Advertisement

Mithai: সিডকে ভুলে সোমের সঙ্গে হাত মেলালেন মিঠাই? ঘনিষ্ঠ মুহূর্ত দেখে বিস্মিত নেটিজেনরা

Mithai: মিঠাই -সিদ্ধার্থ জুটির সঙ্গে গোটা মোদক পরিবার এবং হল্লা পার্টিকে নিজেদের পরিবারের অংশ হিসাবেই মনে করছেন দর্শকেরা। এই অবধি তো ঠিক ছিল। কিন্তু এবার কিনা সিডকে ভুলে, হাত মেলালেন মিঠাই - সোম?

সৌমিতৃষা কুন্ডু ও ধ্রুব সরকার
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Sep 2021,
  • अपडेटेड 6:20 PM IST
  • বাংলা ছোটপর্দার দর্শকদের কাছে সবচেয়ে প্রিয় 'মিঠাই'।
  • বাংলা ধারাবাহিকের এতদিনের চেনা ছকের বাইরে রয়েছে 'মিঠাই'।
  • সিডকে ভুলে, হাত মেলালেন মিঠাই - সোম?

Mithai: বাংলা ছোটপর্দার (Bengali Television) দর্শকদের কাছে সবচেয়ে প্রিয় 'মিঠাই' (Mithai)অন্তত সেটাই বলছে গত পঁচিশ সপ্তাহের রেটিং চার্ট (Rating Chart)। শীর্ষে এই মেগার স্থান অপরিবর্তিত। মিঠাই -সিদ্ধার্থ জুটির সঙ্গে গোটা মোদক পরিবার এবং হল্লা পার্টিকে নিজেদের পরিবারের অংশ হিসাবেই মনে করছেন দর্শকেরা। 

ধারাবাহিকের পজিটিভ চরিত্রগুলি যেমন ভালোবাসা পাচ্ছেন, ঠিক সেরকমই গালমন্দ শুনতে হচ্ছে নেগেটিভ চরিত্রগুলিকে। সেই তালিকায় সবার প্রথমেই রয়েছে টেস অর্থাৎ তোর্সা এবং সোমের নাম। এখনও পর্যন্ত বাংলা ধারাবাহিকের এতদিনের চেনা ছকের বাইরে রয়েছে 'মিঠাই'। নির্মাতাদের মতে, এই মেগায় কোনও খলনায়ক নেই সেই অর্থে। কিছু চরিত্রের নেগেটিভ শেডস আছে। যা, সাধারণভাবে আমাদের চারিপাশেও দেখা যায়। এই অবধি তো ঠিক ছিল। কিন্তু এবার কিনা সিডকে ভুলে, হাত মেলালেন মিঠাই - সোম?

আরও পড়ুন: Venice Film Festival-এ শিফন শাড়িতে নজর কাড়লেন শ্রীলেখা

শুনতে অবাক লাগছে? হ্যাঁ এটাই সত্যি। তবে 'কাহানি মে হ্যাঁয় থোরা ট্যুইস্ট'। রিল নয়, রিয়েল লাইফে কাছাকাছি এসেছেন তাঁরা। তবে সেটাও একটা রিল ভিডিয়ো বানানোর জন্য। সম্প্রতি মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু ও সোম অর্থাৎ ধ্রুব সরকার, নিজেদের সোশ্যাল পেজে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যা দেখে রীতিমতো চক্ষু ছানাবড়া দর্শকদের। 

সোমের বাহুডোরে মিঠাই। সঙ্গে বাজছে 'শেরশাহ' ছবির 'রাতাঁ  লম্বিয়া' গান। গানটি ছবিতে শোনা গেছে জুবিন নাটিয়ালের কণ্ঠে। আর সেই গানেই গা ভাসিয়েছেন মিঠাই ও সোম। দুজনেই রয়েছেন 'মিঠাই'-র কস্টিউমে। বোঝাই যাচ্ছে শ্যুটিংয়ের ফাঁকে একেবারে হালকা মেজাজে এই ভিডিয়ো বানিয়েছেন তাঁরা। 

 

মেগা সিরিয়ালগুলি দেখতে দেখতে অনেক সময়ই দর্শকেরা তারকাদের কাজ ও ব্যক্তিগত জীবন মিলিয়ে ফেলেন।  মিঠাই - সিড জুটিকে যেন তাঁরা রিয়েল লাইফেও একসঙ্গেই দেখতে চান। তবে তাঁদের এই আশা পূরণ হবে না। তাই মন খারাপ অনেক ফ্যানদেরই। আগামী নভেম্বর মাসে দীর্ঘদিনের গার্লফ্রেন্ড সুপ্রিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আদৃত রায় অর্থাৎ সিদ্ধার্থ।

Advertisement

আরও পড়ুন: TRP: হাড্ডাহাড্ডি লড়াই 'মিঠাই', 'সর্বজয়া'-র!

ধারাবাহিকের দুই বিপরীতধর্মী চরিত্রকে একসঙ্গে কাছাকাছি দেখে মোটেও খুশি না 'মিঠাই' ফ্যানরা। কেউ দাবী জানিয়েছেন "মিঠাই -র জন্য নায়ক প্রয়োজন, খলনায়ক ঠিক মানানসই না।" আবার কেউ আবদার করেছেন উচ্ছেবাবু ও তুফানমেইলের এরকম পারফরম্যান্স দেখার। 

আরও পড়ুন: নুসরত আউট শ্রাবন্তী ইন! নিখিলের সঙ্গে নয়া সমীকরণ নায়িকার?

প্রসঙ্গত, বিদেশের মাটিতে সিড পা রাখা মাত্রই মিঠাইয়ের বিরুদ্ধে চক্রান্ত শুরু করে টেস ও সোম। এই কাজে তাঁদের সঙ্গে হাত মিলিয়েছে আগরওয়ালরা। সিদ্ধেশ্বর মোদকের 'বেস কিচেনে' লোক লাগিয়ে ছলচাতুরি করে আগুন লাগায় তাঁরা। ষড়যন্ত্র করে মিঠাইকে দোষী সাজানো হয়। মোদক পরিবারে এসে পুলিশ গ্রেপ্তার করে মিঠাইকে। একেবারে ভেঙে পড়ে পরিবারের সকলে। এরপর সিঙ্গাপুর থেকে ফিরে মিঠাইয়ের বেইল করায় সিড।

আরও পড়ুন: ছোট পর্দায় রমরমা ভক্তিমূলক ও পৌরাণিক ধারাবাহিকের!

অপরাধীকে ধরার চেষ্টা করছে সকলে। উচ্ছেবাবু ও তাঁর তুফানমেইল নিজেদের মতো করে অপরাধীদের খুঁজে বের করবে বলে বদ্ধ পরিকর। 'মিঠাই বাঁচাও' প্রোজেক্টে আরও কাছাকাছি তাঁরা দু'জনে। মোদক পরিবার কীভাবে রক্ষা পাবে এই বিপদ থেকে? গোপাল হেলেপ করবে তাঁদের? তা জানা যাবে আগামী পর্বগুলিতে। 
 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement