Advertisement

Prosenjit Chatterjee: নেটফ্লিক্সের ইভেন্টে প্রসেনজিৎ, OTT-তে ডেবিউ করছেন বুম্বাদা ?

লিউড ইন্ডাস্ট্রির অন্যতম ভিত্তি বলা হয়ে থাকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। বাংলা সিনেমা যখন প্রায় ডুবতে বসেছে ঠিক সেই সময় হাল ধরেন প্রসেনজিৎ। কর্মাশিয়াল সিনেমা থেকে অন্য ধারার সিনেমা সবেতেই বুম্বাদার অভিনয় সবসময়ই নজর কেড়েছে মানুষের। সম্প্রতি মুক্তি পাওয়া পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের 'কাবেরী অন্তর্ধান' সিনেমাতেও অভিনেতার অসাধারণ অভিনয় নজর কেড়েছে। তবে সম্প্রতি প্রসেনজিৎ-এর একটি পোস্ট অন্য জল্পনা উস্কে দিচ্ছে।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Feb 2023,
  • अपडेटेड 12:03 PM IST
  • টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ভিত্তি বলা হয়ে থাকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।
  • সম্প্রতি প্রসেনজিৎ-এর একটি পোস্ট অন্য জল্পনা উস্কে দিচ্ছে।
  • অনেকেই বলছেন এবার নাকি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে বাংলা সিনেমার ইন্ডাস্ট্রিকে।

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ভিত্তি বলা হয়ে থাকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। বাংলা সিনেমা যখন প্রায় ডুবতে বসেছে ঠিক সেই সময় হাল ধরেন প্রসেনজিৎ। কর্মাশিয়াল সিনেমা থেকে অন্য ধারার সিনেমা সবেতেই বুম্বাদার অভিনয় সবসময়ই নজর কেড়েছে মানুষের। সম্প্রতি মুক্তি পাওয়া পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধান সিনেমাতেও অভিনেতার অসাধারণ অভিনয় নজর কেড়েছে। তবে সম্প্রতি প্রসেনজিৎ-এর একটি পোস্ট অন্য জল্পনা উস্কে দিচ্ছে। অনেকেই বলছেন এবার নাকি ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে বাংলা সিনেমার ইন্ডাস্ট্রিকে। 

নেটফ্লিক্সের ইভেন্টে আমন্ত্রিত বলিউডের তারকা
ভারতীয় সিনেমা ও ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে নতুন গড়ে ওঠা সম্পর্ককে উদযাপন করতে শনিবার নেটফ্লিক্সের পক্ষ থেকে বিশেষ পার্টির আয়োজন করা হয়ে থাকে। সেই অনুষ্ঠানে বলিউডের একাধিক পরিচিত মুখেদের পাশাপাশি দেখা গিয়েছে দক্ষিণী তারকাদেরও। সেই ইভেন্টে উপস্থিত ছিলেন বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে প্রসেনজিৎও। কিন্তু এখন প্রশ্ন উঠছে, নেটফ্লিক্স কেন প্রসেনজিৎ-কে আমন্ত্রণ জানিয়েছিল? কারণ এই ইভেন্টে যাঁরা যাঁরা আমন্ত্রিত ছিলেন, তাঁদের প্রত্যেকের সঙ্গেই নেটফ্লিক্স কাজ করেছে। তবে কি ভবিষ্যতে নেটফ্লিক্স প্রসেনজিৎ-কে নিয়ে কোনও চিন্তাভাবনা করছে। বুম্বাদা কি এবার নেটফ্লিক্সের হাত ধরে ওটিটিতে পা রাখবনে? সবটা নিয়েই টলিপাড়ায় চলছে জোর গুঞ্জন। 

আরও পড়ুন: 'তোকে মানুষ শিল্পী হিসাবে মনে রাখবে', বন্ধু তাপসের মৃত্যুদিনে আবেগঘন প্রসেনজিৎ

 

 

আরও পড়ুন: টলিউডে ডেবিউর পথে 'ফাগুনের মোহনা'র অ্যানমেরি

নেটফ্লিক্সের ইভেন্টে প্রসেনজিৎ
প্রসেনজিৎ যে ছবি পোস্ট করেছেন তাতে অভিনেতার সঙ্গে দেখা গিয়েছে পরিচালক হংসল মেহতা, করিশ্মা তান্না সহ অন্যান্যদের। এই ছবি পোস্ট করে প্রসেনজিৎ নেটফ্লিক্সকে তাঁকে এই ইভেন্টে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ জানিয়েছেন এবং এটাও জানান যে তিনি টিম স্কুপ-এর সঙ্গে এই ইভেন্টটা দারুণভাবে উপভোগ করেছেন। আসল ঘটনাটা এবার কিন্তু কিছুটা হলেও জলের মতো স্পষ্ট। ঠিকই ধরেছেন পরিচালক হংসল মেহতার হাত ধরেই স্কুপ ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে পা রাখছেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়। 

Advertisement

ওয়েব সিরিজে অভিষেক প্রসেনজিৎ-এর
পরিচালক হংসল মেহতা জিগনা বোরার বায়োগ্রাফিকাল বই 'বিহাইন্ড দ্য বারস ইন বায়কুলা: মাই ডেজ ই প্রিজন'-এৎ অবলম্বনে এই স্কুপ সিরিজটি তৈরি করেছেন। যার ট্রেলার ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। আর এই সিরিজেই দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। সেই কারণেই নেটফ্লিক্সের ইভেন্টে দেখা মিলেছে প্রসেনজিৎ-এর। এই বছরের ১০ নভেম্বর নেটফ্লিক্সে এই সিরিজের প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে। আর হংসল মেহতার হাত ধরেই হিন্দি ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হবে প্রসেনজিৎ-এর।    

       

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement