Advertisement

এবার কি ভেঙে যাবে মোহর-শঙ্খের সুখের সংসার? আসছে 'মোহর'-র মহাপর্ব

জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'মোহর' (Mohor) নিয়ে দর্শকমহলে উত্তেজনা বরাবরই তুঙ্গে থাকে। কিছুদিন আগেই মিটেছে মোহরের বিয়ের পর্ব। এবার দর্শকদের বিনোদনে নতুন মোড় আসতে চলেছে এই ধারাবাহিকে। নতুন বছরের শুরুতেই হবে 'মোহর'-র মহাপর্ব।

আসছে 'মোহর'-র মহাপর্ব
সৌমিতা চৌধুরী
  • কলকাতা,
  • 01 Jan 2021,
  • अपडेटेड 1:21 PM IST
  • নতুন বছরের শুরুতে আসছে আসছে 'মোহর'-র মহাপর্ব।
  • এবার কি ভেঙে যাবে মোহর-শঙ্খের সুখের সংসার?
  • দর্শকদের বিনোদনে এই ধারাবাহিকে আসতে চলেছে নতুন মোড়।

জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'মোহর' (Mohor) নিয়ে দর্শকমহলে উত্তেজনা বরাবরই তুঙ্গে থাকে। কিছুদিন আগেই মিটেছে মোহরের বিয়ের পর্ব। সেই সময়ে রেটিং চার্টে ১ নম্বরে ছিল এই ধারাবাহিক। এরপর শীর্ষস্থান থেকে কিছুটা নামতেই দর্শকদের বিনোদনে নতুন মোড় আসতে চলেছে এই ধারাবাহিকে। নতুন বছরের শুরুতেই হবে 'মোহর'-র মহাপর্ব।

স্টার জলসার জনপ্রিয় এই ফ্যামিলি ড্রামাতে মোহরকে এখনও মেনে নিতে পারেননি শঙ্খর পরিবারের লোকজন। প্রতিনিয়তই তাঁকে কোনও না কোনও ভাবে ছোট করার চেষ্টায় তাঁরা। তবুও স্ত্রীয়ের পাশে রয়েছেন শঙ্খদীপ। 

আরও পড়ুন: নতুন বছরে আসছে নতুন চমক! ১৮ বছর পর শ্যামার আসল সত্যি সকলের সামনে

মোহর-শঙ্খের ভালবাসা যেন অটুট। নতুন বছরেই দর্শকেরা দেখতে পাবেন মোহরের মহাপর্ব। কলেজের এক্সকারশনে বাকি স্টুডেন্টদের সঙ্গে মোহরও যায় বেড়াতে। সেখানে গিয়ে একান্তে  নবদম্পতি শঙ্খ ও মোহর কিছুটা সুন্দর সময় কাটায়। কিন্তু বাঁধা হয়ে দাঁড়ায় শ্রেষ্ঠা। বারবার মোহরের কাছে হেরে যাওয়া শ্রেষ্ঠা এবার শপথ নেয় তাঁদের সুখের সংসার চুরমার করে দেওয়ার। মোহরের জীবন ওলোটপালট করে দিতে এক কুটিল ষড়যন্ত্র করে সে।

কলেজের এক্সকারশনে এসে নিজের এক জুনিয়রের খেয়াল না রেখে, তাঁর প্রতি চরম অবহেলা করে, স্বামীর সঙ্গে অনৈতিকভাবে সময় কাটানোর মিথ্যে অভিযোগ আনে মোহরের বিরুদ্ধে শ্রেষ্ঠা। মোহরকে আরও কোণঠাসা করে তুলতে শ্রেষ্ঠা দাবী করে এমন দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য মোহরকে শিক্ষাক্ষেত্র থেকে বহিষ্কার করা উচিত!

 

শ্রেষ্ঠার ষড়যন্ত্রে আবার কোন নতুন বিপদের মুখোমুখি হবে মোহর ? কলেজের এক্সকারশন আবার কি নতুন কোন বিপদ বয়ে আনবে মোহর শঙ্খের জীবনে? এই সব প্রশ্নের উত্তর মিলবে আগামী ৪ জানুয়ারী রাত ৮‌টায় 'মোহর'-র ১ ঘন্টার মহাপর্বে।

Advertisement

আরও পড়ুন: Exclusive: 'আগে বন্ধুরা বলত জয় হিন্দ, এখন বলে গঙ্গারাম,' অকপট অভিষেক

প্রসঙ্গত, কিছুদিন আগে নবদম্পতির ভালবাসা প্রকাশ পেয়েছিল ফুলসজ্জার রাতে। 'প্রেমের জোয়ারে', 'খোলা হাওয়ার' মত গান বেজেছিল নেপথ্যে। আর তাতেই চটে গিয়েছিলেন দর্শকদের একাংশ। ফুলসজ্জায় রবীন্দ্র সঙ্গীত বাজানোয় আপত্তি দেখিয়েছিলেন তাঁরা।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement