Advertisement

New Bangla Serial: আসছে নতুন বাংলা ধারাবাহিক, মুখ্য চরিত্রে 'বিহান'- রাহুল?

New Bangla Serial: ২০১৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত প্রায় তিন বছর রমরমিয়ে চলেছে স্টার জলসার 'তোমায় আমায় মিলে' ধারাবাহিক। শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই আসতে চলেছে এই ধারাবাহিকের সিক্যুয়েল।

অভিনেতা রাহুল মজুমদার (ছবি: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 10 Aug 2022,
  • अपडेटेड 5:10 PM IST

জল্পনা ছিল বহুদিন ধরেই। সেই জল্পনা বাড়ল আরও এক ধাপ। কথা হচ্ছে আসন্ন বাংলা ধারাবাহিক 'তোমায় আমায় মিলে ২' (Tomay Amay Miley 2)-নিয়ে। ২০১৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত প্রায় তিন বছর রমরমিয়ে চলেছে স্টার জলসার 'তোমায় আমায় মিলে' ধারাবাহিক। শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই আসতে চলেছে এই ধারাবাহিকের সিক্যুয়েল (Tomay Amay Miley Sequel)। তবে এবার সামনে এলো অন্য তথ্য। 

টেলিপাড়া সূত্র মারফত জানা যাচ্ছে, 'তোমায় আমায় মিলে ২' নয়। যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) ও নীলাঞ্জনা ভৌমিকের প্রযোজনায় আসছে এক অন্য মেগা। এমনকী ইতিমধ্যে হয়ে গেছে মেগার প্রোমো শ্যুট। তবে শাশুড়ি -বৌমার রোজকার গল্প না, এই ধারাবাহিকের গল্প হবে একেবারে ভিন্ন ঘরানার। আর সেখানে মুখ্য চরিত্রে দেখা যাবে রাহুল মজুমদারকে (Rahul Mazumder)। তবে তাঁর বিপরীতে কোনও পরিচিত মুখ না, দেখা যাবে নবাগতাকে। 

আরও পড়ুন: মহালয়ায় প্রথমবার মহিষাসুরমর্দিনী ঋতুপর্ণা! রয়েছে আরও চমক...

কিছু আগেই শেষ হয়েছে 'খুকুমণি হোম ডেলিভারি'। শুরুর কিছুদিনের মধ্যেই দর্শকদের মন জয় করে বিহান -খুকু। সেখানে বিহান চরিত্রে দেখা গিয়েছিল রাহুল মজুমদারকে। ইতিমধ্যে 'খুকুমণি' - দীপান্বিতা রক্ষিত সামনে এসেছেন নয়া অবতারে। 'ডান্স ডান্স জুনিয়র' সিজন ৩ -এ ক্যাপ্টেন তিনি। এবার পালা তার 'রাজকুমার' অর্থাৎ রাহুলের। এদিকে চলতি বছরে শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক। 

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement