Advertisement

Dev-Jeet-Jisshu With Madhuri: মাধুরীর সঙ্গে জমাটি পারফরমেন্স জিৎ-দেবের! বলিউড ডিভাকে দেখে হিন্দি ভুলেছিলেন যিশু

Dev-Jeet-Jisshu With Madhuri: প্রথমবার কোনও বাংলা রিয়্যালিটি শো-এর মঞ্চে দেখা যাবে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে। 'সুপার সিঙ্গার' সিজন ৩ -এর গ্র্যান্ড ফিনালেতে থাকছে আরও দারুণ চমক। 

'সুপার সিঙ্গার' সিজন ৩-এর গ্র্যান্ড ফিনালেতে দেব, মাধুরী, জিৎ ও যিশু
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Mar 2022,
  • अपडेटेड 12:13 PM IST
  • শেষ হতে চলেছে 'সুপার সিঙ্গার' সিজন ৩।
  • গ্র্যান্ড ফিনালেতে রয়েছে দারুণ চমক। 
  • আগামী ২০ মার্চ দুপুর ১ টা থেকে সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান।

শেষ হতে চলেছে গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' সিজন ৩ (Super Singer Season 3)। প্রতি সিজনের মতো এবারও এই শো-এর সঙ্গে যুক্ত ছিলেন সঙ্গীত জগতের রথী- মহারথীরা। বিচারক আসনে ছিলেন কুমার সানু, সোনু নিগম ও কৌশিকী চক্রবর্তী। এবারও সঞ্চালকের ভূমিকা পালন করছেন যিশু সেনগুপ্ত। 

৩২ জন প্রতিযোগী নিয়ে শুরু হয়েছিল, 'সুপার সিঙ্গার'-র এই সিজন। ফিনালেতে (Grand Finale) পৌঁছেছেন তাঁদের মধ্যে সেরার সেরা ৭ জন। শেষ ধাপে জোরদার লড়াই হবে সুচিস্মিতা, মানসী, প্রণয়, কুমার গৌরব, সৌমি এবং দিয়াসিনি শুভজিতের মধ্যে। 'সুপার সিঙ্গার' সিজন ৩ -এর গ্র্যান্ড ফিনালেতে (Super Singer Grand Finale) থাকছে দারুণ চমক। 

 

 

আরও পড়ুন: ফুড ডেলিভারি বয়ের বেশে কপিল! ফ্যানেরা প্রশ্ন করতেই মজার উত্তর দিলেন কমেডি কিং

প্রথমবার কোনও বাংলা রিয়্যালিটি শো (Bangla Reality Show)-র মঞ্চে একই সঙ্গে দেখা যাবে বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) এবং দুই টলিউড সুপারস্টারকে (Tollywood Superstar)। বলিউড ক্যুইনের সঙ্গে পারফর্ম করবেন দেব (Dev) ও জিৎ (Jeet)। তাঁর ছবির হিট রোম্যান্টিক গান বেছে নিয়েছেন তাঁরা পারফরম্যান্সের জন্য। এছাড়াও কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেনকে (Suchitra Sen) শ্রদ্ধার্ঘ্য জানাবেন মাধুরী।" 

 

 

আরও পড়ুন: আবিরে রাঙা টলিপাড়ার তারকারা! দেখুন কে কেমন সাজলেন, PHOTOS

অন্যদিকে শো -এর সঞ্চালক তথা অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta) হিন্দি ভুলেছিলেন মাধুরী দীক্ষিতকে দেখে। সম্প্রতি গ্র্যান্ড ফিনালের সাংবাদিক বৈঠকে যিশু বলেন ,"মাধুরীজি'র ছবি দেখে বড় হয়েছি। ওঁকে প্রথম দেখে আমি কথা বলতে পারিনি। আমার হিন্দি খুব একটা ভাল না। যাও জানি, সেটাও ভুলে গিয়েছিলাম। কী ভাষায় তখন কথা বলেছি, কে জানে।"

Advertisement

আরও পড়ুন: অনির্বাণ, জয়া থেকে সৃজিত! দেখুন কার ঘরে এলো 'ব্ল্যাক লেডি'

প্রসঙ্গত, আগামী ২০ মার্চ দুপুর ১ টা থেকে সম্প্রচারিত হবে 'সুপার সিঙ্গার' সিজন ৩-র গ্র্যান্ড ফিনালে। দর্শকদের মনোরঞ্জনের জন্য থাকবে দারুণ নাচ-গানের পারফরম্যান্স। যেখানে হাজির থাকবেন টলি থেকে বলির সুপারস্টারেরা। মাধুরী দীক্ষিত, পলক মুচ্ছল, শান, ইলা অরুণ, দেব, জিৎ -দের উপস্থিতিতে হবে জমজমাট টানা ১০ ঘণ্টার ফিনালে। বলাই বাহুল্য এই পর্যায় এসে, যে দিতে পারবেন সেরার সেরা পারফরম্যান্স, তাঁর মাথায়ই উঠবে বিজয়ীর শিরোপা।      
 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement