Advertisement

Kumar Sanu sings Shyama Sangeet at Super Singer 3: প্রথমবার রিয়্যালিটি শোয়ের মঞ্চে রামপ্রসাদী গানে ভক্তির আরাধানায় কুমার শানু!

Kumar Sanu sings Shyama Sangeet at Super Singer 3: গোটা দেশের অলিগলি, বাড়ি ঝলমল করবে দীপাবলির রোশনাইতে। বাদ যাবে না স্টার জলসার জনপ্রিয় গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' সিজন ৩ -এর মঞ্চও। দর্শকরা দেখতে পাবেন 'ভক্তির আরাধনার' বিশেষ পর্ব।

সঙ্গীত শিল্পী কুমার শানু
Aajtak Bangla
  • কলকাতা,
  • 28 Oct 2021,
  • अपडेटेड 11:26 PM IST
  • শুরু হয়ে গেছে আলোর উৎসবের কাউন্ট ডাউন।
  • সুপার সিঙ্গার' -এ আসছে ভক্তির আরাধনার' বিশেষ পর্ব।
  • রামপ্রসাদী গানে ভক্তির আরাধানা করবেন কুমার শানু।

Kumar Sanu sings Shyama Sangeet at Super Singer 3: আর হাতে গোনা দিন পরে দীপাবলি (Deepawali)। ইতিমধ্যে শুরু হয়ে গেছে আলোর উৎসবের (Festival of Lights) কাউন্ট ডাউন। গোটা দেশের অলিগলি, বাড়ি ঝলমল করবে দীপাবলির রোশনাইতে। বাদ যাবে না স্টার জলসার জনপ্রিয় গানের রিয়্যালিটি শো 'সুপার সিঙ্গার' সিজন ৩ (Super Singer Season 3) -এর মঞ্চও। দর্শকরা দেখতে পাবেন 'ভক্তির আরাধনার' (Bhaktir Aradhona) বিশেষ পর্ব। আর প্রথমবার কোনও রিয়্যালিটি শোয়ের (Reality Show)  মঞ্চে শ্যমা সঙ্গীত (Shyama Sangeet) গাইবেন কুমার শানু (Kumar Sanu)। 

কালী পুজোর (Kali Puja) আগেই দর্শকদের জন্য রয়েছে বিশেষ চমক। 'সুপার সিঙ্গার' -এর মঞ্চে কুমার শানু গাইবেন রামপ্রসাদ সেনের (Ramprasad Sen) বিখ্যাত গান 'আমার সাধ না মিটিলো' (Amar Saadh Na Mitilo)। কুমার শানুর গলায় একাধিক রামপ্রসাদী গান অত্যন্ত জনপ্রিয়। ফি বছর কালী পুজোর সময়, এই গানগুলিতে মন ভরে শ্রোতাদের। 

আরও পড়ুন:  প্রকাশ্যে লুক! বায়োপিকের জন্য রাণুর সঙ্গে সময় কাটিয়ে আবেগপ্রবণ ঈশিকা

'সুপার সিঙ্গার' -এর এই বিশেষ পর্বে মঞ্চ সেজে উঠবে দীপাবলির আবহে। সেই ঝলক ইতিমধ্যে মিলেছে চ্যানেলে সম্প্রচারিত প্রোমো থেকে। ঝাড়বাতি- প্রদীপ সহ রকমারি আলোর ছটা, মঞ্চের ব্যাকড্রপে শ্যামা মায়ের মুখ, সেই সঙ্গে কুমার শানুর গলায় এই গান যেন তৈরি করছে এক স্নিগ্ধ আবহ। শিল্পীর সাজ- পোষাকও চোখে পড়ার মতো। এদিনের পর্বের জন্য লাল সিল্কের কুর্তা -পাজামার সঙ্গে, মানানসই ওয়েস্ট কোট বেছে নিয়েছেন তিনি। আগামী শনিবার, ৩০ অক্টোবর রাত ৯.৩০ মিনিট থেকে সম্প্রচারিত হবে এই বিশেষ পর্ব। 

 

 

'সুপার সিঙ্গার' -এর সিজন ৩ -এ বিচারক আসনে রয়েছেন কুমার সানু, সোনু নিগম ও কৌশিকী চক্রবর্তী। গত সিজনের ন্যায় এবারও সঞ্চালকের ভূমিকা পালন করছেন যিশু সেনগুপ্ত। মেন্টর- গাইড ও শোয়ের আয়োজক হিসাবে রয়েছেন সঙ্গীতশিল্পী শোভন গাঙ্গুলী। এছাড়াও সিনিয়ার মেন্টর হিসাবে রয়েছেন অয়ন বন্দ্যোপাধ্যায় - সুজয় ভৌমিক। রাজীব দাস - দীপান্বিতা চৌধুরীর মতো মেন্টররাও সম্পূর্ণ জার্নিতে প্রতিযোগীদের গ্রুম করছেন। 

Advertisement

আরও পড়ুন:  শীর্ষ স্থান বহাল 'মিঠাই'-র! জোর টক্কর দিয়ে ব্যবধান কমাল 'যমুনা ঢাকি'

শুরু থেকে গানের এই রিয়্যালিটি শো -এর প্রায় প্রতি পর্বেই মিলছে চমক। গত সপ্তাহে হয়েছিল বাপ্পি লাহিড়ীর বিশেষ পর্ব। তাঁর সেরা গানগুলি গাওয়ার পাশাপাশি ডিস্কো কিংয়ের সঙ্গে একাধিক অভিজ্ঞতা শেয়ার করেছিলেন শিল্পীরা। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement