবদলও করে ফেলেছেন আদৃতর প্রাক্তন বান্ধবী। আর সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। আসলে সুপ্রিয়ার সঙ্গে তাঁর বন্ধুত্ব দীর্ঘদিনের। আর সেজন্যেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। তবে লাজুক ও চাপা স্বভাবের আদৃত, কাজের থেকে ব্যক্তিগত জীবন অনেকটাই আলাদা রেখেছেন বরাবর। তাই সম্পর্কের খবরের মতো, বিয়ে ভেঙে যাওয়ার খবরটিও এতদিন ছিল চাপা।  

 

আরও পড়ুন: এবার 'দাদাগিরি'-তে 'কাঁচা বাদাম'! সৌরভের হাত থেকে ট্রফি নিলেন ভুবন বাদ্যকার

Advertisement

এর আগে, অনামিকা চক্রবর্তী তাঁর জন্মদিনের একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছিলেন। যেখানে একই ফ্রেমে ছিলেন তাঁর বয়ফ্রেন্ড- অভিনেতা উদয় প্রতাপ সিং, আদৃত রায় এবং সুপ্রিয়া মণ্ডল। এই ছবি সামনে আসার পরই নেটিজেনদের কাছে স্পষ্ট হয়ে যায় আদৃত -সুপ্রিয়ার সম্পর্ক। যদিও এই প্রসঙ্গে আদৃত এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেনি। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement