Advertisement

Khorkuto- Abhisekh Chatterjee: ধারাবাহিকেও প্রয়াত গুনগুনের 'ড্যাডি'- অভিষেক! শোকের ছায়া 'খড়কুটো'-তে

Bangla Serial: গত ২৪ মার্চ প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। সকলের মনে প্রশ্ন উঠেছিল তাহলে কি তাঁর অভিনীত ধারাবাহিকগুলিতে অন্য কেউ আসবে? এবার সামনে এলো সেই সমস্ত প্রশ্নের উত্তর। 

'খড়কুটো'-র সেটে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের সঙ্গে তৃণা সাহা
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 21 Apr 2022,
  • अपडेटेड 10:51 PM IST

গত ২৪ মার্চ প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় (Abhisekh Chatterjee)। তাঁর আকস্মিক প্রয়াণে শোকের ছায়া নেমে আসে সমগ্র বিনোদন জগতে। 'খড়কুটো' (Khorkuto) ও 'মোহর' (Mohor) ধারবাহিকে অভিনয় করছিলেন তিনি। সকলের মনে প্রশ্ন উঠেছিল তাহলে কি অন্য কেউ আসবে সে চরিত্রে? এবার সামনে এলো তার উত্তর। 
 
অভিষেক চট্টোপাধ্যায়ের অকাল প্রয়াণের পর শোনা যায়, ধারাবাহিকে তাঁর চরিত্র অর্থাৎ ডাঃ কৌশিকের ভূমিকায় অন্য কাউকে নেওয়া হবে না। আর সেটাই দেখা গেল এবার ধারবাহিকে। শেষ হয়েছে 'মোহর'। অন্যদিকে 'খড়কুটো'-তেও প্রয়াত গুনগুনের 'ড্যাডি'।  

আরও পড়ুন:  'খুকুমণি'-র জায়গা নিল 'বৌমা একঘর'! স্লট বদল না সমাপ্তি মেগার?

ধারাবাহিকের গল্পে দেখানো হচ্ছিল, জরুরি কনফারেন্সের জন্য ইতালিতে গিয়েছেন ডাঃ কৌশিক। কিন্তু হঠাৎই বাবিনের কাছে খবর আসে সেখানে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত তার শ্বশুর মশাই। বাস্তব ও পর্দা যেন মিলেমিশে কে হয়ে গেল। 

আরও পড়ুন: ভালোবাসা ও ভাল রাখার নতুন সংজ্ঞা নিয়ে আসছে 'হৃদপিন্ড'! 

এদিকে গুনগুন অন্তঃসত্ত্বা। তাই তাকে একথা জানাতে না করে বাবিন। পরিবারের বাকিরা কান্নায় ভেঙে পড়ে। মা মরা গুনগুন ড্যাডি-অন্তপ্রাণ, তা সকলের জানা। এদিকে না জেনের তার আগের দিন রাতে ড্যাডির সঙ্গে কথা বলার বায়না করছিল গুনগুন। হয়তো মনে কু-ডেকেছিল তার। কীভাবে এই শোক সামলে উঠবে গুনগুন? তা জানা যাবে আগামী পর্বগুলিতে।

 

আরও পড়ুন:  TRP: শীর্ষ স্থান হারাল 'মিঠাই'! চমক দিল 'ধুলোকণা', কত স্কোর 'গাঁটছড়া'-র?

প্রসঙ্গত, অভিনেত্রী তৃণা সাহার বাবার চরিত্রে অভিনয় করছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। রিল লাইফের বাবার সঙ্গে বাস্তবেও খুব ভাল সম্পর্ক ছিল অভিনেত্রীর। অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুর দিন সোশ্যাল মিডিয়ায় মনের কথা লেখেন তৃণা। তিনি লিখেছেন, "কখনও ভাবিনি আমার ড্যাডি আমার নিউজ ফিডে এভাবে থাকবে....আমার মনে হয় না, আমি আর কাউকে আমার 'ড্যাডি' বলতে পারব। আমি তোমাকে চিরদিন মিস করব... আশা করি ওপর থেকে এখনও তুমি হেসে বলছ "তুই আমার আরেক মেয়ে...।" 

Advertisement

   
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement