Advertisement

Lokkhi Kakima Superstar- Didi No 1: 'দিদি নম্বর ১'-এ কেঁদে ভাসাল লক্ষ্মী! 'যত ন্যাকামি...' বলে কটাক্ষ নেটিজেনদের

Lokkhi Kakima Superstar- Didi No 1: অল্প দিনেই ছোট পর্দার দর্শকদের মনের কাছে পৌঁছেছেন লক্ষ্মী অর্থাৎ অপরাজিতা আঢ্য। তবে বর্তমানে নেটিজেনদের একাংশ বেজায় চটলেন লক্ষ্মী কাকিমার উপর। কিন্তু হঠাৎ কী এমন হল? 

রচনা বন্দ্যোপাধ্যায় ও অপরাজিতা আঢ্য (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 04 Jul 2022,
  • अपडेटेड 1:18 PM IST

শুরুর কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন জয় করেছে 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lokkhi Kakima Superstar)। ইতিমধ্যে ছোট পর্দার দর্শকদের মনের কাছে পৌঁছেছেন লক্ষ্মী অর্থাৎ অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। আর সেই প্রমাণ মিলছে টিআরপি তালিকাতেই (TRP) । তবে বর্তমানে নেটিজেনদের একাংশ বেজায় চটলেন লক্ষ্মী কাকিমার উপর। কিন্তু হঠাৎ কী এমন হল? 

আসলে 'দিদি নম্বর ১' (Didi No 1)-এ গিয়েছেন লক্ষ্মী। আর সেখানে কেঁদে কেটে সে জানায় 'প্রেসারকুকার জিততেই প্রতিযোগিতায় সামিল হয়েছেন তিনি। এদিকে জ্যাকপট রাউন্ডে হাড্ডাহাড্ডি লড়াইয়ে, টেনশন প্রেসার কুকার পাবেন তো? রচনা বন্দ্যোপাধ্যায়কে (Rachana Banerjee) লক্ষ্মী বলেন, "আসলে আমি যে বাড়িতে ভাড়া গিয়েছি, সেখানে কিচ্ছু নেই। আমার খুব ইচ্ছে ছিল আমারও একটা প্রেসার কুকার হবে, যার জন্যই আমি এসেছি...।" এদিকে রচনা তখন জানান, "লক্ষ্মীর স্কোর ৮০ এবং রঞ্জনার স্কোরও ৮০...দু'জনের টাই হয়েছে...।" স্টুডিয়োতে হাজির লক্ষ্মীর কাকিমার বাড়ির সদস্যরাও। সকলের চোখে মুখে টেনশন। শেষমেশ কি সে পারবে জিততে? 

আরও পড়ুন:  ছেলে সহজকে নিয়ে এক ফ্রেমে রাহুল -প্রিয়াঙ্কা! সোশ্যালে লিখলেন, 'নতুন শুরু...'

এই অবধি তো ঠিক ছিল। কিন্তু এই প্রোমো সামনে আসতেই, এই ধারাবাহিককে কটাক্ষ করা শুরু করেন নেটিজেনদের অনেকেই। এমনকি কটূকথা বাদ যায়নি লক্ষ্মী -অপরাজিতাকে নিয়েও। কেউ লিখেছেন, "খুব ঢং এবং নাটকীয় অভিনয়, আগে আমিও অপরাজিতা ম্যামকে পছন্দ করতাম। কিন্তু তাঁর এই অদ্ভুত সিরিয়ালের একটি পর্ব দেখার পরে আমার মনে হয়েছে এটি আসলেই খারাপ।" অন্য আরেকজন আবার লিখেছেন, "যত ন্যাকামি ভালো লাগে না। এক নেটিজেন লিখেছেন, "পৃথিবীতে না থেকে এবার মঙ্গল গ্রহে চলে যাব...।" 

 

 

সংসারের সুখের জন্যে বিভিন্ন সময় নানা কীর্তি করে থাকেন লক্ষ্মী কাকিমা। তবে এবার তিনি যে 'দিদি নম্বর ১'-এ খেলতে যাবেন, তা আগেই সামনে এসেছিল।  জানা গিয়েছিল,তিনি শুধু যাবেন তা না, এই গেম শো-তে। বরং তার সেখানে যাওয়ার উদ্দেশ্যে হল, প্রেসার কুকার জেতা। চ্যানেলের তরফ থেকে প্রোমো প্রকাশ্যে আসতেই, মিশ্র প্রতিক্রিয়া মেলে নেটিজেনদের তরফে। কেউ বলেন দারুণ হবে আবার কেউ শুরু করেন নিন্দা। 

Advertisement

আরও পড়ুন:  'আয় তবে সহচরী'-র জায়গা নিল 'এক্কা দোক্কা'! সম্প্রচারের সময় বদল না ইতি?

কী ছিল সেই প্রোমোতে? কষ্ট করে স্টোভে খিচুড়ি রাঁধছেন লক্ষ্মী। এদিকে সকলে খেতে বসে হাঁকডাক দিচ্ছে 'রান্না হল'? বিরক্ত হয়ে তার উত্তর, "আরে সেদ্ধই হচ্ছে না। ভাড়া বাড়িতে একটা কুকারও নেই যে, তাড়াতাড়ি রান্না করব...।" ঠিক সেই সময় পাশের বাড়ির টিভিতে শোনা গেল, রচনা বন্দ্যোপাধ্যায়ের গলা। এক প্রতিযোগী 'প্রেসার কুকার জিতেছেন 'দিদি নম্বর ১'-এ, সেই ঘোষণাই করছেন শো-এর সঞ্চালিকা। 

আরও পড়ুন:  বনি- কুণালের বিয়ে দিল খড়ি! 'গাঁটছড়া'-এ আসছে নতুন মোড়

এই ঘোষণা শোনা মাত্রই লক্ষ্মীও ঠিক করে ফেলে, সে 'দিদি নম্বর ১'-এ খেলতে যাবে, প্রেসার কুকার জিততে। একথা শুনে তো অবাক পরিবারের সকলে। লক্ষ্মীর বর দেবব্রত বলে ওঠে, 'ক্ষেপলে নাকি?' কিন্তু সে তো শোনার পাত্রী নয়। একবার যা ঠিক করে, সেটাই করে দেখায় সংসারের মঙ্গলে।

 

বিভিন্ন সময়ই একই চ্যানেলের একাধিক ধারাবাহিক বা শো-কে দেখা যায় ক্রস প্রোমোশন করতে। বিশেষ দিনগুলিতেও অনেক সময় মিলে যায়, একাধিক ধারাবাহিক। তবে লক্ষ্মীর এই নন-ফিকশন শো-তে যাওয়ার উদ্দেশ্য সফল হবে কিনা, সেটাই এখন দেখার।  

   

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement