Advertisement

Big Boss-এ ভাইজানের জমাট নাচ! মাতালেন 'মারাঠি মুলগি' রাখিও

জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' (Big Boss)- প্রায় প্রতি এপিসোডেই থাকে নতুন চমক। এই সিজনে তা যেন আরও বেড়ে গেছে হাউজে ওয়াইল্ড কার্ডে অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) প্রবেশ করার পর। এবারে একেবারে 'মারাঠি মুলগি' রূপে রাখি।তাঁর নাচে জমে গেল বিগ বস হাউস। নাচ থেকে বাদ গেলেন না সয়ং শোয়ের সঞ্চালক সলমন খানও (Salman Khan)।

সলমন খান ও রাখি সাওয়ান্ত (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • মুম্বই,
  • 17 Jan 2021,
  • अपडेटेड 1:25 PM IST
  • প্রতিবারেই মতো এবারও আলোচনায় জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস'।
  • এই সিজনে তা যেন আরও বেড়ে গেছে হাউজে ওয়াইল্ড কার্ডে অভিনেত্রী রাখি সাওয়ান্ত প্রবেশ করার পর।
  • রবিবারের এপিসোডে হাউজেই নাচবেন রাখি-সলমন।

জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস' (Big Boss)- প্রায় প্রতি এপিসোডেই থাকে নতুন চমক। এই সিজনে তা যেন আরও বেড়ে গেছে হাউজে ওয়াইল্ড কার্ডে অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) প্রবেশ করার পর। এবারে একেবারে 'মারাঠি মুলগি' রূপে রাখি।তাঁর নাচে জমে গেল বিগ বস হাউস। নাচ থেকে বাদ গেলেন না সয়ং শোয়ের সঞ্চালক সলমন খানও (Salman Khan)

প্রতিবারেই মতো এবারও আলোচনায় জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস'। ৩ অক্টোবর থেকে শুরু হয়েছে বিগ বসের সিজন ১৪। এই সিজনেও চলছে একের পর এক হ‌ইচই ফেলা কান্ড। মারাঠি গানে নেচে হাউজ মাতালেন রাখি সাওয়ান্ত। আর তা দেখে কি চুপ করে দাঁড়িয়ে থাকতে পারেন 'দাবাং' অভিনেতা? 'দুলহান হাম লে জায়েঙ্গে' ছবির জনপ্রিয় গান প্যায়ার দিলো কা মেলা হে- তে একেবারে জমিয়ে নাচলেন ভাইজান। চ্যানেলের তরফ থেকে প্রকাশিত একটি প্রোমোতে দেখা যাচ্ছে সেরকমই চিত্র। ওই দিকে পিঁছনে নাচছেন রুবিনা দিলায়ক, রাহুল বৈদ্যসহ হাউজের অন্যান্য সদস্যরাও। সপ্তাহান্তের বিশেষ পর্ব অর্থাৎ রবিবারে সম্প্রচারিত হবে এই এপিসোড।

 

আরও পড়ুন: Sunny Leone: 'মাত্র ৩টে ফুচকা খেয়েছি', অভিনেত্রীর কাণ্ড দেখে হেসে গড়িয়ে পড়বেন আপনিও

কিছুদিন আগেই স্ত্রী রুবিনার কাছে হাতে নাতে ধরা পড়েছিলেন বিগ বস খ্যাত অভিনব শুক্লা। আর তারপরেই নয়া মোড় নিয়েছিল তাঁদের কাহিনি। রাখি সাওয়ান্তকে সবে শাড়ি পরাচ্ছিলেন অভিনব আর ঠিক সেই সময়ই হাজির রুবিনা দিলায়ক। তা নিয়ে শুরু হয়েছিল ঝামেলা। এরপর গত সপ্তাহেও এক নাটকীয় মোড় নিয়েছিল এই রিয়েলিটি শো। এজাজ খানের সঙ্গে রাখি ও রুবিনার শুরু হয়েছিল ঝামেলা। অন্যদিকে অভিনবের নামের সিন্দুর নিজের সিঁথিতে পরে তাঁর দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছিলেন অভিনেত্রী।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement