Advertisement

'এক বলে দুই উইকেট', মিমির লুকে বোল্ড আবীর-অঙ্কুশ

সাংসদ -অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) নয়া অবতারে একেবারে ক্লিন বোল্ড আবির (Abir Chakraborty) থেকে অঙ্কুশ (Ankush Hazra) সকলে। বাদ যান নি টলি অভিনেত্রীরাও। লাল গাঢ় ওয়েস্টার্ন ড্রেস, তার সঙ্গে খোলা চুলে ধরা পড়েছে মিমির অন্যরকম হট ও কনফিডেন্ট লুক। ব্যাকগ্রাউন্ডে আবার চলছে ওয়েস্টার্ন মিউজিক। ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করার কয়েক ঘন্টার মধ্যেই উত্তাপ ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়। ইতিমধ্যেই ভাইরাল ভিডিওটি। কী এমন আছে সেই ভিডিওতে?

বোল্ড লুকে মিমি চক্রবর্তী (ছবি সৌজন্য: ফেসবুক)
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Dec 2020,
  • अपडेटेड 8:49 AM IST
  • মিমির বোল্ড লুকে কাবু তারকা থেকে ফ্যানেরা।
  • অভিনেত্রী লাল ওয়েস্টার্ন ড্রেস পরে শেয়ার করেছেন এক ভিডিও।
  • ভাইরাল সেই ভিডিওতে বইছে কমেন্টের বন্যা।

সাংসদ -অভিনেত্রী মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) নয়া অবতারে একেবারে ক্লিন বোল্ড আবীর (Abir Chakraborty) থেকে অঙ্কুশ (Ankush Hazra) সকলে। বাদ যান নি টলি অভিনেত্রীরাও। লাল গাঢ় ওয়েস্টার্ন ড্রেস, তার সঙ্গে খোলা চুলে ধরা পড়েছে মিমির অন্যরকম হট ও কনফিডেন্ট লুক। ব্যাকগ্রাউন্ডে আবার চলছে ওয়েস্টার্ন মিউজিক। ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করার কয়েক ঘন্টার মধ্যেই উত্তাপ ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়। ইতিমধ্যেই ভাইরাল ভিডিওটি। কী এমন আছে সেই ভিডিওতে? 

বুধবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও পোস্ট করেছেন মিমি চক্রবর্তী। কয়েক সেকেন্ডের এই ভিডিওতে তাক লাগিয়েছেন তারকা থেকে অনুরাগীদের। প্রশংসা ও ভালোবাসার ঝড় বয়েছে কমেন্টে। এসেছে অনেক মজার কমেন্টও। ভিডিওটির প্রথম কমেন্টই করেছেন অভিনেতা  আবীর চট্টোপাধ্যায়। অবাক হওয়ার ইমোজি দিয়েছেন তিনি। তা দেখে অভিনেত্রীর আবীরকে জিজ্ঞাসা করেছেন, "কী হল শুনি?" আবিরের উত্তর, "আমি নিজেই বোঝার চেষ্টা করছি... কী হল তোর?" অভিনেতা আরও বলেছেন, "বেশ ভয় টয় পাচ্ছি...এমনিও পাই..এটার পর আরও!" মিমির পাল্টা উত্তর, "হেঁটে এগোচ্ছি তোমার বাড়ির দিকে"। অন্যদিকে অভিনেতা অঙ্কুশ লিখেছেন,"পাগলা....।" এছাড়াও শ্রাবন্তী থেকে দেব, কেউ বাদ যায়নি কমেন্ট করতে। অন্যদিকে ফ্যানেদের অনেকে কমেন্ট সেকশনেই প্রেম নিবেদন করেছেন নায়িকাকে। কেউ আবার অভিমান করেছেন, অভিনেত্রীর উত্তর না পেয়ে।

 

 

 

তারকা বন্ধুদের পোস্টে প্রায়ই মজার কমেন্ট করতে দেখা যায় আবিরকে। এমনকি শোনা যায় অভিনেতা নাকি শ্যুটিং ফ্লোরেও সকলের সঙ্গে খুনসুটি ও মজা করতে থাকেন সবসময়। 

আরও পড়ুন: বিয়ের কাউন্ট ডাউন শুরু! সমস্ত প্ল্যানিং জানালের হবু কনে দেবলীনা

লকডাউন পরবর্তী পর্যায়ে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় সিনেমা হল খুলতে শুরু করে পশ্চিমবঙ্গের শহর ও শহরতলীতে। পুজোর আগে মুক্তি পেয়েছে একগুচ্ছ ছবি। তার মধ্যে রয়েছে দেবালয় ভট্টাচার্য পরিচালিত 'ড্রাকুলা স্যার' (Dracula Sir)। অন্যান্য ছবিগুলির 'ভাড়ে মা ভবানি' পরিস্থিতি হলেও, এই ছবিটির ক্ষেত্রে তুলনামূলক হলমুখি হয়েছেন দর্শকেরা। তবে একে এসভিএফ -এর ব্যানারে ছবি, তার মধ্যে ছবিতে রয়েছেন মিমি চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য। তাই এবার এসভিএফ- এরই OTT প্ল্যাটফর্ম, 'হইচই'-তে মুক্তি পেতে চলেছে 'ড্রাকুলা স্যার'।মঞ্জরী ও অমলের এই গল্প দর্শকেরা দেখতে পাবেন আগামী ১১ ডিসেম্বর থেকে। ছবিতে এছাড়াও রয়েছেন কাঞ্চন মল্লিক, রুদ্রনীল ঘোষ, বিদীপ্তা চক্রবর্তী, সায়নী ঘোষ আরও অন্যান্যরা।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement